1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ কাউখালীতে “৫২” তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -গণমিছিলে পীর সাহেব চরমোনাই

মাদরাসা ও শিক্ষকদের মানোন্নয়নে কাজ করছে জমিয়াতুল মোদার্রেছীন -শাব্বীর আহমেদ মোমতাজী

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬১ বার পড়া হয়েছে

মাদারীপুর প্রতিনিধি :

সারা দেশে দীর্ঘদিন অবহেলিত থাকা আলিয়া মাদরাসা ও শিক্ষকদের পেশাগত মান উন্নয়নে জমিয়াতুল মোদার্রেছীন শুরু থেকে নিরলসভাবে কাজে করে যাচ্ছে। ভবিষ্যতে মাদরাসা শিক্ষকদের পেশাগত মান উন্নয়নে জাতীয়করণ ও নিরাপত্তাসহ তাদের মান মর্যাদা রক্ষায় এ সংগঠন কাজ করে যাবে। জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় কমিটির মহাসচিব প্রিন্সিপাল মাওলানা শাব্বীর আহমেদ মোমতাজী গতকাল বুধবার মাদারীপুর পৌরসভার সম্মেলন কক্ষে সংগঠনের জেলা শাখার উদ্যোগে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, আলহাজ হযরত মাওলানা আবদুল মান্নান (র.)’র সুযোগ্য নেতৃত্বে জমিয়াতুল মোদার্রেছীন মাদরাসা শিক্ষকদের প্রাণশক্তি। এ সংগঠনের ছায়াতলে থেকে মাদরাসা শিক্ষকরা আজ সর্বত্র সম্মানিত এবং গর্বিত। সংগঠনের জেলা সভাপতি ও মাদারীপুর আহমিদয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শাহাদাৎ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা কমিটির সেক্রেটারি মাওলানা আবু রাফে মোহাম্মদ ফেরদাউস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংগঠনের ফরিদপুর অঞ্চলের সভাপতি মাওলানা আবু ইউসুফ মৃধা, গোপালগঞ্জ জেলা কমিটির সভাপতি মাওলানা আবদুল কাইয়ুম, কালকিনি উপজেলা কমিটির সভাপতি মাওলানা আবদুস সোবাহান, শিবচর উপজেলা কমিটির সভাপতি মাওলানা জাহাঙ্গীর হোসাইন, মাদারীপুর সদর উপজেলা কমিটির সভাপতি মাওলানা খলিলুর রহমান, জেলা কমিটির সহ-সভাপতি মাওলানা মাহমুদুল হাসান প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা ইবতেদায়ি মাদরাসার শতভাগ উপবত্তি বৃদ্ধির দাবিসহ বিভিন্ন দাবি তুলে ধরলে প্রধান অতিথি তা সমাধানের জন্য সংগঠনের পক্ষ থেকে সরকারের সাথে আলোচনা করা হবে বলে উপস্থিত সকলকে আশ্বস্থ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories