1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের প্রতিবাদে বরিশালে শ্রমিকদের সড়ক অবরোধ

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১৮৪ বার পড়া হয়েছে

বরিশাল প্রতিনিধি :

স্বরাষ্ট্রমন্ত্রীর ঘোষণা প্রত্যাহার ও ব্যাটারিচালিত রিক্সা-ভ্যান ও ইজিবাইকের লাইসেন্স দেয়ার দাবীতে বরিশালে সংগ্রাম কমিটির সমাবেশ ও সড়ক অবরোধ অনুষ্ঠিত হয়।
গতকাল ২২শে জুন সকাল ১১টায় অশ্বিনী কুমার হলচত্বরে ব্যাটারিচালিত রিক্সা-ভ্যান-ইজিবাইক বন্ধে স্বরাষ্ট্রমন্ত্রীর ঘোষণা প্রত্যাহার দাবিতে ও ব্যাটারিচালিত যানবাহনের নীতিমালা ও লাইসেন্সের দাবিতে বরিশালে রিক্সা ইউনিয়ন ও ব্যাটারিচালিত রিক্সা ইজিবাইক সংগ্রাম কমিটির বিক্ষোভ অনুষ্ঠিত হয়। বরিশাল শহরের ৩০টি ওয়ার্ড থেকে আগত দুই সহস্রাধিক শ্রমিকের অংশগ্রহণে সদর রোড অবরোধ করা হয়। সমাবেশে সভাপতিত্ব করেনসমাবেশে সভাপতিত্ব করেন বরিশাল ব্যাটারিচালিত রিক্সা ইজিবাইক সংগ্রাম কমিটির কেন্দ্রীয় সদস্য সচিব ও বাসদ বরিশাল জেলা শাখার আহবায়ক ইমরান হাবিব রুমন। বক্তব্য রাখেন বাসদ বরিশাল জেলা শাখার সদস্য সচিব ডাঃ মনীষা চক্রবর্তী, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট বরিশাল জেলার সাধারন সম্পাদক মানিক হাওলাদার, বরিশাল রিক্সা-ভ্যান চালক-শ্রমিক ইউনিয়ন (রেজি নং ২৩২৪) এর সভাপতি দুলাল মল্লিক, বরিশাল ইজিবাইক চালক সংগ্রাম কমিটির নেতা গোলাম রসুল,সুজন শিকদার প্রমুখ।
বক্তারা বলেন, বরিশালসহ সারাদেশে প্রায় ৫০ লক্ষ পরিবারের রুটি রুজি এই ব্যাটারিচালিত যানবাহনের সাথে যুক্ত। যেখানে এই রিক্সা-ভ্যান-ইজিবাইকের একটি ডিজাইন ও নীতিমালা প্রনয়ন করে এগুলিকে লাইসেন্স দেয়া দরকার সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী এই সমস্ত যানবাহনকে নিষিদ্ধ ঘোষণা করে লক্ষ লক্ষ মানুষের জীবনকে অনিশ্চয়তার মধ্যে ফেলেছেন। বক্তারা অবিলম্বে স্বরাষ্ট্রমন্ত্রীকে তার গনবিরোধী ও গরীব মারার এই সিদ্ধান্ত বাতিল করার দাবি জানান এবং অবিলম্বে এই যানবাহনের লাইসেন্স দেয়ার দাবি করেন । ব্যাটারিচালিত রিক্সা-ভ্যান-ইজিবাইক বন্ধের এই চক্রান্ত থেকে সরে না আসলে ভবিষ্যতে সংগ্রাম কমিটির নেতৃত্বে বরিশালসহ সারাদেশে হরতাল-অবরোধের মত কর্মসূচি পালন করার হুঁশিয়ারি দেন নেতৃবৃন্দ।
সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories