1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বঙ্গোপসাগরে ২৪ জেলেসহ ট্রলার ডুবি, নিখোঁজ ৩ লালপুরে বিভিন্ন গ্রাম থেকে ইমু প্রতারণার অভিযোগে ৬ জন আটক পটুয়াখালীতে করোনা বিষয়ক লিফলেট বিতরন ও নাটিকা প্রদর্শিত পটুয়াখালীতে বোনরা পৈত্রিক সম্পত্তির দাবি করায় বোনদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে এলাকাছাড়া। নেছারাবাদ (স্বরূপকাঠী)’র বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম মিন্টুর ইন্তেকাল বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানালেন পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিগণ অবিলম্বে ইসরাইল ও ফিলিস্তিনের অসম যুদ্ধ বন্ধ করা সহ ফিলিস্তিনের পক্ষে সোচ্চার হোন ও সহযোগিতা করুন -ছারছীনার পীর ছাহেব। বাসায় খাবার রান্না করে এতিম শিশুদের মাঝে খাবার নিয়ে হাজির হলেন যশোর পুলিশ সুপার । রাজারবাগে ঈদের নামাজ আদায় করলেন আইজিপি ঈদের জামাত শেষে প্রাণঘাতী করোনা ভাইরাসের ছোবল থেকে বিশ্বের মুক্তি কামনায় প্রার্থনা।
শিরোনাম
বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানালেন পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিগণ আল আকসা মসজিদে ইসরাইলি হামলার নিন্দা প্রধানমন্ত্রীর বরিশাল নগরীর সব মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে অর্থ সহায়তা এত বাড়ির মালিক, তবু পূর্বাচলে প্লট লাগবে কেন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোহরাওয়ার্দী উদ্যানে ১ হাজার গাছ লাগানো হবে -প্রকল্প পরিচালক পদোন্নতিপ্রাপ্ত পদে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ আইজিপি’র নৌপরিবহন মন্ত্রণালয়ের বিভিন্ন প্রকল্প এবং জলযানের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহামারীতে ক্ষতিগ্রস্তদের নগদ সহায়তা বিতরণ শুরু প্রধানমন্ত্রীর সব বীর মুক্তিযোদ্ধাই পাবেন উৎসব-বিজয় ও নববর্ষ ভাতা সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতিমুক্ত দেশ গড়ায় আন্তরিকভাবে কাজ করতে এনএসআই’র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

ভাইয়ের পা ধরে মাফ চেয়েও বাঁচতে পারলেন না, বাকপ্রতিবন্ধী স্ত্রীর আহাজারি

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৮৮ বার পড়া হয়েছে

পাহাড়তলী (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানাধীন পশ্চিম নাছিরাবাদ বার কোয়ার্টার এলাকায় ভাইয়ের হাতে খুন হয়েছেন আরেক ভাই। দুই ভাই দুই কাউন্সিলর প্রার্থীকে সমর্থন করতেন। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, দুই ভাইয়ের মধ্যে পূর্ব থেকে বিরোধ ছিল। নিহতের নাম নিজাম উদ্দীন মুন্না। অভিযুক্ত তার ভাই সালাউদ্দীন কামরুল। এদের মধ্যে নিজাম উদ্দীন মুন্না সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাবের আহমদের সমর্থক ও অভিযুক্ত সালাউদ্দীন কামরুল আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নুরুল আমিনের সমর্থক।

এদিকে, ছেলের খুনের জন্য আরেক ছেলের ফাঁসি চাইলেন তাদের মা। তাদের মা জিন্নাত আরা বেগম বলেন, “আমার ছেলের ফাঁসি চাই। ও প্ল্যান করে খুন করেছে।”

“আমার বউ মা বোবা, কথা বলতে পারে না। তার মাসুম দুই সন্তানের কী হবে?” বলেন তিনি।

তিনি বলেন, দুই ভাই দুই কাউন্সিলর প্রার্থীর পক্ষে কাজ করছিলেন। পারিবারিক জায়গা নিয়েও বিরোধ ছিল। আমার ছেলের খুনের জন্য আমার আরেক ছেলে কামরুল ইসলাম দায়ী। আমি তার ফাঁসি চাই।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমার বড় নাতি ইমন দেখছিল, নিজাম ভাইয়ের পা ধরে বলছিল মাফ করে দাও। কিন্তু সে মাফ করেনি। খুন করে ফেলেছে।

নিহত নিজামের স্ত্রী নাসরিন আকতার সুমি বাক প্রতিবন্ধী। তিনি নিজের ভাষায় বলার চেষ্টা করছিলেন সব ঘটনা। বুঝিয়ে দিচ্ছিলেন তার মা ও শাশুড়ি।

সুমি জানান, অনেক দিন ধরে আমাদের ওপর অত্যাচার করে আসছিল কামরুল। হত্যার হুমকিও দিয়েছিল।

সুমির ছেলে ইব্রাহিমের বয়স মাত্র ৮ মাস। মেয়ে বিবি মরিয়মের বয়স আড়াই বছর।

নিহত নিজামের বোন বিবি জোহরা মুক্তা বিলাপ করে কাঁদছিলেন ভাইয়ের শোকে। তিনি বলেন, আমার ভাতিজা, ভাতিজির কী হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন