1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

রাজধানীর হাতিরঝিল থেকে আরও ৫৫ কিশোর আটক

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৩০৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

গত ২৬ জানুয়া‌রি ২০২১ খ্রিঃ পু‌লিশ হেড‌কোয়ার্টা‌র্সের মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স উইং কর্তৃক প‌রিচা‌লিত বাংলা‌দেশ পু‌লি‌শের অ‌ফি‌সিয়াল ফেইসবুক পেই‌জে সম্মা‌নিত এক নাগ‌রি‌ক জানান অবসরে বিনোদন এবং সুন্দরভাবে সময় কাটানোর জন্য আগত বিনোদনপ্রেমীরা কিছু কিশোর কর্তৃক হয়রানির শিকার হচ্ছেন। এই অ‌ভি‌যো‌গের সূত্র ধ‌রে রাজধানীর বি‌নোদন এলাকা হা‌তির‌ঝিল থে‌কে বেড়া‌তে আসা মানুষ‌কে নানাভা‌বে উত্য‌ক্তের দা‌য়ে ১৬ জন কি‌শোর‌কে আটক ক‌রে হা‌তির‌ঝিল থানা পু‌লিশ।
উক্ত চলমান কার্যক্রমের অংশ হিসেবে গতকাল ইউ‌নিফর্মড পুলিশ ও সাদা পোশাকধারী পুলিশ হাতিরঝিল লেক ও লেক সংলগ্ন পার্শ্ববর্তী এলাকায় ব্যাপক অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে বিকেল ০৪.০০ ঘটিকা থেকে রাত ০৮.৩০ ঘটিকা পর্যন্ত বিভিন্ন অপরাধে জড়িত ৫৫ জনকে আটক করা হয়েছে।
আটককৃতদের মধ্যে ৩ জনের কাছে যথাক্রমে ৮ পিস, ১২ পিস ও ২৫ পিস ইয়াবা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি গণ-উপদ্রব ও অহেতুক হৈ চৈ করার কারনে ১৬ জনের বিরুদ্ধে ডিএমপি অর্ডিন্যানস অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। অবশিষ্ট ৩৬ জনকে শর্তসা‌পে‌ক্ষে অভিভাবকের জিম্মায় দেওয়া হয়ে‌ছে।
থানা পু‌লি‌শের পাশাপা‌শি ঢাকা মে‌ট্টোপ‌লিটন পু‌লি‌শের পাব‌লিক অর্ডার ম্যা‌নেজ‌মেন্ট এর দুই প্লাটুন ফোর্স এ অ‌ভিযা‌নে অংশগ্রহন ক‌রে। পু‌রো এলাকাকে ৫ ভাগে ভাগ করে ইউ‌নিফর্ম ও সাদা‌পোশাক সমন্ব‌য়ে ৫ টি আলাদা টীম গঠনের মাধ্যমে একযো‌গে এ অভিযান পরিচালিত হ‌য়ে‌ছে। বি‌নোদন প্রত্যাশী সম্মা‌নিত নাগ‌রিকগ‌ণের কল্যা‌ণে ভবিষ্যতে এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এই প্রে‌ক্ষি‌তে, সন্তান যে‌নো কো‌নো অপরা‌ধে জ‌ড়ি‌য়ে না প‌ড়ে সে‌দি‌কে খেয়াল রাখ‌তে এবং প্র‌য়োজ‌নে পু‌লি‌শের সহায়তা নি‌তে সং‌শ্লিষ্ট সকল অ‌ভিভাবক‌কে আহ্বান জানা‌চ্ছে বাংলা‌দেশ পু‌লিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories