1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ২৪ মার্চ ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ কাউখালীতে “৫২” তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -গণমিছিলে পীর সাহেব চরমোনাই

দিনাজপুরে “বঙ্গবন্ধু ও মানবাধিকার” শীর্ষক রচনা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সেরা জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসারদের ট্রফি প্রদানের অনুষ্ঠান অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৪৩৩ বার পড়া হয়েছে
দিনাজপুর প্রতিনিধি :
আজ সকাল ১১:০০ ঘটিকায় জাতির পিতার জন্মশতবর্ষ উদযাপনে “বঙ্গবন্ধু ও মানবাধিকার” শীর্ষক রচনা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সেরা জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসারদের ট্রফি প্রদান করা হয়।
পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আনিসুল হক এমপি, মাননীয় মন্ত্রী, আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়।
জেলা প্রশাসকের কার্যালয়, দিনাজপুরে সরাসরি উপস্থিত ছিলেন বিশেষ অতিথি জনাব মোঃ আব্দুল ওয়াহাব ভূঞা,বিভাগীয় কমিশনার, রংপুর বিভাগ, রংপুর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব নাছিমা বেগম এনডিসি, চেয়ারম্যান, জাতীয় মানবাধিকার কমিশন।
রংপুর বিভাগে সেরা জেলা প্রশাসকের পুরষ্কার পান জনাব মোঃ মাহমুদুল আলম, জেলা প্রশাসক, দিনাজপুর ও সেরা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পুরস্কৃত হন উপজেলা নির্বাহী অফিসার, দিনাজপুর সদর, দিনাজপুর; মিঠাপুকুর, রংপুর; গোবিন্দগঞ্জ, গাইবান্ধা; আটোয়ারী, পঞ্চগড়।
বঙ্গবন্ধু ও মানবাধিকার শীর্ষক রচনা প্রতিযোগিতায় ‘ক’ গ্রুপে সেরা অংশগ্রহণকারীর পুরষ্কার গ্রহণ করেন ৭ম শ্রেণির ছাত্র আফজালুল আবেদীন মাহী এবং ‘খ’ গ্রুপে সেরা অংশগ্রহণকারীর পুরষ্কার গ্রহণ করেন একাদশ শ্রেণির শিক্ষার্থী জান্নাতুল মাওয়া মিষ্টি।
এছাড়া বিকেল ৩:০০ ঘটিকায় দিনাজপুর জেলার আগ্নেয়াস্ত্র লাইসেন্সধারীদের মধ্যে স্মার্ট কার্ড লাইসেন্স বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুল ওয়াহাব ভূঞা, বিভাগীয় কমিশনার, রংপুর বিভাগ,রংপুর এবং সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জনাব মোঃ মাহমুদুল আলম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories