1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মালয়েশিয়ার কুয়ালালামপুরে ছারছীনার পীর ছাহেবের মাহফিল অনুষ্ঠিত একজন প্রকৃত মু’মিন বান্দার জন্য আত্মশুদ্ধি অর্জন করা অতীব জরুরী। -ছারছীনার পীর ছাহেব আগামীকাল ঢাকার মহাখালিস্থ মসজিদে গাউসুল আজমে ছারছীনার পীর ছাহেব কেবলার মাহফিল মুখে সুন্নি বললে সুন্নী হওয়া যায়না, আমলের মাধ্যমে সুন্নী হতে হয় -ছারছীনার পীর ছাহেব জুলাই গণহত্যার বিচার না হলে সরকারের বিপ্লবী ভূমিকা ম্লান হবে : রিজভী গণঅভ্যুত্থানে নিহতদের পরিবার ও আহতদের দীর্ঘমেয়াদি পুনর্বাসন করা হবে : নাহিদ ইসলাম সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে সত্যিকারের জনবান্ধব পুলিশ হোন : স্বরাষ্ট্র উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না : মির্জা ফখরুল অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন
শিরোনাম
একজন প্রকৃত মু’মিন বান্দার জন্য আত্মশুদ্ধি অর্জন করা অতীব জরুরী। -ছারছীনার পীর ছাহেব মুখে সুন্নি বললে সুন্নী হওয়া যায়না, আমলের মাধ্যমে সুন্নী হতে হয় -ছারছীনার পীর ছাহেব জুলাই গণহত্যার বিচার না হলে সরকারের বিপ্লবী ভূমিকা ম্লান হবে : রিজভী সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে সত্যিকারের জনবান্ধব পুলিশ হোন : স্বরাষ্ট্র উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না : মির্জা ফখরুল অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন গার্মেন্টস কর্মী হত্যা মামলায় সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামানকে গ্রেফতার ইসরাইলি দখলদারিত্বের বিরুদ্ধে জাতিসংঘ বাংলাদেশের কো-স্পন্সর প্রস্তাব গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ ঢাকা মহানগরীর উদ্যোগে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) এরআনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

পটুয়াখালীর বাউফলে ১০ মন ইলিশের পোনা জব্দ

  • আপডেট করা হয়েছে রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৩৬৮ বার পড়া হয়েছে

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি :

পটুয়াখালী জেলার বাউফলের কালাইয়া বন্দরের লঞ্চঘাট পন্টুন থেকে ১০মন ইলিশের পোনা জব্দ (চাপিলা) করা হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নৌ-পুলিশের সহোযোগিতায় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ অহেদুজ্জামান অভিযান চালিয়ে ওই ইলিশের পোনা জব্দ করেন।

স্থানীয় কয়েকজন মৎস্য ব্যাবসায়ী জানান, ঢাকায় চালানের উদ্দেশ্যে পাশের ভোলা জেলার লালমোহন এলাকার ইউসুফ নবী ও জামাল মেম্বরের মাছের ট্রলারযোগে ৯টি ডোলভর্তি অর্ধলাখ টাকা মুল্যের ওই ইলিশের পোনা (চাপিলা) মাছগুলো নিয়ে আসা হয়। প্রশাসনের লোকজনের উপস্থিতি টের পেয়ে ডোলভর্তি মাছগুলো পন্টুনে ফেলে ট্রলার নিয়ে সটকে পড়েন জড়িতরা।

বাউফল উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ অহেদুজ্জামান জানান, মাছগুলো উপজেলা পরিষদ চত্বরে নিয়ে এতিমখানা, লিল্লাবোডিং ও দঃুস্থদের মাঝে বিতরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories