1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ কাউখালীতে “৫২” তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -গণমিছিলে পীর সাহেব চরমোনাই

মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর বিরুদ্ধে হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল।

  • আপডেট করা হয়েছে রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ২২১ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ আওয়ামী লীগ নেতা–কর্মীদের ওপর গুলি বর্ষণ, মারধর ও প্রশাসনের দুটি মামলা দায়েরের প্রতিবাদে পটুয়াখালীতে,বিক্ষোভ মিছিল, মানববন্ধন, মোমবাতি প্রজ্জলন ও প্রতিবাদ সভা করেছে প্রজন্ম আহসান হাবীব খান পরিষদ ও জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
আজ (২১ আগষ্ট)সন্ধ্যায় পটুয়াখালী সদর রোডস্থ হোটেল জোনাকির সামনে প্রজন্ম আহসান হাবীব খান সংগঠনের পরিচালক আদনান হাবিব খানের নেতৃত্বে ২ ঘন্টা ব্যাপী এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, প্রজন্ম আহসান হাবীব খান সংগঠনের সদস্য, ইখতিয়ার ফেরদৌস বকুল, আদনান আহমেদ ফিরোজ,অমিয় পাল তুর্য,পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক,সিয়াম সিকদার,সাবেক সহ-সম্পাদক মাহমুদুল হাসান রাইয়ান,মুসফিকুর রহমান,রথিন পাল সহ, জেলা ছাত্রলীগ,কলেজ ছাত্রলীগ,পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ আওয়ামী লীগ নেতা–কর্মীদের ওপর গুলি বর্ষণ, মারধর ও প্রশাসনের দুটি মামলা দায়েরের এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের খুঁজে বের করতে সরকারের কাছে বিচার বিভাগীয় তদন্তের আহ্বান জানান।ঘটনার বিচার না হওয়া পর্যন্ত নেতা কর্মীরা রাজপথে বিভিন্ন কর্মসূচি দেবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories