1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আত্মশুদ্ধি লাভ করাই সিয়ামের মূল লক্ষ্য। -ছারছীনার পীর ছাহেব। বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি ছারছীনা দরবার সুন্নাতের অনুসারী দরবার। – আলহাজ্ব এম. এম. এনামুল হক সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা
শিরোনাম
বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে- ইসলামী আন্দোলন বাংলাদেশ আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা ভারত-বাংলাদেশ সম্পর্ক ব্যাপক ও প্রাণবন্ত : রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দ

‘আকিদা সঠিক না হলে কোনো আমল কাজে আসবে না’ -ছারছীনার পীর ছাহেব

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৯১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

মুমিন জীবনে আকিদা-বিশ্বাসের গুরুত্ব সর্বাধিক। আকিদাই ঈমান। আমরা যে সব বিশ্বাস অন্তরে ধারণ ও লালন করি তাই আকিদা। আমাদের আকিদা কি হবে তা আহলে সুন্নাত ওয়াল জামাতের ইমামগণ বহু আগেই নির্ধারণ করে গেছেন। যেমন, আল্লাহর একত্ববাদ, তার জাত ও সিফাতের চিরন্তনতা, রেসালাত ও তার যথাযথ মর্যাদা, আউলিয়ায়ে কেরামদের কারামত ইত্যাদি। আর এতেকাদ হলো- নিজ সিলসিলা, মাজহাব, তরিকা ও পীর হক হওয়ার ওপর পরিপূর্ণ আস্থাবান হওয়া। আকিদা ও এতেকাদের সমন্বয় হলেই একজন সালেক তার আমল ও তরিকা মশকের দ্বারা ফায়দা তথা উপকার লাভ করতে পারে। তাই আমাদেরকে আমলের মাধ্যমে আধ্যাত্মিক উন্নতি লাভ করতে হলে অবশ্যই আকিদা ও এতেকাদ সঠিক করতে হবে।

আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বরগুনা জেলার আমতলী উপজেলার আমড়াগাছিয়া খানকায়ে সালিহিয়া কমপ্লেক্সে আয়োজিত মাহফিলে আমিরে হিযবুল্লাহ ছারছীনা শরীফের পীর সাহেব কেবলা আলহাজ্ব হজরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ এসব কথা বলেন।

মাহফিলের দ্বিতীয় দিন ফজরের নামাজের পর তালিমের সময় হজরত পীর সাহেব কেবলা সমবেত ভক্ত-মুরিদদের লক্ষ্য করে তরিকতপন্থী হয়ে জীবন-যাপনেরও আহবান জানান তিনি।

আমড়াগাছিয়া খানকায়ে সালিহিয়া কমপ্লেক্সে আয়োজিত মাহফিলটি ছারছীনা দরবার শরীফের তত্ত্বাবধানে পরিচালিত হয়। এটি এ অঞ্চলের দ্বিতীয় বৃহত্তম ইসালে সওয়াব মাহফিল।

আগামীকাল শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বাদ জুমা তিন দিনব্যাপী মাহফিল আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হবে। বাদ জুমা হজরত পীর সাহেব কেবলা দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ কামনা বিশেষ করে করোনা মহামারি থেকে বাঁচার জন্য মোনাজাত পরিচালনা করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন