1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৩ জুন, ২০২১
  • ২১৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

আজ ২৩ জুন। উপমহাদেশের প্রাচীন দল আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। ৭২ বছর বয়স শেষ করে ৭৩-এ পা দিয়েছে দলটি। এ উপলক্ষে আজ বুধবার সকালে ধানমন্ডি-৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। এ সময় কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন তিনি।

প্রধানমন্ত্রীর পর অন্যান্য কেন্দ্রীয় নেতারা শ্রদ্ধা নিবেদন করেন। ক্ষমতাসীন দলটির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও শ্রদ্ধা জানানো হয়। এরপর বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়।

বাংলাদেশের মুক্তিযুদ্ধে নেতৃত্ব দানকারী দল আওয়ামী লীগের জন্ম ১৯৪৯ সালের ২৩ জুন ঢাকার কে এম দাস লেনের রোজ গার্ডেনে। নানা চড়াই-উতরাই আর ঘাত-প্রতিঘাত পাড়ি দিয়ে দলটি এখন অত্যন্ত পরিণত অবস্থানে। বর্তমানে ক্ষমতাসীন এই দল এর আগেও অনেকবার রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেয়েছে।

স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ আর আওয়ামী লীগের ইতিহাস প্রায় এক সূত্রে গাঁথা। ঠিক যে সময় থেকে স্বাধীন বাংলাদেশের অঙ্কুরোদগম, সে সময় থেকে দলটিরও শুরু। তারপর পাড়ি দিতে হয়েছে কতশত সংগ্রামের বন্ধুর পথ! বঙ্গবন্ধু, জাতীয় চার নেতাসহ হাজার হাজার নেতাকর্মীর আত্মত্যাগের পথ বেয়ে আজকের ৭৩ বছর বয়সী আওয়ামী লীগ।

বিশ্লেষকরা বলছেন, পৃথিবীর ইতিহাসের অন্যতম পুরনো এবং শ্রেষ্ঠ দল বাংলাদেশ আওয়ামী লীগ। পৃথিবীতে যেসব দলের হাত ধরে একটি দেশের জন্ম হয়েছে, তেমন হাতে গোনা দুই-একটি দলের মধ্যে আওয়ামী লীগ অন্যতম। শুধু তাই নয়, বাংলাদেশ সৃষ্টির পরও যে বড় বড় অর্জন, সেগুলো সম্ভব হয়েছে এই দলটির কল্যাণে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories