1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যিনি স্বাস্থ্য সুরক্ষা বিধি মানেন না, তিনি সমাজ ও রাষ্ট্রের জন্য ক্ষতিকর। -বিএমপি কমিশনার। মঠবাড়িয়ায় যায়যায়দিন পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বিনা কারণে বাইরে বের হলেই গ্রেপ্তার : ডিএমপি কমিশনার সাত দিন বন্ধ থাকবে অভ্যন্তরীণ ফ্লাইট সাঈদ খোকনের বিষয়ে মন্তব্য করতে চাই না : তাপস লকডাউনে বন্ধ থাকবে অলি-গলির চা ও পানের দোকান মাঠে থাকছে সেনা-বিজিবি-পুলিশ-র‌্যাব-আনসার সড়ক দূর্ঘটনায় আহত ডিবিসি চ্যানেলের বরিশাল ব্যুরো প্রধানের পাশে পুলিশ কমিশনার বিএমপি সরকারি চাকরিজীবীদের প্রজাতন্ত্রের সেবক হিসেবে দায়িত্ব পালন করতে হবে : প্রাণিসম্পদ মন্ত্রী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির চতুর্থ সভা অনুষ্ঠিত
শিরোনাম
বিনা কারণে বাইরে বের হলেই গ্রেপ্তার : ডিএমপি কমিশনার সাত দিন বন্ধ থাকবে অভ্যন্তরীণ ফ্লাইট মাঠে থাকছে সেনা-বিজিবি-পুলিশ-র‌্যাব-আনসার সড়ক দূর্ঘটনায় আহত ডিবিসি চ্যানেলের বরিশাল ব্যুরো প্রধানের পাশে পুলিশ কমিশনার বিএমপি সরকারি চাকরিজীবীদের প্রজাতন্ত্রের সেবক হিসেবে দায়িত্ব পালন করতে হবে : প্রাণিসম্পদ মন্ত্রী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির চতুর্থ সভা অনুষ্ঠিত ভয়েস অব আমেরিকার বাংলা বিভাগের সাবেক প্রধান ইকবাল আহমেদের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক বিএনপি নির্বাচনী ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালাচ্ছে : ওবায়দুল কাদের জীবন-জীবিকা রক্ষার এই বাজেট বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ আরো একধাপ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা নগর আদালত প্রতিষ্ঠিত হলে নাগরিকরা দ্রুত বিচার পাবেন

সাংবাদিককে খেয়ে ফেলতে চান তিনি?

  • আপডেট করা হয়েছে সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৬১ বার পড়া হয়েছে

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি :

বরগুনার পাথরঘাটায় একটি এতিমখানায় দৈনিক আজকের আলোকিত সকাল ডটকম নামে একটি অনলাইন পোর্টালের বিশেষ প্রতিনিধির পরিচয় দিয়ে রাহিমা আক্তার মুক্তার দাবি করা চাঁদা দিতে মাদ্রাসা কর্তৃপক্ষকে নিষেধ করায় উল্টো সাংবাদিক কাজী রাকিবকে হত্যার ও খেয়ে ফেলার হুমকি দিয়েছে তিনি। শুধু তাই নয় ওই অনলাইনে উল্টো কাজী রাকিবের বিরুদ্ধে হলুদ সাংবাদিকতা নিয়ে নিউজও করেছেন।

রাহিমা আক্তার মুক্তা পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের বশিরুল ইসলাম বাদলের মেয়ে।

এবিষয়ে দৈনিক আমাদের সময় পত্রিকার পাথরঘাটা উপজেলা প্রতিনিধি ও অনলাইন নিউজপোর্টাল পাথরঘাটা নিউজ ডটকমের নির্বাহী সম্পাদক তারিকুল ইসলাম কাজী রাকিব পাথরঘাটা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এছাড়াও নাচনাপাড়া পুটিমারা হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মো. জহিরুল হক লাল মিয়াও রাহিমা আক্তার মুক্তাসহ আরও ৩ জনের নাম উল্লে­খ করে করোনাকালে কেন মাদ্রাসা বন্ধ রাখা হয়েছে এমন হুমকি ও চাঁদা দাবি করার বিষয় উল্লেখ পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে পাথরঘাটা থানায় লিখিত অভিযোগ করেছেন।

নাচনাপাড়া পুটিমারা হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মো. জহিরুল হক লাল মিয়া জানান, রোববার বেলা ১০টার দিকে রাহিমা আক্তার মুক্তা, মো. মামুন ও মো. তানভীর দৈনিক আজকের আলোকিত সকাল ডটকমের বিশেষ প্রতিনিধি হিসেবে পরিচয় দিয়ে আমাদের কাছে মাদ্রাসা তথ্য উপাত্ত চায়। এ বিষয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার অনুমতি নিয়ে তদন্তে এসেছে বলেও দাবি করেন তারা। তার এক পর্যায় করোনাকালে মাদ্রাসার ক্লাস বন্ধ রাখা হয়েছে কেন, আপনাদের মাদ্রাসা একেবারে বন্ধ করে দেয়া হবে এই কথা বলার পরেই মোটা অংকের টাকা দাবি করে। আমরা টাকা দিতে অস্বীকৃতি জানাই। এক পর্যায় আমরা পাথরঘাটায় সাংবাদিক কাজী রাকিবকে মোবাইল ফোনে জানালে তিনি ওই সাংবাদিকদের দাবি করা চাঁদা দিতে নিষেধ করে। পরে আমরা টাকা না দিলে উল্টো আমাদের মাদ্রাসা বন্ধ করে দেয়া হবে এবং সাংবাদিক কাজী রাকিবকে হত্যা ও দেখে নেয়ায় হুমকি দেয়।

এদিকে সাংবাদিক কাজী রাকিবের কাছে জানতে চাইলে তিনি বলেন, রাহিমা আক্তার মুক্তা নামে একজন সাংবাদিক পুটিমারা মাদ্রাসায় গিয়ে মোটা অংকের টাকা দাবি করে মোবাইলে ওই মাদ্রাসা কর্তৃপক্ষ আমাকে জানালে আমি চাঁদা টাকা দিতে নিষেধ করেছি মাত্র। এ কারণে আমাকে মুক্তা নামে ওই সাংবাদিক আমাদের সহকর্মী আরিফের মুঠোফোনে হত্যার হুমকি দিয়েছে এবং আমাকে খেয়ে ফেলবে বলেও উল্লেখ করেন। যা অডিও রেকর্ড ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এছাড়াও পাথরঘাটা নিউজডটকম বন্ধ করে দেওয়ার হুমকি দেয় মুক্তা। এ বিষয় আমার জীবনের নিরাপত্তা চেয়ে পাথরঘাটা থানায় লিখিত অভিযোগ দিয়েছি, থানা এখন পর্যন্ত আমলে নেয়নি। ইতোমধ্যেই দৈনিক আজকের আলোকিত সকাল ডটকমে আমাকে নিয়ে মিথ্যা নিউজ প্রকাশ করেছে।

এবিষয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা সুলতানা আমাদের সময়কে জানান আমার কাছে মুক্তা নামে একটি মেয়ে আসছিল মাদ্রাসা তদন্তের অনুমতি নেয়ার জন্য। তাদেরকে আমি অনুমতি দেয়নি বরং এ বিষয়ে তাদের অনুসন্ধান করতে নিষেধ করেছি। যেহেতু তাঁরা আমার নিষেধ অমান্য করে ওই প্রতিষ্ঠান কে হয়রানি করেছে। সে ক্ষেত্রে আমি পাথরঘাটা থানার ওসিকে বলেছি কোন অভিযোগ আসলে তাৎক্ষণিকভাবে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য।

পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহাবুদ্দিন বলেন, আমি সাংবাদিক কাজী রাকিব, সহ আরো দুজনের অভিযোগ পত্র পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন