1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আঃলীগ ইয়াহুদীদের সাথে আঁতাত করে না -ছারছীনার মাহফিলে শ.ম রেজাউল একটি কুচক্রি মহল ইসলাম বিরোধী কারিকুলামকে দেশবাসীর উপর চাপিয়ে দিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে লিপ্ত আছে -শাহ্ হুসাইন ইসলামী নীতি নৈতিকতা বিরোধী শিক্ষা কারিকুলামের সংশোধন চাই -ছারছীনার পীর ছাহেব ছারছীনা শরীফের বর্তমান হযরত পীর ছাহেব কেবলার নির্দেশে আমরা ঐক্যবদ্ধ থেকেছি এবং তাঁর রূহানী দোয়া নিয়ে সম্মুখ পানে এগিয়ে চলেছি খোদাভীরু ও চরিত্রবান লোক তৈয়ার করাই তরীকা চর্চার মূল উদ্দেশ্য -ছারছীনার পীর ছাহেব ছারছীনা দরবার শরীফের ১৩২ তম তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল শুরু ছারছীনা দরবার শরীফের ১৩২ তম মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন : আগামীকাল বাদ মাগরীব উদ্বোধন বরিশাল জেলা পরিষদের দায়িত্ব নিলেন এ কে এম জাহাঙ্গীর আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন নাটোরে আনসার ও ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত
শিরোনাম
আঃলীগ ইয়াহুদীদের সাথে আঁতাত করে না -ছারছীনার মাহফিলে শ.ম রেজাউল এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে বিডিইউ উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সরকার বস্তিবাসী ও ছিন্নমূল মানুষের পুর্নবাসনে বদ্ধপরিকর : ডেপুটি স্পিকার রাষ্ট্রপতির সঙ্গে ভুটানে নিযুক্ত বাংলাদেশের নয়া রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রকৃতির ক্ষতি করে এমন প্রকল্প গ্রহণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন কূটনীতিকরা তাদের ‘আচরণবিধি’ মেনে চলবেন : প্রত্যাশা ঢাকার সশস্ত্র বাহিনী দিবসে সিলেটে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এক জমি বারবার বন্ধক রাখা যাবে না : ভূমিমন্ত্রী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কমিউনিটি পুলিশিং রংপুর মেট্রোপলিটন কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১৩০ বার পড়া হয়েছে

রংপুর প্রতিনিধি :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ কোতয়ালী থানাধীন হোটেল তিলোত্তমায় কমিউনিটি পুলিশিং রংপুর মেট্রোপলিটন কমিটির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহা: আবদুল আলীম মাহমুদ, বিপিএম, পুলিশ কমিশনার, রংপুর মেট্রোপলিটন পুলিশ রংপুর এবং প্রধান উপদেষ্টা, কমিউনিটি পুলিশিং রংপুর মেট্রোপলিটন কমিটি।
উক্ত সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, সভাপতি, কমিউনিটি পুলিশিং রংপুর মেট্রোপলিটন কমিটি ও কমান্ডার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, রংপুর।
এছাড়া রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব মোঃ মেহেদুল করিম, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) জনাব মোঃ মহিদুল ইসলাম, রংপুর মেট্রোপলিটন চেম্বারের সভাপতি জনাব রেজাউল ইসলাম মিলন, বিশিষ্ট ব্যবসায়ী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব রোজি রহমানসহ মহানগর এলাকা হতে বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সেক্রেটারি ও অন্যান্য সদস্যগণ উপস্থিতি ছিলেন।
উক্ত অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর একটি প্রামাণ্যচিত্র প্রদর্শিত হয়। উক্ত প্রামাণ্যচিত্র উপস্থাপন করেন প্রফেসর মোঃ শাহ আলম।
অনুষ্ঠানে আলোচকগণ বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর বিস্তারিত আলোচনা করেন। বঙ্গবন্ধু এবং তার পরিবারের সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন ও আলোচনা করা হয়। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের আহ্বান জানানো হয়। অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সকল সদস্যের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories