1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মালয়েশিয়ার কুয়ালালামপুরে ছারছীনার পীর ছাহেবের মাহফিল অনুষ্ঠিত একজন প্রকৃত মু’মিন বান্দার জন্য আত্মশুদ্ধি অর্জন করা অতীব জরুরী। -ছারছীনার পীর ছাহেব আগামীকাল ঢাকার মহাখালিস্থ মসজিদে গাউসুল আজমে ছারছীনার পীর ছাহেব কেবলার মাহফিল মুখে সুন্নি বললে সুন্নী হওয়া যায়না, আমলের মাধ্যমে সুন্নী হতে হয় -ছারছীনার পীর ছাহেব জুলাই গণহত্যার বিচার না হলে সরকারের বিপ্লবী ভূমিকা ম্লান হবে : রিজভী গণঅভ্যুত্থানে নিহতদের পরিবার ও আহতদের দীর্ঘমেয়াদি পুনর্বাসন করা হবে : নাহিদ ইসলাম সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে সত্যিকারের জনবান্ধব পুলিশ হোন : স্বরাষ্ট্র উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না : মির্জা ফখরুল অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন
শিরোনাম
একজন প্রকৃত মু’মিন বান্দার জন্য আত্মশুদ্ধি অর্জন করা অতীব জরুরী। -ছারছীনার পীর ছাহেব মুখে সুন্নি বললে সুন্নী হওয়া যায়না, আমলের মাধ্যমে সুন্নী হতে হয় -ছারছীনার পীর ছাহেব জুলাই গণহত্যার বিচার না হলে সরকারের বিপ্লবী ভূমিকা ম্লান হবে : রিজভী সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে সত্যিকারের জনবান্ধব পুলিশ হোন : স্বরাষ্ট্র উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না : মির্জা ফখরুল অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন গার্মেন্টস কর্মী হত্যা মামলায় সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামানকে গ্রেফতার ইসরাইলি দখলদারিত্বের বিরুদ্ধে জাতিসংঘ বাংলাদেশের কো-স্পন্সর প্রস্তাব গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ ঢাকা মহানগরীর উদ্যোগে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) এরআনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

‘বঙ্গবন্ধু ও মানবাধিকার’ প্রতিযোগিতায় বরিশাল বিভাগে পটুয়াখালী জেলা শ্রেষ্ঠ

  • আপডেট করা হয়েছে রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৩৭০ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :

পটুয়াখালীতে জাতির পিতার জন্মশতবর্ষ উদযাপনে ‘বঙ্গবন্ধু ও মানবাধিকার ‘ শীর্ষক রচনা প্রতিযোগিতায় ও পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৩০ জানুয়ারি শনিবার বেলা ১১ টায় জেলা প্রশাসক দরবার হলে পুরস্কার বিতরন অনুষ্ঠানে ভিডিও ভার্চুয়ালের মাধ্যমে উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় সংসদের স্পীকার ড.শিরিন শারমিন চৌধুরী এমপি। বাংলাদেশ মানবাধিকার কমিশনের চেয়ারম্যান নাসিমা বেগম এনডিসি এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি, বরিশাল বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার(অতিরিক্ত সচিব) ।

এ ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন, পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা শিক্ষা অফিসার মুহাম্মদ জাহাঙ্গীর হোসেন, প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী., সাধারন সম্পাদক জালাল আহমেদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইশরাত জাহান।

জাতির পিতার জন্মশতবর্ষ উদযাপনে ‘বঙ্গবন্ধু ও মানবাধিকার ‘ শীর্ষক রচনা প্রতিযোগিতায় সারা বাংলাদেশের মধ্যে বিভাগীয় পর্যায় বরিশাল বিভাগ এবং বরিশাল বিভাগে জেলা পর্যায় পটুয়াখালী জেলা ১ম স্থান অর্জন করে। এ ছাড়া রচনা প্রতিযোগিতায় বরিশাল বিভাগে পটুয়াখালী জেলায় ক’ গ্রæপে মির্জাগঞ্জের সুবিদখালী সরকারি র.ই.পাইলট মাধ্যমিক বিদ্যলয়ের ৯ম শ্রেনীর আবদুল্লাহ আল যুবায়ের ১ম স্থান এবং গলাচিপা সরকারি কলেজের দ্বাদশ শ্রেনির ছাত্র এএমএন রাকিব ২য় স্থান হয়ে ক্রেস্ট লাভ করে ।

সেরা ২০ এ দুই শিক্ষার্থী বরিশাল মহিলা কলেজের একাদ্বশ শ্রেনির ছাত্রী তাসনিম তিশা এবং ভোলা জেলার চরফ্যাশন সরকারি ট্যাফনাল ব্যারেট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১ম শ্রেনির খাদিজা আফরোজ রিসা ৫০ হাজার টাকা করে পুরস্কার লাভ করে। জেলার তিনটি উপজেলা শ্রেষ্ঠ হয়। এর মধ্যে সদর উপজেলা প্রথম স্থান হয়ে সদর ইএনও লতিফা জান্নাতী অ্যাওয়ার্ড লাভ করেন। অপর শ্রেষ্ঠ দুটি উপজেলা মির্জাগঞ্জ ও কলাপাড়া।

প্রকাশ, সারা দেশে ৫২ হাজার অধিক রচনা প্রতিযোগিতার মধ্যে বরিশাল বিভাগে ১৫ হাজার অধিক প্রতিযোগির মধ্যে পটুয়াখালী জেলায় সাড়ে ১১হাজার প্রতিযোগি অংশ গ্রহন করে। অনুষ্ঠানে জেলা প্রশাসনের বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগন, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories