1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম
ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী বহুদলীয় গণতন্ত্রের নামে দেশে বিরাজনীতিকরণ চলছে -গোলাম মোহাম্মদ কাদের শুরু হলো ১৭ দিনব্যাপী ‘বঙ্গবন্ধু-বাপু’ ডিজিটাল প্রদর্শনী ৪-২৫ অক্টোবর ইলিশ ধরা নিষিদ্ধ প্রধানমন্ত্রীকে ‘ক্রাউন জুয়েল’ উপাধিতে ভূষিত করায় যুবলীগের আনন্দ মিছিল দেশে বিনিয়োগ করুন : প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘শেখ হাসিনা : বিমুগ্ধ বিস্ময়’ জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ মালির রাজধানী বামাকোতে ১৪০ জন পুলিশ সদস্যের জাতিসংঘ শান্তিরক্ষা পদক লাভ ওসি হতে পারেন হ্যামিলনের বাঁশিওয়ালা : আইজিপি

পটুয়াখালী জেলায় করোনার টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন

  • আপডেট করা হয়েছে রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৩ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :

আজ পটুয়াখালী জেলা তথা পুরো বাংলাদেশের জন্য আনন্দের একটি দিন। সারাদেশের মতো পটুয়াখালী জেলায়ও আজ একযোগে শুরু হয়েছে করোনার টিকা প্রদান কার্যক্রম।
উক্ত কার্যক্রম উপলক্ষে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য জনাব কাজী কানিজ সুলতানা হেলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব মােঃ খলিলুর রহমান মােহন,  পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক জনাব ডা. মোহাম্মদ আব্দুল মতিন, পটুয়াখালীর পুলিশ সুপার জনাব মােহাম্মদ মইনুল হাসান পিপিএম, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব কাজী আলমগীর, পটুয়াখালী বিএমএ’র সভাপতি জনাব ডা. মোঃ মিজানুর রহমান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সম্মানিত ডাক্তারবৃন্দ, স্বাস্থ্য কর্মীবৃন্দ, সেচ্ছাসেবকবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ অন্যান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও বাংলাদেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ এর লক্ষ্যে গঠিত জেলা কমিটির সভাপতি মোঃ মতিউল ইসলাম চৌধুরী এবং সঞ্চালনা করেন পটুয়াখালীর সিভিল সার্জন জনাব ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম।
সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে পরিচালিত বাংলাদেশের করোনা যুদ্ধে পটুয়াখালী জেলার যে সফলতা তার জন্য চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, জনপ্রতিনিধি সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন
উল্লেখ্য, পটুয়াখালী জেলার জন্য ইতোমধ্যে কোভিড-১৯ এর ৪৮,০০০ টিকা পাওয়া গিয়েছে। টিকা প্রদানের জন্য প্রস্তুত রাখা হয়েছে ২৬ টি বুথ (যা ক্রমান্বয়ে ১০৫ টিতে উন্নীত করা হবে) এবং সার্বক্ষণিক এম্বুলেন্স সুবিধা। প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে প্রস্তুত করা হয়েছে স্বেচ্ছাসেবকদের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন