1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

চৌগাছার আহাদ হত্যার রহস্য উদঘাটন ঘাতক ছেলে ও স্ত্রী গ্রেফতার, হত্যাকাজে ব্যবহৃত চাকু জব্দ

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৫ মে, ২০২১
  • ২২৯ বার পড়া হয়েছে
চৌগাছা (যশোর) প্রতিনিধি :
চৌগাছার আহাদ হত্যার রহস্য উদঘাটন ঘাতক ছেলে ও স্ত্রী গ্রেফতার, হত্যাকাজে ব্যবহৃত চাকু জব্দ।
ঘটনার সংক্ষিপ্ত বিবরণ ও গ্রেফতার উদ্ধার অভিযান : ইং ১৩/০৫/২০২১ তারিখ সকাল ০৭.৩০ ঘটিকার সময় চৌগাছা থানাধীন ফুলসারা ইউপিস্থ দূর্গাবরকাঠি সাকিনে মৃত আব্দুস সাত্তারের ছোট ছেলে আহাদ আলী (৪৫) এর মৃত দেহ তার নিজ বাড়ীতে উদ্ধার করে চৌগাছা থানা পুলিশ। জানা যায়, আহাদ আলী প্রতিদিনের ন্যায় রাতে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে।
সকাল অনুমান ০৬.০০ ঘটিকার সময় তার স্ত্রী ও ছেলে-মেয়ে ঘরের মধ্যে সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে প্রতিবেশীদের সংবাদ দেয়। সংবাদ পেয়ে যশোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব বেলাল হোসেন, চৌগাছা থানার অফিসার ইনচার্জ, ডিবি’র পুলিশ পরিদর্শক রুপন কুমার সরকার, পিপিএম ও এসআই (নিরস্ত্র)/ মোঃ মফিজুল ইসলাম, পিপিএম, এর নেতৃত্বে একটি চৌকশ টিম ঘটনাস্থলে পৌঁছে ঘটনাস্থল পরিদর্শন ও নিবিড় পর্যবেক্ষন করে নিহতের স্ত্রী ও ছেলেকে সন্দেহ করে জিজ্ঞাসাবাদ করেন।
জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ছেলে হারুন-অর-রশিদ @ সোহান (১৯) হত্যার দায় স্বীকার করে তথ্য প্রদান করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঘরের পাশে বালুর স্তুপের ভিতরে পুতে রাখা হত্যাকাজে ব্যবহৃত ছুরি, বাঁশের লাঠি, রশি জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আহাদ আলী ৪/৫ মাস আগে মুত্রথলী অপারেশন করে এবং কেন্সারে আক্তান্ত হয়ে ঘরে বসে দিন পার করছিলেন। তার চিকিৎসায় জমাজমি বিক্রি করে অভাবে দিনাতিপাত করছিল পরিবার। ছেলে হারুন-অর-রশিদ দ্বাদশ শ্রেনীর ছাত্র পাশাপাশি ইলেক্ট্রেশিয়ানের কাজ করতো। অভাবের সংসারে ছেলে ও মায়ের সাথে আহাদ আলীর প্রায় সময় ঝগড়া হতো।
সর্বশেষ ঘটনার আগে জমি বিক্রি করে গাড়ী কিনার জন্য উদ্যোগ নেয় আহাদ আলী। এতে বাধা দেয় স্ত্রী-ছেলে। এতে তাদের মধ্যে কথাকাটি হয়। আক্রোসে ছেলে হারুন-অর-রশিদ পিতা আহাদ আলীকে মেরে ফেলার পরিকল্পনা করেন। সে মোতাবেক ঘরে থাকা ছুরি বাঁশের লাঠির সাথে বেঁধে ১৩ মে গভীর রাত অনুমান ০২.৩০ ঘটিকার সময় ঘরের পাকা দেয়ালে জানালার ইটের ফাঁকা দিয়ে ছেলে হারুন-অর-রশিদ তার বাবা আহাদ আলীর বুকে আঘাত করে।
ছুরি বিদ্ধ হয়ে কাতরাইতে কাতরাইতে খাট থেকে পড়ে প্রচন্ড রক্তক্ষরণে মৃত্যু বরণ করে আহাদ আলী। এই ঘটনা সংক্রান্তে নিহতের বড় ভাই মোঃ আবেদ আলী বাদী হয়ে মামলা দায়ের করলে চৌগাছা থানার মামলা নং-১৪ তাং-১৩/০৫/২০২১ ইং ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু হয়।
গ্রেফতারকৃত আসামীর নাম ঠিকানাঃ
১। হারুন-অর-রশিদ (১৯), পিতা-মৃত আহাদ আলী
২। জেসমিন আক্তার (৩৬), স্বামী- মৃত আহাদ আলী, উভয় সাং-দুর্গাবরকাঠি, থানা-চৌগাছা, জেলা-যশোর।
উদ্ধারকৃত আলামত :
১। ০১টি ধারালো ছুরি।
২। লাইলনের কাটা রশি।
৩। বাঁশের লাঠি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories