1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বঙ্গোপসাগরে ২৪ জেলেসহ ট্রলার ডুবি, নিখোঁজ ৩ লালপুরে বিভিন্ন গ্রাম থেকে ইমু প্রতারণার অভিযোগে ৬ জন আটক পটুয়াখালীতে করোনা বিষয়ক লিফলেট বিতরন ও নাটিকা প্রদর্শিত পটুয়াখালীতে বোনরা পৈত্রিক সম্পত্তির দাবি করায় বোনদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে এলাকাছাড়া। নেছারাবাদ (স্বরূপকাঠী)’র বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম মিন্টুর ইন্তেকাল বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানালেন পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিগণ অবিলম্বে ইসরাইল ও ফিলিস্তিনের অসম যুদ্ধ বন্ধ করা সহ ফিলিস্তিনের পক্ষে সোচ্চার হোন ও সহযোগিতা করুন -ছারছীনার পীর ছাহেব। বাসায় খাবার রান্না করে এতিম শিশুদের মাঝে খাবার নিয়ে হাজির হলেন যশোর পুলিশ সুপার । রাজারবাগে ঈদের নামাজ আদায় করলেন আইজিপি ঈদের জামাত শেষে প্রাণঘাতী করোনা ভাইরাসের ছোবল থেকে বিশ্বের মুক্তি কামনায় প্রার্থনা।
শিরোনাম
বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানালেন পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিগণ আল আকসা মসজিদে ইসরাইলি হামলার নিন্দা প্রধানমন্ত্রীর বরিশাল নগরীর সব মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে অর্থ সহায়তা এত বাড়ির মালিক, তবু পূর্বাচলে প্লট লাগবে কেন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোহরাওয়ার্দী উদ্যানে ১ হাজার গাছ লাগানো হবে -প্রকল্প পরিচালক পদোন্নতিপ্রাপ্ত পদে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ আইজিপি’র নৌপরিবহন মন্ত্রণালয়ের বিভিন্ন প্রকল্প এবং জলযানের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহামারীতে ক্ষতিগ্রস্তদের নগদ সহায়তা বিতরণ শুরু প্রধানমন্ত্রীর সব বীর মুক্তিযোদ্ধাই পাবেন উৎসব-বিজয় ও নববর্ষ ভাতা সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতিমুক্ত দেশ গড়ায় আন্তরিকভাবে কাজ করতে এনএসআই’র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

পটুয়াখালীতে জেলা প্রশাসনের এবং বাংলাদেশ সেনা বাহিনীর পরিকল্পনায় আয়োজনে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৩ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে পটুয়াখালী জেলায় জেলা প্রশাসনের আয়োজনে এবং বাংলাদেশ সেনা বাহিনীর পরিকল্পনায় ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন ডিসি স্কয়ারে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব কাজী আলমগীর, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, পটুয়াখালী জেলা শাখা; বীর মুক্তিযোদ্ধা জনাব ভিপি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, পটুয়াখালী জেলা শাখা; জনাব মহিউদ্দিন আহম্মেদ, মেয়র, পটুয়াখালী পৌরসভা; জনাব ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিভিল সার্জন, পটুয়াখালী; জিওসি মহোদয়ের প্রতিনিধি মেজর আওলাদ হোসেন; পুলিশ সুপার মহোদয়ের প্রতিনিধি জনাব মোহাম্মদ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, পটুয়াখালী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য, বর্ণাঢ্য এই ম্যারাথনে বিভিন্ন শ্রেণী-পেশার সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন। ০৫ কি:মি: ব্যাপী ম্যারাথন জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন ডিসি স্কয়ার থেকে শুরু হয়ে নির্ধারিত ট্র্যাক অতিক্রম শেষে ডিসি স্কয়ার মঞ্চে শেষ হয়। উক্ত দৌড় প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী জনাব মোঃ সিয়াম শিকদার; দ্বিতীয় স্থান অধিকার করেন পটুয়াখালী সরকারি কলেজের শিক্ষার্থী জনাব মোঃ সাইফুল ইসলাম; তৃতীয় স্থান অধিকার করেন পটুয়াখালী সরকারি কলেজের শিক্ষার্থী জনাব মোঃ রাকিব। জেলা প্রশাসনের সৌজন্যে বিজয়ীদেরকে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়।
সমাপনী বক্তব্যে জেলা প্রশাসক এই মুজিববর্ষে জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে যারা ম্যারাথনে অংশগ্রহণ করেছেন তাঁদের সকলকে অভিনন্দন জানান। একইসাথে মাদক, সন্ত্রাস, ইভটিজিং এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহার থেকে নিজেকে দূরে রেখে খেলাধুলায় অংশগ্রহণের জন্য তিনি নতুন প্রজন্মের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন