1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আত্মশুদ্ধি লাভ করাই সিয়ামের মূল লক্ষ্য। -ছারছীনার পীর ছাহেব। বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি ছারছীনা দরবার সুন্নাতের অনুসারী দরবার। – আলহাজ্ব এম. এম. এনামুল হক সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা
শিরোনাম
বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে- ইসলামী আন্দোলন বাংলাদেশ আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা ভারত-বাংলাদেশ সম্পর্ক ব্যাপক ও প্রাণবন্ত : রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দ

চৌগাছার আহাদ হত্যার রহস্য উদঘাটন ঘাতক ছেলে ও স্ত্রী গ্রেফতার, হত্যাকাজে ব্যবহৃত চাকু জব্দ

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৫ মে, ২০২১
  • ৬১ বার পড়া হয়েছে
চৌগাছা (যশোর) প্রতিনিধি :
চৌগাছার আহাদ হত্যার রহস্য উদঘাটন ঘাতক ছেলে ও স্ত্রী গ্রেফতার, হত্যাকাজে ব্যবহৃত চাকু জব্দ।
ঘটনার সংক্ষিপ্ত বিবরণ ও গ্রেফতার উদ্ধার অভিযান : ইং ১৩/০৫/২০২১ তারিখ সকাল ০৭.৩০ ঘটিকার সময় চৌগাছা থানাধীন ফুলসারা ইউপিস্থ দূর্গাবরকাঠি সাকিনে মৃত আব্দুস সাত্তারের ছোট ছেলে আহাদ আলী (৪৫) এর মৃত দেহ তার নিজ বাড়ীতে উদ্ধার করে চৌগাছা থানা পুলিশ। জানা যায়, আহাদ আলী প্রতিদিনের ন্যায় রাতে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে।
সকাল অনুমান ০৬.০০ ঘটিকার সময় তার স্ত্রী ও ছেলে-মেয়ে ঘরের মধ্যে সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে প্রতিবেশীদের সংবাদ দেয়। সংবাদ পেয়ে যশোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব বেলাল হোসেন, চৌগাছা থানার অফিসার ইনচার্জ, ডিবি’র পুলিশ পরিদর্শক রুপন কুমার সরকার, পিপিএম ও এসআই (নিরস্ত্র)/ মোঃ মফিজুল ইসলাম, পিপিএম, এর নেতৃত্বে একটি চৌকশ টিম ঘটনাস্থলে পৌঁছে ঘটনাস্থল পরিদর্শন ও নিবিড় পর্যবেক্ষন করে নিহতের স্ত্রী ও ছেলেকে সন্দেহ করে জিজ্ঞাসাবাদ করেন।
জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ছেলে হারুন-অর-রশিদ @ সোহান (১৯) হত্যার দায় স্বীকার করে তথ্য প্রদান করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঘরের পাশে বালুর স্তুপের ভিতরে পুতে রাখা হত্যাকাজে ব্যবহৃত ছুরি, বাঁশের লাঠি, রশি জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আহাদ আলী ৪/৫ মাস আগে মুত্রথলী অপারেশন করে এবং কেন্সারে আক্তান্ত হয়ে ঘরে বসে দিন পার করছিলেন। তার চিকিৎসায় জমাজমি বিক্রি করে অভাবে দিনাতিপাত করছিল পরিবার। ছেলে হারুন-অর-রশিদ দ্বাদশ শ্রেনীর ছাত্র পাশাপাশি ইলেক্ট্রেশিয়ানের কাজ করতো। অভাবের সংসারে ছেলে ও মায়ের সাথে আহাদ আলীর প্রায় সময় ঝগড়া হতো।
সর্বশেষ ঘটনার আগে জমি বিক্রি করে গাড়ী কিনার জন্য উদ্যোগ নেয় আহাদ আলী। এতে বাধা দেয় স্ত্রী-ছেলে। এতে তাদের মধ্যে কথাকাটি হয়। আক্রোসে ছেলে হারুন-অর-রশিদ পিতা আহাদ আলীকে মেরে ফেলার পরিকল্পনা করেন। সে মোতাবেক ঘরে থাকা ছুরি বাঁশের লাঠির সাথে বেঁধে ১৩ মে গভীর রাত অনুমান ০২.৩০ ঘটিকার সময় ঘরের পাকা দেয়ালে জানালার ইটের ফাঁকা দিয়ে ছেলে হারুন-অর-রশিদ তার বাবা আহাদ আলীর বুকে আঘাত করে।
ছুরি বিদ্ধ হয়ে কাতরাইতে কাতরাইতে খাট থেকে পড়ে প্রচন্ড রক্তক্ষরণে মৃত্যু বরণ করে আহাদ আলী। এই ঘটনা সংক্রান্তে নিহতের বড় ভাই মোঃ আবেদ আলী বাদী হয়ে মামলা দায়ের করলে চৌগাছা থানার মামলা নং-১৪ তাং-১৩/০৫/২০২১ ইং ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু হয়।
গ্রেফতারকৃত আসামীর নাম ঠিকানাঃ
১। হারুন-অর-রশিদ (১৯), পিতা-মৃত আহাদ আলী
২। জেসমিন আক্তার (৩৬), স্বামী- মৃত আহাদ আলী, উভয় সাং-দুর্গাবরকাঠি, থানা-চৌগাছা, জেলা-যশোর।
উদ্ধারকৃত আলামত :
১। ০১টি ধারালো ছুরি।
২। লাইলনের কাটা রশি।
৩। বাঁশের লাঠি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন