1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পটুয়াখালীতে বোনরা পৈত্রিক সম্পত্তির দাবি করায় বোনদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে এলাকাছাড়া। নেছারাবাদ (স্বরূপকাঠী)’র বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম মিন্টুর ইন্তেকাল বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানালেন পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিগণ অবিলম্বে ইসরাইল ও ফিলিস্তিনের অসম যুদ্ধ বন্ধ করা সহ ফিলিস্তিনের পক্ষে সোচ্চার হোন ও সহযোগিতা করুন -ছারছীনার পীর ছাহেব। বাসায় খাবার রান্না করে এতিম শিশুদের মাঝে খাবার নিয়ে হাজির হলেন যশোর পুলিশ সুপার । রাজারবাগে ঈদের নামাজ আদায় করলেন আইজিপি ঈদের জামাত শেষে প্রাণঘাতী করোনা ভাইরাসের ছোবল থেকে বিশ্বের মুক্তি কামনায় প্রার্থনা। চৌগাছার আহাদ হত্যার রহস্য উদঘাটন ঘাতক ছেলে ও স্ত্রী গ্রেফতার, হত্যাকাজে ব্যবহৃত চাকু জব্দ আল আকসা মসজিদে ইসরাইলি হামলার নিন্দা প্রধানমন্ত্রীর পটুয়াখালী জেলার অসচ্ছল সংস্কৃতিসেবীদের মাঝে ২০২০-২০২১ অর্থ বছরের মাসিক কল্যাণ ভাতার চেক বিতরণ
শিরোনাম
বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানালেন পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিগণ আল আকসা মসজিদে ইসরাইলি হামলার নিন্দা প্রধানমন্ত্রীর বরিশাল নগরীর সব মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে অর্থ সহায়তা এত বাড়ির মালিক, তবু পূর্বাচলে প্লট লাগবে কেন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোহরাওয়ার্দী উদ্যানে ১ হাজার গাছ লাগানো হবে -প্রকল্প পরিচালক পদোন্নতিপ্রাপ্ত পদে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ আইজিপি’র নৌপরিবহন মন্ত্রণালয়ের বিভিন্ন প্রকল্প এবং জলযানের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহামারীতে ক্ষতিগ্রস্তদের নগদ সহায়তা বিতরণ শুরু প্রধানমন্ত্রীর সব বীর মুক্তিযোদ্ধাই পাবেন উৎসব-বিজয় ও নববর্ষ ভাতা সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতিমুক্ত দেশ গড়ায় আন্তরিকভাবে কাজ করতে এনএসআই’র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

পটুয়াখালীর মির্জাগঞ্জে মাহিন্দ্রার যাত্রী সেজে অভিনব কায়দায় ডাকাতির প্রাক্কালে পুলিশের জালে আটক ৫

  • আপডেট করা হয়েছে রবিবার, ৯ মে, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে
পটুয়াখালীর মির্জাগঞ্জে মাহিন্দ্রার যাত্রী সেজে অভিনব কায়দায় ডাকাতির প্রাক্কালে পুলিশের জালে আটক ৫, মাহিন্দ্রা ও ডাকাতির সারঞ্জামাদী উদ্ধার:

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি :

পটুয়াখালীর মির্জাগঞ্জে গত ৬ মে রাত ১২:১৫ মিনিটের সময় সুবিদখালী এলাকায় ডাকাতির চেষ্টাকালে পুলিশের কাছে হাতেনাতে ৫ জন ডাকাত গ্রেপ্তার হয়। ডাকাতরা মাহিন্দ্রাতে করে যাত্রী সেজে সুবিদখালী এলাকায় আসে ও একটি দোকানের তালা ভাঙ্গতে ছিল।পবিত্র রমজানে ও ঈদকে সামনে রেখে এলাকায় যেন চুরি, ডাকাতি ও দস্যুতা না হয় সেজন্য পটুয়াখালী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ শহীদুল্লাহ্ পিপিএম মহোদয়ের দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মো: মুকিত হাসান খাঁন এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করে রাত্রিকালীন থানার টহল পুলিশ ও ডিবি পুলিশের সহায়তায় উক্ত ডাকাত চক্রকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ সংক্রান্তে মির্জাগঞ্জ থানায় মামলা নং-৩ তারিখ: ৬/৫/২০২১ ধারা: ৩৯৯/৪০২ দ: বি: রুজু হয়। গ্রেপ্তারকৃত আসামীরা হলেন ১। মো: নুর আলম হাং (৪৫) পিতা: ছমেদ হাং, বড়কাই বার্তা, রাজাপুর, ঝালকাঠি, ২।মো: নিজাম হাং (২৩) পিতা: মো: মুজাম্মেল হাং, পুকুরজানা, পটুয়াখালী ৩। মো: রাজিব হাং (২৫), পিতা: মো: সেলিম হাং, হদুয়া, নলছিটি, ঝালকাঠি ৪।মো: সজীব (২২) পিতা: খোকন হাং সাং: নলুয়াবাগী, গলাচিপা ৫। মো: শাহজাদা @ আকাশ (২২) পিতা: গোলাম মোস্তফা সাং: দেইলভোগ থানা: শ্রীনগর জেলা: মুন্সীগঞ্জ। তারা বিভিন্ন এলাকা হতে বরিশালের রূপাতলী এলাকায় একত্রিত হয়ে মাহেন্দ্র গাড়িতে করে ডাকাতির উদ্দেশ্যে মির্জাগঞ্জে আসে। তাদের কাছ থেকে একটি ২৪ ইঞ্চি লোহার তৈরি গ্রীল কাটার মেশিন, একটি ১৩ ইঞ্চি লম্বা ছুরি, চাপাতি ও কালো রংয়ের মাহেন্দ্র গাড়ি রেজি: নং: বরিশাল থ-১১-১৫১২। আটককৃত ডাকাতদের নামে বিভিন্ন থানায় বরিশাল মেট্রোর কতোয়ালী থানা, বরগুনার সদর থানা, ডিএমপির কতোয়ালী থানা এবং ঝালকাঠির রাজাপুর থানাসমূহে একাধিক মামলা রয়েছে ।
২।পটুয়াখালী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম মহোদয়ের দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মো: মুকিত হাসান খাঁন এর নেতৃত্বে ডিবির টিম সহ অপারেশন পরিচালনা করে একাধিক চুরি,ডাকাতি মামলার আসামী ও ৬ টি গ্রেপ্তারী পরোয়ানার আসামী মো: কালাম মুন্সী (৩৮) পিতা: ইসমাইল মুন্সী (৩৫) সাং: লতার চর (চালিতা বুনিয়া), থানা: রাঙ্গাবালী কে পটুয়াখালীর বসাক বাজার এলাকা থেকে ৭/৫/২১ তারিখে রাত ২:০০ টায় গ্রেপ্তার করা হয়। সে পটুয়াখালী ও মির্জাগঞ্জ এলাকায় এসে চুরি, ডাকাতি ও দস্যুতা করে বেড়াতো মর্মে পুলিশের কাছে স্বীকার করে। এছাড়াও মির্জাগঞ্জ থানাধীন উত্তর চালিতা বুনিয়া এলাকা হতে সন্ধিগ্দ্ধ কামাল মুন্সী পিতা: নুরুল হক মুন্সীকে একই রাত্রে উক্ত এলাকা হতে গ্রেপ্তার করা হয়।
পবিত্র রমজানে ও ঈদকে সামনে রেখে জেলার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে জেলা পুলিশ পটুয়াখালীর অহর্নিশ প্রচেষ্টা অব্যাহত রয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন