1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

ঐক্যবদ্ধ থাকলে বাংলাদেশ আওয়ামী লীগের ক্ষতি কেউ কোনো দিন করতে পারবেনা -ধর্ম প্রতিমন্ত্রী।

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৩৭১ বার পড়া হয়েছে

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি :

ধর্ম প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখা’ র সভাপতি মোঃ ফরিদুল হক খান, এমপি বলেছেন, আওয়ামী লীগ পরিবারকে ঐক্যবদ্ধ, সহনশীল থাকতে হবে। নিজেরা ঐক্যবদ্ধ থাকলে বাংলাদেশ আওয়ামী লীগের ক্ষতি কেউ কোন দিন করতে পারবেনা। দলের সবাইকে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থেকেই রাজনীতি করে যেতে হবে।
প্রতিমন্ত্রী গতকাল ২৩ জুন, রাত ৮.০০ টায় বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখা’র দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি বিশাল পরিবার। এখানে বিভিন্ন ধর্ম,বর্ণ, শ্রেণী, পেশা, চিন্তা আর মতের মানুষ রয়েছে। দল হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ সবাইকে নিয়ে এগিয়ে যাবে। এ দলে ভিন্নতা থাকবে, প্রতিযোগিতা থাকবে, কিন্তু প্রতিহিংসা করা যাবেনা।
প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ইতিহাস আত্মত্যাগের ইতিহাস, সংগ্রামের ইতিহাস, অর্জনের ইতিহাস, স্বাধীন সার্বভৌম বাংলাদেশের ইতিহাস।
তিনি বলেন, বঙ্গবন্ধু আওয়ামী লীগের নেতা হিসেবেই স্বাধীনতার ডাক দিয়েছিলেন। আর সেই ডাকে সাড়া দিয়ে বাংলার মানুষ হানাদার পাকিস্তানকে পরাজিত করে স্বাধীনতা ছিনিয়ে এনেছিল।
প্রতিমন্ত্রী বলেন,স্বাধীন বাংলাদেশের মহান নেতা হিসেবে বঙ্গবন্ধু যখন যুদ্ধ বিধ্বস্ত বাংলাদেশ গড়ার কাজে ব্যস্ত, ঠিক সেই সময় স্বাধীনতার পরাজিত শত্রুরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে আওয়ামী লীগকে ধবংস করতে চেয়েছিল। কিন্তু আল্লাহর রহমতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ আওয়ামী লীগ আবার ঘুরে দাঁড়ায় এবং তিনি ২১ বছর পর বাংলাদেশ আওয়ামী লীগকে আবার বাংলাদেশের ক্ষমতায় নিয়ে আসেন।
তিনি বলেন, দীর্ঘ ২১ বছর ধরে স্বাধীনতার পরাজিত শত্রুরা ইতিহাসের বিকৃতি ঘটিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র করে। কিন্তু বঙ্গবন্ধু কন্যার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বাংলার মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।
প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা বঙ্গবন্ধু’ র অসমাপ্ত কাজ সম্পন্ন করার লক্ষ্যে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে ২০৩০ সালের মধ্যে বাংলাদেশের টেকসই উন্নয়ন এবং ২০৪১ সালের মধ্যে
উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠার অভিযাত্রায় আওয়ামী লীগের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আর উন্নত বাংলাদেশ তথা
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করা গেলেই দল হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের লক্ষ্য সাধিত হবে।
বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুস সালাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, হোসনে আরা এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ ইসলাম পুর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও ইসলাম পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ জামাল আব্দুন নাছের বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইসলামপুর পৌরসভার চেয়ারম্যান আব্দুল কাদের শেখ, সহ সভাপতি ফরিদ আহাম্মেদ বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখার সদস্য ও ইসলামপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আঃ বারী মন্ডল প্রমূখ।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখা, এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সাধারণ জনগণ অংশ গ্রহণ করে।
আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা বিশেষ মোনাজাত করা হয়। এ সময় কেক কেটে বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এর আগে সকাল ৭.০০ টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories