1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মানতে ব্যর্থ হলে কবর খোড়ার লোকও পাওয়া যাবে না – খোরশেদ আলম সুজন মেডিকেলে ভর্তির সুযোগ পাওয়া আর্থিকভাবে অসচ্ছল ছাত্রের পাশে -ইশা ছাত্র আন্দোলন সাংবাদিককে খেয়ে ফেলতে চান তিনি? কুষ্টিয়ায় একদিনে ৩৯ করোনা রোগী শনাক্ত, ২ জনের মৃত্যু করোনার নতুন ভেরিয়েন্টে বেশি আক্রান্ত হচ্ছে তরুণরা করোনার ভয় উপেক্ষা করে মাস্ক, সাবান ও স্যানিটাইজার বিতরণে মাঠে নেমেছেন সুজন সরকারি নির্দেশনা পালনের জন্য জনগনের প্রতি অনুরোধ সব বীর মুক্তিযোদ্ধাই পাবেন উৎসব-বিজয় ও নববর্ষ ভাতা সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতিমুক্ত দেশ গড়ায় আন্তরিকভাবে কাজ করতে এনএসআই’র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০২১ উদযাপন উপলক্ষে পটুয়াখালী জেলায় উদ্বোধনী অনুষ্ঠান ও সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত পূণ্যময় রজনী শবে বরাত
শিরোনাম
সব বীর মুক্তিযোদ্ধাই পাবেন উৎসব-বিজয় ও নববর্ষ ভাতা সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতিমুক্ত দেশ গড়ায় আন্তরিকভাবে কাজ করতে এনএসআই’র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে ১৮ কোটি মানুষের ৩৬ কোটি হাতের সম্মিলিত প্রয়াসে আমাদের উন্নয়নশীল দেশে উত্তরণ ঘটেছে : আইজিপি পটুয়াখালীতে জেলা প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ পালিত বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের মাধ্যমে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে রূপান্তরিত হয়েছিল : তথ্যমন্ত্রী কমনওয়েলথে অনুপ্রেরণাদায়ী শীর্ষ ৩ মহিলা নেতার অন্যতম শেখ হাসিনা -কমনওয়েলথ মহাসচিব বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম : প্রেসিডেন্ট সরকার পবিত্র ঈদ-ই-মীলাদুন্নবী (সঃ) দিবসটিকে রাষ্ট্রীয়ভাবে পালনের সিদ্ধান্ত গ্রহণ করায় ছারছীনার পীর ছাহেবের পক্ষ থেকে অভিনন্দন ক্যান্সারের ওপর বেশি করে গবেষণার গুরুত্বারোপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার

শতকরা নব্বই ভাগ মুসলমানের বাংলাদেশে ইসলামী কৃষ্টি সভ্যতার পরিপন্থী কর্মকান্ড গ্রহনযোগ্য হবে না। -ছারছীনার পীর ছাহেব

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ২২৯ বার পড়া হয়েছে

ছারছীনা থেকে মোঃ আবদুর রহমান :

আমীরে হিযবুল্লাহ ছারছীনা শরীফের পীর ছাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা.জি.আ.) বলেছেন- বর্তমানে শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন ঘটিয়ে ধর্ম শিক্ষাকে পাবলিক পরীক্ষার বাইরে রাখার পায়তারা চলছে। যা দেশের আগামী প্রজন্মকে ধর্মহীন করার অপচেষ্টা মাত্র। তাই আমাদিগকে কঠোর হস্তে এহেন চক্রান্ত প্রতিহত করতে হবে। মনে রাখবেন “শতকরা নব্বই ভাগ মুসলমানের বাংলাদেশে ইসলামী কৃষ্টি সভ্যতার পরিপন্থী কর্মকান্ড গ্রহনযোগ্য হবে না।” তিনি বর্তমান সময়ের প্রেক্ষিতে দ্বীন ও ঈমান রক্ষার তাকীদে দ্বীনিয়া মাদ্রাসা স্থাপন ও পরিচালনার প্রতি গুরুত্বারোপ করেন।
পীর ছাহেব কেবলা আরও বলেন- অনেকে মুরীদ হয় কিন্তু আমল করেনা। পরকালে নাজাত লাভের জন্য মুরীদ হওয়াই যথেষ্ট নয়। আমলের মাধ্যমেই নাজাত লাভ করা সম্ভব। তিনি বলেন-এই দরবারে কোন বেদআতের স্থান নেই। অতীতেও এখানে বেদআতের কোন স্থান ছিলনা ভবিষ্যতেও হবেনা ইনশাআল্লাহ। আল্লাহ হায়াতে রাখলে দীর্ঘ ৮ মাস পর আগামী অগ্রহায়ণের মাহফিলে পুনঃরায় দেখা হবে ইনশাআল্লাহ। নিজ নিজ বাড়িতে ফিরে সকলকে নিয়মিত তরীকা মশক করার পরামর্শের পাশাপাশি তা’লিমী জলসায় যোগদান করে আমলের ধারাবাহিকতা রক্ষা করার নির্দেশ দেন। বিশেষ করে আগামী মাহে রমজানে ইফতার মাহফিল কায়েমের মাধ্যমে ছেলছেলার প্রচার, সাংগঠনিক কর্মতৎপরতা বৃদ্ধি এবং লিল্লাহবোর্ডিং এর খেদমতের আহ্বান জানান।
গতকাল বাদ জোহর তিনদিনব্যাপী ঐতিহাসিক বার্ষিক ঈছালে ছওয়াব মাহফিলের আখেরী মুনাজাতের পূর্বে হযরত পীর ছাহেব কেবলা একথা বলেন। বাদ জোহর কুরআন তেলাওয়াত, মিলাদ-ক্বীয়াম পাঠের পর তওবা পড়ায়ে বাইয়াত করানো হয়। এরপর বিকাল ৩:০০ ঘটিকায় আখেরী মুনাজাত শুরু হয়ে প্রয় ৪০ মিনিট মুনাজাত চলমান থাকে। এসময় আগত মেহমানদের কান্নার রোলে আকাশ-বাতাস ভারী হয়ে ওঠে। সে এক অভূতপূর্ব দৃশ্য। যা না দেখলে অনুধাবন করা সম্ভব নয়।
তিনদিনব্যাপী মাহফিলের শেষদিন ইসলামের গুরুত্বপূর্ণ বিষয়াবলী নিয়ে আলোচনায় অংশগ্রহণ করেন- বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর ও হযরত পীর ছাহেব কেবলার বড় ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন, নায়েবে আমীর ও হযরত পীর ছাহেব কেবলার ছোট ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু বকর মোঃ ছালেহ নেছারুল্লাহ, মরহুম হযরত পীর ছাহেব কেবলার সফরসঙ্গী মাওঃ আবু জাফর মুহাঃ শামসুদ্দোহা, নাযেমে আ’লা ড. মাওঃ সৈয়দ মুহাঃ শরাফত আলী, তালীমে তরীকত সম্পাদক মাওঃ মোঃ রূহুল আমিন ছালেহী, দফতর সম্পাদক মাওঃ হাফেজ মোঃ বোরহান উদ্দীন ছালেহী প্রমূখ।
মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন, পৌর মেয়র জি এম কবির প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন