1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

বঙ্গবন্ধু নৈতিকতা ও আদর্শ নিয়ে সংগঠন করে মানুষের অকূন্ঠ ভালোবাসা অর্জন করেছিলেন -ধর্ম প্রতিমন্ত্রী।

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৩০০ বার পড়া হয়েছে

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি :

ধর্ম প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখার সভাপতি মোঃ ফরিদুল হক খান এমপি বলেছেন,
নৈতিকতা ও আদর্শ নিয়ে সংগঠন করতে পারলে মানুষের ভালোবাসা অর্জন করা যায় । এর সফল দৃষ্টান্ত হলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
প্রতিমন্ত্রী গতকাল বিকেল ৩.০০ টায় গোয়ালের চর ইউনিয়নের ঐতিহাসিক দুলালখান চত্তরে , (ইসলামপুর, জামালপুর) বাংলাদেশ ছাত্রলীগ ৯নং গোয়ালের চর ইউনিয়ন শাখা ‘র বার্ষিক সম্মেলন-২০২১ এ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু নৈতিকতা ও আদর্শ নিয়ে সংগঠন করেছিলেন বলেই মানুষের অকুণ্ঠ ভালোবাসা পেয়েছিলেন । তিনি ছাত্রলীগ প্রতিষ্ঠা করে দেশের ছাত্র-যুব সমাজের মাঝে নৈতিকতা ও আদর্শ নির্ভর রাজনীতির বীজ বপন করেছিলেন। জনগণের মাঝে স্বাধীনতার স্বপ্ন বুনেছিলেন।পর্যায়ক্রমে বাঙ্গালী জাতিকে তিনি স্বাধীনতা উপহার দিয়েছিলেন।
তাই ছাত্রলীগের নেতা- কর্মী সহ এদেশের তরুণ, ছাত্র, যুব সমাজকে দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম হতে শিক্ষা নিয়ে নৈতিকতা ও আদর্শ নির্ভর রাজনীতি করতে হবে।
প্রতিমন্ত্রী আরও বলেন, মানুষের সেবা করার মহান লক্ষ্যে রাজনৈতিক সংগঠন করতে হবে। বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস এদেশের মানুষের কল্যাণে নিবেদিত সংগ্রামের ইতিহাস। বঙ্গবন্ধু হাতে গড়া এ সংগঠনের কর্মীরা নিজেদের দেশপ্রেম, শিক্ষা, চারিত্রিক উতকর্ষ, বিনয় আর আদর্শ দিয়ে এদেশের মানুষকে সেবা করে যাবে। তবেই রাজনীতি করার লক্ষ্য সাধিত হবে।
প্রতিমন্ত্রী আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি ইসলামপুর (জামালপুর) উপজেলার মানুষের উন্নয়নে স্কুল, কলেজ, মাদ্রাস, নানবিধ শিক্ষা প্রতিষ্ঠান, বিদ্যুৎ, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট করে দিয়েছেন। এ অঞ্চলের মানুষ জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সুফল ভোগ করছে। শুধু তাই নয় তিনি সারা দেশে প্রায় ৯ হাজার কোটি টাকা ব্য্য়ে ৫৬০ মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন
প্রতিমন্ত্রী বলেন, আগামী দিনে দেশের নেতৃত্ব দিতে ছাত্রলীগের নেতা-কর্মীদেরকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন ও কর্ম হতে শিক্ষা গ্রহন করে নিজেদের যোগ্যতা অর্জন করতে হবে।
বাংলাদেশ ছাত্রলীগ ৯ নং গোয়ালেরচর ইউনিয়ন শাখা’র সভাপতি মোঃ ইদ্রিস আলী মিলন এর সভাপতিত্বে এ সম্মেলনে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জামাল আব্দুল নাসের চৌধুরী বাবুল, শাহাদাত হোসেন (স্বাধীন), বাংলাদেশ ছাত্রলীগ জামালপুর জেলা শাখার সভাপতি মোঃ নিহাদুল আলম নিহাদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাকসুদ বিন জালাল (প্লাবন), ইসলামপুর উপজেলা শাখা’র ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলহাজ্ব মিয়া, সাধারণ সম্পাদক নুরে আলম ইমরান প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories