1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

পটুয়াখালীর মির্জাগঞ্জে মাহিন্দ্রার যাত্রী সেজে অভিনব কায়দায় ডাকাতির প্রাক্কালে পুলিশের জালে আটক ৫

  • আপডেট করা হয়েছে রবিবার, ৯ মে, ২০২১
  • ২১৮ বার পড়া হয়েছে
পটুয়াখালীর মির্জাগঞ্জে মাহিন্দ্রার যাত্রী সেজে অভিনব কায়দায় ডাকাতির প্রাক্কালে পুলিশের জালে আটক ৫, মাহিন্দ্রা ও ডাকাতির সারঞ্জামাদী উদ্ধার:

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি :

পটুয়াখালীর মির্জাগঞ্জে গত ৬ মে রাত ১২:১৫ মিনিটের সময় সুবিদখালী এলাকায় ডাকাতির চেষ্টাকালে পুলিশের কাছে হাতেনাতে ৫ জন ডাকাত গ্রেপ্তার হয়। ডাকাতরা মাহিন্দ্রাতে করে যাত্রী সেজে সুবিদখালী এলাকায় আসে ও একটি দোকানের তালা ভাঙ্গতে ছিল।পবিত্র রমজানে ও ঈদকে সামনে রেখে এলাকায় যেন চুরি, ডাকাতি ও দস্যুতা না হয় সেজন্য পটুয়াখালী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ শহীদুল্লাহ্ পিপিএম মহোদয়ের দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মো: মুকিত হাসান খাঁন এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করে রাত্রিকালীন থানার টহল পুলিশ ও ডিবি পুলিশের সহায়তায় উক্ত ডাকাত চক্রকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ সংক্রান্তে মির্জাগঞ্জ থানায় মামলা নং-৩ তারিখ: ৬/৫/২০২১ ধারা: ৩৯৯/৪০২ দ: বি: রুজু হয়। গ্রেপ্তারকৃত আসামীরা হলেন ১। মো: নুর আলম হাং (৪৫) পিতা: ছমেদ হাং, বড়কাই বার্তা, রাজাপুর, ঝালকাঠি, ২।মো: নিজাম হাং (২৩) পিতা: মো: মুজাম্মেল হাং, পুকুরজানা, পটুয়াখালী ৩। মো: রাজিব হাং (২৫), পিতা: মো: সেলিম হাং, হদুয়া, নলছিটি, ঝালকাঠি ৪।মো: সজীব (২২) পিতা: খোকন হাং সাং: নলুয়াবাগী, গলাচিপা ৫। মো: শাহজাদা @ আকাশ (২২) পিতা: গোলাম মোস্তফা সাং: দেইলভোগ থানা: শ্রীনগর জেলা: মুন্সীগঞ্জ। তারা বিভিন্ন এলাকা হতে বরিশালের রূপাতলী এলাকায় একত্রিত হয়ে মাহেন্দ্র গাড়িতে করে ডাকাতির উদ্দেশ্যে মির্জাগঞ্জে আসে। তাদের কাছ থেকে একটি ২৪ ইঞ্চি লোহার তৈরি গ্রীল কাটার মেশিন, একটি ১৩ ইঞ্চি লম্বা ছুরি, চাপাতি ও কালো রংয়ের মাহেন্দ্র গাড়ি রেজি: নং: বরিশাল থ-১১-১৫১২। আটককৃত ডাকাতদের নামে বিভিন্ন থানায় বরিশাল মেট্রোর কতোয়ালী থানা, বরগুনার সদর থানা, ডিএমপির কতোয়ালী থানা এবং ঝালকাঠির রাজাপুর থানাসমূহে একাধিক মামলা রয়েছে ।
২।পটুয়াখালী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম মহোদয়ের দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মো: মুকিত হাসান খাঁন এর নেতৃত্বে ডিবির টিম সহ অপারেশন পরিচালনা করে একাধিক চুরি,ডাকাতি মামলার আসামী ও ৬ টি গ্রেপ্তারী পরোয়ানার আসামী মো: কালাম মুন্সী (৩৮) পিতা: ইসমাইল মুন্সী (৩৫) সাং: লতার চর (চালিতা বুনিয়া), থানা: রাঙ্গাবালী কে পটুয়াখালীর বসাক বাজার এলাকা থেকে ৭/৫/২১ তারিখে রাত ২:০০ টায় গ্রেপ্তার করা হয়। সে পটুয়াখালী ও মির্জাগঞ্জ এলাকায় এসে চুরি, ডাকাতি ও দস্যুতা করে বেড়াতো মর্মে পুলিশের কাছে স্বীকার করে। এছাড়াও মির্জাগঞ্জ থানাধীন উত্তর চালিতা বুনিয়া এলাকা হতে সন্ধিগ্দ্ধ কামাল মুন্সী পিতা: নুরুল হক মুন্সীকে একই রাত্রে উক্ত এলাকা হতে গ্রেপ্তার করা হয়।
পবিত্র রমজানে ও ঈদকে সামনে রেখে জেলার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে জেলা পুলিশ পটুয়াখালীর অহর্নিশ প্রচেষ্টা অব্যাহত রয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories