1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ কাউখালীতে “৫২” তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -গণমিছিলে পীর সাহেব চরমোনাই

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কমিউনিটি পুলিশিং রংপুর মেট্রোপলিটন কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ২২৪ বার পড়া হয়েছে

রংপুর প্রতিনিধি :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ কোতয়ালী থানাধীন হোটেল তিলোত্তমায় কমিউনিটি পুলিশিং রংপুর মেট্রোপলিটন কমিটির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহা: আবদুল আলীম মাহমুদ, বিপিএম, পুলিশ কমিশনার, রংপুর মেট্রোপলিটন পুলিশ রংপুর এবং প্রধান উপদেষ্টা, কমিউনিটি পুলিশিং রংপুর মেট্রোপলিটন কমিটি।
উক্ত সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, সভাপতি, কমিউনিটি পুলিশিং রংপুর মেট্রোপলিটন কমিটি ও কমান্ডার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, রংপুর।
এছাড়া রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব মোঃ মেহেদুল করিম, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) জনাব মোঃ মহিদুল ইসলাম, রংপুর মেট্রোপলিটন চেম্বারের সভাপতি জনাব রেজাউল ইসলাম মিলন, বিশিষ্ট ব্যবসায়ী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব রোজি রহমানসহ মহানগর এলাকা হতে বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সেক্রেটারি ও অন্যান্য সদস্যগণ উপস্থিতি ছিলেন।
উক্ত অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর একটি প্রামাণ্যচিত্র প্রদর্শিত হয়। উক্ত প্রামাণ্যচিত্র উপস্থাপন করেন প্রফেসর মোঃ শাহ আলম।
অনুষ্ঠানে আলোচকগণ বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর বিস্তারিত আলোচনা করেন। বঙ্গবন্ধু এবং তার পরিবারের সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন ও আলোচনা করা হয়। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের আহ্বান জানানো হয়। অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সকল সদস্যের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories