1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পটুয়াখালী সরকারি কলেজর অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম খন্দকার মঞ্জুর আহসান (রহঃ) এর প্রথম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে দোয়া-মাহফিল অনুষ্ঠিত অবিলম্বে ঈমান বিধ্বংসী সিলেবাস বাতিল করতে হবে -খেলাফত আন্দোলন মানবজাতির যাবতীয় পথভ্রষ্টতার মূলে রয়েছে তার মৌলিক আক্বীদা থেকে বিচ্যুত হওয়া -পীর ছাহেব ছারছীনা। শীত নিবারণে পটুয়াখালীতে Universal Amity Foundation এর শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ অব্যাহত। বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহকে বরিশাল সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী দুমকীতে মুক্তিযুদ্ধের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে পটুয়াখালী মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী প্রধান বিচারপতির সাথে সম্মেলনের মধ্য দিয়ে শেষ হলো পুলিশ সপ্তাহ – ২০২৩ জাতীয় শিক্ষাব্যবস্থায় ধর্মীয় শিক্ষা সঙ্কোচন বরদাশত করা হবে না কওমি মাদরাসা শিক্ষক পরিষদ লাখ লাখ কোটি টাকা লুট করে আ.লীগ নেতারা বিশ্বধনীদের খাতায় নাম লেখাচ্ছে : বুলু দুর্যোগ মোকাবিলা-শান্তিরক্ষায় সুনাম অর্জন করেছে সেনাবাহিনী – কক্সবাজারে সেনাপ্রধান সংকটকে সম্ভাবনায় রূপ দিতে কাজ করছে সরকার : ওবায়দুল কাদের বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

পটুয়াখালীর মির্জাগঞ্জে মাহিন্দ্রার যাত্রী সেজে অভিনব কায়দায় ডাকাতির প্রাক্কালে পুলিশের জালে আটক ৫

  • আপডেট করা হয়েছে রবিবার, ৯ মে, ২০২১
  • ১৭১ বার পড়া হয়েছে
পটুয়াখালীর মির্জাগঞ্জে মাহিন্দ্রার যাত্রী সেজে অভিনব কায়দায় ডাকাতির প্রাক্কালে পুলিশের জালে আটক ৫, মাহিন্দ্রা ও ডাকাতির সারঞ্জামাদী উদ্ধার:

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি :

পটুয়াখালীর মির্জাগঞ্জে গত ৬ মে রাত ১২:১৫ মিনিটের সময় সুবিদখালী এলাকায় ডাকাতির চেষ্টাকালে পুলিশের কাছে হাতেনাতে ৫ জন ডাকাত গ্রেপ্তার হয়। ডাকাতরা মাহিন্দ্রাতে করে যাত্রী সেজে সুবিদখালী এলাকায় আসে ও একটি দোকানের তালা ভাঙ্গতে ছিল।পবিত্র রমজানে ও ঈদকে সামনে রেখে এলাকায় যেন চুরি, ডাকাতি ও দস্যুতা না হয় সেজন্য পটুয়াখালী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ শহীদুল্লাহ্ পিপিএম মহোদয়ের দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মো: মুকিত হাসান খাঁন এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করে রাত্রিকালীন থানার টহল পুলিশ ও ডিবি পুলিশের সহায়তায় উক্ত ডাকাত চক্রকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ সংক্রান্তে মির্জাগঞ্জ থানায় মামলা নং-৩ তারিখ: ৬/৫/২০২১ ধারা: ৩৯৯/৪০২ দ: বি: রুজু হয়। গ্রেপ্তারকৃত আসামীরা হলেন ১। মো: নুর আলম হাং (৪৫) পিতা: ছমেদ হাং, বড়কাই বার্তা, রাজাপুর, ঝালকাঠি, ২।মো: নিজাম হাং (২৩) পিতা: মো: মুজাম্মেল হাং, পুকুরজানা, পটুয়াখালী ৩। মো: রাজিব হাং (২৫), পিতা: মো: সেলিম হাং, হদুয়া, নলছিটি, ঝালকাঠি ৪।মো: সজীব (২২) পিতা: খোকন হাং সাং: নলুয়াবাগী, গলাচিপা ৫। মো: শাহজাদা @ আকাশ (২২) পিতা: গোলাম মোস্তফা সাং: দেইলভোগ থানা: শ্রীনগর জেলা: মুন্সীগঞ্জ। তারা বিভিন্ন এলাকা হতে বরিশালের রূপাতলী এলাকায় একত্রিত হয়ে মাহেন্দ্র গাড়িতে করে ডাকাতির উদ্দেশ্যে মির্জাগঞ্জে আসে। তাদের কাছ থেকে একটি ২৪ ইঞ্চি লোহার তৈরি গ্রীল কাটার মেশিন, একটি ১৩ ইঞ্চি লম্বা ছুরি, চাপাতি ও কালো রংয়ের মাহেন্দ্র গাড়ি রেজি: নং: বরিশাল থ-১১-১৫১২। আটককৃত ডাকাতদের নামে বিভিন্ন থানায় বরিশাল মেট্রোর কতোয়ালী থানা, বরগুনার সদর থানা, ডিএমপির কতোয়ালী থানা এবং ঝালকাঠির রাজাপুর থানাসমূহে একাধিক মামলা রয়েছে ।
২।পটুয়াখালী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম মহোদয়ের দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মো: মুকিত হাসান খাঁন এর নেতৃত্বে ডিবির টিম সহ অপারেশন পরিচালনা করে একাধিক চুরি,ডাকাতি মামলার আসামী ও ৬ টি গ্রেপ্তারী পরোয়ানার আসামী মো: কালাম মুন্সী (৩৮) পিতা: ইসমাইল মুন্সী (৩৫) সাং: লতার চর (চালিতা বুনিয়া), থানা: রাঙ্গাবালী কে পটুয়াখালীর বসাক বাজার এলাকা থেকে ৭/৫/২১ তারিখে রাত ২:০০ টায় গ্রেপ্তার করা হয়। সে পটুয়াখালী ও মির্জাগঞ্জ এলাকায় এসে চুরি, ডাকাতি ও দস্যুতা করে বেড়াতো মর্মে পুলিশের কাছে স্বীকার করে। এছাড়াও মির্জাগঞ্জ থানাধীন উত্তর চালিতা বুনিয়া এলাকা হতে সন্ধিগ্দ্ধ কামাল মুন্সী পিতা: নুরুল হক মুন্সীকে একই রাত্রে উক্ত এলাকা হতে গ্রেপ্তার করা হয়।
পবিত্র রমজানে ও ঈদকে সামনে রেখে জেলার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে জেলা পুলিশ পটুয়াখালীর অহর্নিশ প্রচেষ্টা অব্যাহত রয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories