1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

বরিশাল নগরীর সব মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে অর্থ সহায়তা

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ২২৮ বার পড়া হয়েছে

বরিশাল প্রতিনিধি :

বরিশাল নগরীর সব মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের মাঝে নগদ অর্থ সহায়তা দিয়েছেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ। সোমবার বিকালে নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে আনুষ্ঠানিভাবে ইমাম ও মুয়াজ্জিনদের হাতে নগদ অর্থ তুলে দেওয়া হয়।

এর আগে ইমাম-মুয়াজ্জিনদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে বরিশাল সিটি করপোরেশন (বসিক) মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, ইমাম-মুয়াজ্জিনরা সমাজের সন্মানীত মানুষ। তাদের জন্য নগরীর ঈদগাহ ময়দানের পেছনে একটি ইমাম ভবন নির্মাণের উদ্যোগ নিয়েছে সিটি করপোরেশন। ৪ হাজার স্কয়ারফিট আয়তনের ৫তলা বিশিষ্ট এই ইমাম ভবনে একটি হেফজখানা, কনফারেন্স কক্ষ এবং দূর-দূরান্ত থেকে আগত ইমামদের জন্য বিশ্রামাগার থাকছে। কীর্তনখোলা নদীর তীরবর্তীস্থানে এই ইমাম ভবনটি হবে বরিশালের অন্যতম নান্দনিক ভবন। ভবনটির নাম রাখা হচ্ছে ‘মুক্তিযোদ্ধা শাহান আরা বেগম ইমাম ভবন’।
ওষুধ প্রস্তুতকারী কোম্পানি অপসোনিন ফার্মাসিউটিক্যালস এই ভবন নির্মাণের যাবতীয় অর্থ অনুদান দিচ্ছে বলে জানান মেয়র।

অনুষ্ঠানে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এবং নগরীর চকবাজার জামে এবাদুল্লাহ মসজিদের খতিব নূরুর রহমান বেগ প্রমুখ বক্তব্য দেন।

এ ছাড়া মহানগর আওয়ামী লীগ সভাপতি এ কে এম জাহাঙ্গীর, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ফারুক হোসেন এবং ১ নম্বর প্যানেল মেয়র গাজী নাইমুল হোসেন লিটুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রস্তাবিত ইমাম ভবনের অ্যানিমেশন এলইডি স্ক্রিনে দেখানো হয়। অর্থ সহায়তা প্রদান শেষে নগরীর বান্দ রোডের হেমায়েত উদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের পেছনে ৫তলা বিশিষ্ট ইমাম ভবনের ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন করেন মেয়র সাদিক আবদুল্লাহ। এ সময় পুলিশ কমিশনার ও জেলা প্রমাসকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories