1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ কাউখালীতে “৫২” তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -গণমিছিলে পীর সাহেব চরমোনাই

বরিশাল সদর উপজেলার দুই ইউপিতে আ’লীগ একটিতে হাতপাখা ও অপরটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ২০৬ বার পড়া হয়েছে

বরিশাল প্রতিনিধি :

বরিশাল সদর উপজেলার চারটি ইউনিয়নে অবাধ, নিরপেক্ষ ও উৎসব মুখর পরিবেশে ভোট হয়েছে। সোমবার অনুষ্ঠিত ভোটে চার ইউপিতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

নির্বাচনে চরবাড়িয়া ও কাশিপুর ইউপিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জয়ী হয়েছে। এছাড়া টুঙ্গী বাড়িয়া ইউপিতে স্বতন্ত্র ও জাগুয়া ইউপিতে চরমোনাই পীরের দলের প্রার্থী জয়ী হয়েছে।

জয়ী চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন চরবাড়িয়ায় মাহতাব হোসেন সুরুজ, জাগুয়ায় হাতপাখা প্রতিকের মো. হেদায়তুল্লাহ খান, কাশিপুরে লিটন মোল্লা ও টুঙ্গীবাড়িয়া ইউপিতে স্বতন্ত্র নাদির রহমান বিজয়ী হয়েছেন।

চরবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে দ্বিতীয়বারের মতো বিজয়ী হয়েছেন মাহাতাব হোসেন সুরুজ। আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মাহতাব হোসেন সুরুজ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

নির্বাচনে তার প্রতিদ্বন্ধীতা প্রার্থী ছিলেন আনারস প্রতীকের মো. শহীদুল ইসলাম ওরফে ইটালী শহিদ। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সদ্য বহিস্কৃত।

দলীয় সিদ্বান্ত উপেক্ষা করে প্রতীদ্বন্দীতায় থাকায় তাকে বহিস্কার করা হয়েছে। প্রথমবারের মতো চরবাড়িয়া ইউপিতে ইভিএম পদ্বতিতে ভোট গ্রহন করা হয়।

এতে নৌকা প্রতীকের প্রার্থী মাহাতাব হোসেন সুরুজ পেয়েছেন ৪ হাজার ৬৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী ইটালী শহিদ পেয়েছেন ২ হাজার ৪৫২ ভোট।

ইউপিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থী ইমাম আব্দুল করিম প্রতিদ্বন্ধীতায় ছিলেন।

তার প্রাপ্ত ভোট সংখ্যা হলো ১ হাজার ৪৩২ ভোট। ইউনিয়নের ৪৪ দশমিক ৪৮ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

ইউপিতে মোট ভোটার ছিল ১৯ হাজার ৩৩৩ জন।জাগয়া ইউপিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থী মো. হেদায়তুল্লাহ খান পেয়েছেন ২ হাজার ৩৯৬ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী আওয়ামী লীগের দিদারুল আলম শাহীন পেয়েছেন ১ হাজার ৬৯৮ ভোট।

কাশিপুর ইউপিতে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম লিটন মোল্লা পেয়েছেন ৩ হাজার ৯৫৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী ছিলেন স্বতন্ত্র নুরুল ইসলাম।

তিনি পেয়েছেন ৩ হাজার ৩১৪ ভোট। এছাড়া টুঙ্গীবাড়িয়া ইউপিতে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিীকের নাদিরা রহমান বিজয়ী হয়েছেন। তিনি হারিয়েছেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মো. বাহাউদ্দিনকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories