1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ২৫ মার্চ ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ কাউখালীতে “৫২” তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -গণমিছিলে পীর সাহেব চরমোনাই

সাংবাদিককে খেয়ে ফেলতে চান তিনি?

  • আপডেট করা হয়েছে সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ২৯১ বার পড়া হয়েছে

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি :

বরগুনার পাথরঘাটায় একটি এতিমখানায় দৈনিক আজকের আলোকিত সকাল ডটকম নামে একটি অনলাইন পোর্টালের বিশেষ প্রতিনিধির পরিচয় দিয়ে রাহিমা আক্তার মুক্তার দাবি করা চাঁদা দিতে মাদ্রাসা কর্তৃপক্ষকে নিষেধ করায় উল্টো সাংবাদিক কাজী রাকিবকে হত্যার ও খেয়ে ফেলার হুমকি দিয়েছে তিনি। শুধু তাই নয় ওই অনলাইনে উল্টো কাজী রাকিবের বিরুদ্ধে হলুদ সাংবাদিকতা নিয়ে নিউজও করেছেন।

রাহিমা আক্তার মুক্তা পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের বশিরুল ইসলাম বাদলের মেয়ে।

এবিষয়ে দৈনিক আমাদের সময় পত্রিকার পাথরঘাটা উপজেলা প্রতিনিধি ও অনলাইন নিউজপোর্টাল পাথরঘাটা নিউজ ডটকমের নির্বাহী সম্পাদক তারিকুল ইসলাম কাজী রাকিব পাথরঘাটা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এছাড়াও নাচনাপাড়া পুটিমারা হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মো. জহিরুল হক লাল মিয়াও রাহিমা আক্তার মুক্তাসহ আরও ৩ জনের নাম উল্লে­খ করে করোনাকালে কেন মাদ্রাসা বন্ধ রাখা হয়েছে এমন হুমকি ও চাঁদা দাবি করার বিষয় উল্লেখ পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে পাথরঘাটা থানায় লিখিত অভিযোগ করেছেন।

নাচনাপাড়া পুটিমারা হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মো. জহিরুল হক লাল মিয়া জানান, রোববার বেলা ১০টার দিকে রাহিমা আক্তার মুক্তা, মো. মামুন ও মো. তানভীর দৈনিক আজকের আলোকিত সকাল ডটকমের বিশেষ প্রতিনিধি হিসেবে পরিচয় দিয়ে আমাদের কাছে মাদ্রাসা তথ্য উপাত্ত চায়। এ বিষয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার অনুমতি নিয়ে তদন্তে এসেছে বলেও দাবি করেন তারা। তার এক পর্যায় করোনাকালে মাদ্রাসার ক্লাস বন্ধ রাখা হয়েছে কেন, আপনাদের মাদ্রাসা একেবারে বন্ধ করে দেয়া হবে এই কথা বলার পরেই মোটা অংকের টাকা দাবি করে। আমরা টাকা দিতে অস্বীকৃতি জানাই। এক পর্যায় আমরা পাথরঘাটায় সাংবাদিক কাজী রাকিবকে মোবাইল ফোনে জানালে তিনি ওই সাংবাদিকদের দাবি করা চাঁদা দিতে নিষেধ করে। পরে আমরা টাকা না দিলে উল্টো আমাদের মাদ্রাসা বন্ধ করে দেয়া হবে এবং সাংবাদিক কাজী রাকিবকে হত্যা ও দেখে নেয়ায় হুমকি দেয়।

এদিকে সাংবাদিক কাজী রাকিবের কাছে জানতে চাইলে তিনি বলেন, রাহিমা আক্তার মুক্তা নামে একজন সাংবাদিক পুটিমারা মাদ্রাসায় গিয়ে মোটা অংকের টাকা দাবি করে মোবাইলে ওই মাদ্রাসা কর্তৃপক্ষ আমাকে জানালে আমি চাঁদা টাকা দিতে নিষেধ করেছি মাত্র। এ কারণে আমাকে মুক্তা নামে ওই সাংবাদিক আমাদের সহকর্মী আরিফের মুঠোফোনে হত্যার হুমকি দিয়েছে এবং আমাকে খেয়ে ফেলবে বলেও উল্লেখ করেন। যা অডিও রেকর্ড ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এছাড়াও পাথরঘাটা নিউজডটকম বন্ধ করে দেওয়ার হুমকি দেয় মুক্তা। এ বিষয় আমার জীবনের নিরাপত্তা চেয়ে পাথরঘাটা থানায় লিখিত অভিযোগ দিয়েছি, থানা এখন পর্যন্ত আমলে নেয়নি। ইতোমধ্যেই দৈনিক আজকের আলোকিত সকাল ডটকমে আমাকে নিয়ে মিথ্যা নিউজ প্রকাশ করেছে।

এবিষয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা সুলতানা আমাদের সময়কে জানান আমার কাছে মুক্তা নামে একটি মেয়ে আসছিল মাদ্রাসা তদন্তের অনুমতি নেয়ার জন্য। তাদেরকে আমি অনুমতি দেয়নি বরং এ বিষয়ে তাদের অনুসন্ধান করতে নিষেধ করেছি। যেহেতু তাঁরা আমার নিষেধ অমান্য করে ওই প্রতিষ্ঠান কে হয়রানি করেছে। সে ক্ষেত্রে আমি পাথরঘাটা থানার ওসিকে বলেছি কোন অভিযোগ আসলে তাৎক্ষণিকভাবে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য।

পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহাবুদ্দিন বলেন, আমি সাংবাদিক কাজী রাকিব, সহ আরো দুজনের অভিযোগ পত্র পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories