1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

করোনার নতুন ভেরিয়েন্টে বেশি আক্রান্ত হচ্ছে তরুণরা

  • আপডেট করা হয়েছে সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ২৪৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

এখন পর্যন্ত করোনায় মারা যাওয়া ৪৪ শতাংশেরই বয়স ৬০ বছরের মধ্যে। আর স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, করোনার নতুন ভেরিয়েন্টে তরুণরাই বেশি আক্রান্ত হচ্ছে। এমন অবস্থায় তরুণদের মধ্যে স্বাস্থ্যবিধি মানতে অনীহার বিষয়টিকে দায়ী করছেন বিশেষজ্ঞরা। আক্রান্ত ও মৃত্যুহার ঠেকাতে শিশু থেকে শুরু করে তরুণদের কঠোরভাবে স্বাস্থবিধি মেনে চলার পরামর্শ জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের।

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, ১১ এপ্রিল পর্যন্ত করোনায় মারা গেছেন ৯ হাজার ৭৩৯ জন। এর মধ্যে ০ থেকে ১০ বছর বয়সের মধ্যে করোনায় মারা গেছেন ৪০ জন, ১১ থেকে ২০ বছর বয়সী ৭১ জন, ২১ থেকে ৩০ বছর বয়সী ১৯০ জন, ৩১ থেকে ৪০ বছর বয়সী ৪৮৬ জন, ৪১ থেকে ৫০ বছর বয়সী ১ হাজার ৮১ জন এবং ৫১ থেকে ৬০ বছর বয়সী ২ হাজার ৩৯৪ জন। অর্থাৎ মারা যাওয়া ৪৪ শতাংশেরই বয়স ৬০ বছরের মধ্যে। এছাড়া করোনায় মারা যাওয়া বাকী ৫ হাজার ৪৭৭ জনের বয়স ৬০ এর ওপরে।

করোনা প্রতিরোধ জাতীয় কমিটির সদস্য ডা. এম এ আজিজ বলেন, তরুণদের করোনা হয়না এমন ধারণা থাকলে চলবে না। বয়স্কদের পাশাপাশি তরুণদেরও কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এছাড়া যারা ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ জটিল রোগে ভুগছেন তাদেরকে নিতে হবে বিশেষ সতর্কতা।

করোনার নতুন ভেরিয়েন্টে আক্রান্তদের শারীরিক অবস্থার দ্রুত অবনতি হয় জানিয়ে, লক্ষণ দেখা দিলেই চিকিৎসকের পরামর্শ নেয়ার আহবান জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories