1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ১৩ মার্চ ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ কাউখালীতে “৫২” তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত বরিশালে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পটুয়াখালীতে মহিলা আ’লীগের শুভেচ্ছা মিছিল
শিরোনাম
আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -গণমিছিলে পীর সাহেব চরমোনাই

পীর হবার জন্য নয়, তরীকা মশক করতে হবে আল্লাহ ওয়ালা হবার জন্য -পীর ছাহেব ছারছীনা

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫০৮ বার পড়া হয়েছে

আমতলী থেকে মোঃ আবদুর রহমান :

আমীরে হিযবুল্লাহ ছারছীনা শরীফের পীর ছাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা.জি.আ.) বলেছেন- বর্তমানে অনেকেই রুসমী মুরিদ হয় কিন্তু সবক মশক করে না। মুরীদ হওয়াই যথেষ্ট নয় বরং আল্লাহর রেজামন্দী লাভ করতে হলে নিয়মিত অজীফা আদায় করার কোন বিকল্প নেই। নিয়মিতভাবে সবক আদায় করলে এবং গুনাহের কাজ পরিহার করলে এবং হালাল খাবার খেলে আল্লাহপাক অন্তরে নূর দান করেন। তার কবর হাশর সব জায়গায় সে নূর লাভ করে অনায়াসে জান্নাতের মেহমান হতে পারবে ইনশাআল্লাহ।

গতকাল বাদ জুমা আখেরী মোনাজাতের মাধ্যমে শেষ হয়েছে ছারছীনা ছিলছিলার দক্ষিণাঞ্চলীয় মিলন মেলা বরগুনা জেলার আমতলী উপজেলাধীন আমড়াগাছিয়া হোসাইনপুরস্থ খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের তিন দিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিলের আখেরী মোনাজাতে হযরত পীর সাহেব কেবলা একথা বলেন।

মাহফিলের দ্বিতীয় দিন মঞ্চে ওয়াজের পাশাপাশি খানকাহ শরীফের নিচতলায় পটুয়াখালী-বরগুনা জেলায় অবস্থিত দ্বীনিয়া মাদ্রাসা সমূহের শিক্ষকদের বিশেষ ট্রেনিং অনুষ্ঠিত হয় এবং রাতে বাদ এশা খানকাহ শরীফে বাংলাদেশ জমইয়াতে আইম্মায়ে হিযবুল্লাহর আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

মাহফিলের দ্বিতীয় দিন বাদ মাগরীব বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর ও হযরত পীর ছাহেব কেবলার বড় ছাহেবজাদা আলহাজ¦ হযরত মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হোসাইন ছারছীনা শরীফের ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরে অত্র দরবার শরীফের বিদআত মুক্ত হওয়ার প্রমাণ দিয়েছেন। অতঃপর তিনি আখেরাতে মুক্তি ও কামিয়াবি পাওয়ার উদ্দেশ্যে এই হক ছেলছেলার অন্তর্ভুক্ত হয়ে আমলী জিন্দেগী গঠনের পরামর্শ দেন।

মাহফিলে ইসলামের গুরুত্বপূর্ণ বিষয়াবলীর উপর আলোচনা করেন- হযরত পীর ছাহেব কেবলার ছোট ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু বকর মুহাম্মদ ছালেহ নেছারুল্লাহ, বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর নায়েবে আমীর আলহাজ্ব মাওলানা মির্জা নূরুর রহমান বেগ, ছারছীনা দারুসসুন্নাত আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ ড. সৈয়দ মোঃ শরাফত আলী, উপাধ্যক্ষ মাওলানা মোঃ রুহুল আমিন ছালেহী, মাওলানা আ. জ. ম. অহিদুল আলম, মাওলানা মাহমুদুল মুনির হামীম, মাওলানা সিরাজুম মুনীর তাওহীদ, মাওলানা কাজী মফিজ উদ্দিন, হাফেজ মাওলানা মোঃ বোরহান উদ্দিন প্রমূখ।

মাহফিলে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মুহিব, সহকারী পুলিশ সুপার (আমতলী-তালতলী সার্কেল) সৈয়দ রবিউল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান, আমতলী পৌরসভার মেয়র মোঃ মতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান প্রমূখ।

আখেরী মোনাজাতে হযরত পীর সাহেব কেবলা বিশ্ব মুসলিমের সুখ-শান্তি ও সার্বিক কল্যাণ কামনা সহ করোনা মহামারী থেকে বিশ্ববাসীকে মুক্তি লাভের জন্য দোয়া করেন। মোনাজাতে লাখ লাখ মুসল্লির রোনাজারি ও আমিন আমিন ধ্বনিতে এক হৃদয় বিদারক অবস্থার অবতারণা হয়। যা না দেখলে উপলব্ধি করা সম্ভব নয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories