1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মালয়েশিয়ার কুয়ালালামপুরে ছারছীনার পীর ছাহেবের মাহফিল অনুষ্ঠিত একজন প্রকৃত মু’মিন বান্দার জন্য আত্মশুদ্ধি অর্জন করা অতীব জরুরী। -ছারছীনার পীর ছাহেব আগামীকাল ঢাকার মহাখালিস্থ মসজিদে গাউসুল আজমে ছারছীনার পীর ছাহেব কেবলার মাহফিল মুখে সুন্নি বললে সুন্নী হওয়া যায়না, আমলের মাধ্যমে সুন্নী হতে হয় -ছারছীনার পীর ছাহেব জুলাই গণহত্যার বিচার না হলে সরকারের বিপ্লবী ভূমিকা ম্লান হবে : রিজভী গণঅভ্যুত্থানে নিহতদের পরিবার ও আহতদের দীর্ঘমেয়াদি পুনর্বাসন করা হবে : নাহিদ ইসলাম সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে সত্যিকারের জনবান্ধব পুলিশ হোন : স্বরাষ্ট্র উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না : মির্জা ফখরুল অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন
শিরোনাম
একজন প্রকৃত মু’মিন বান্দার জন্য আত্মশুদ্ধি অর্জন করা অতীব জরুরী। -ছারছীনার পীর ছাহেব মুখে সুন্নি বললে সুন্নী হওয়া যায়না, আমলের মাধ্যমে সুন্নী হতে হয় -ছারছীনার পীর ছাহেব জুলাই গণহত্যার বিচার না হলে সরকারের বিপ্লবী ভূমিকা ম্লান হবে : রিজভী সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে সত্যিকারের জনবান্ধব পুলিশ হোন : স্বরাষ্ট্র উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না : মির্জা ফখরুল অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন গার্মেন্টস কর্মী হত্যা মামলায় সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামানকে গ্রেফতার ইসরাইলি দখলদারিত্বের বিরুদ্ধে জাতিসংঘ বাংলাদেশের কো-স্পন্সর প্রস্তাব গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ ঢাকা মহানগরীর উদ্যোগে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) এরআনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

পুলিশ ক্রিকেটে এপিবিএন চ্যাম্পিয়ন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৪০১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ পুলিশ ক্রিকেটে এপিবিএন দল ডিএমপি দলকে ২০ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
বাংলাদেশ পুলিশ ক্রিকেট চাম্পিয়নশিপ ২০২০ (আইজিপি কাপ) এর ফাইনাল ম্যাচ আজ শনিবার উত্তরা এপিবিএন মাঠে অনুষ্ঠিত হয়।
২০ ওভারের টুর্নামেন্টে টসে জিতে ব্যাট করতে নেমে এপিবিএন দল সব উইকেট হারিয়ে ১৪০ রান সংগ্রহ করে। ডিএমপি দল ১৪১ রানের জয়ের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ১২০ রানে অলআউট হয়।
এপিবিএন’র আব্দুস সালাম সোহাগ ম্যান অব দি টুর্নামেন্ট এবং এপিবিএন’র মোঃ ইব্রাহিম ম্যান অব দি ফাইনাল হওয়ার গৌরব অর্জন করেছে।
ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ রোমাঞ্চকর খেলা উপভোগ করেন। তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
আইজিপি বলেন, খেলাধুলা পুলিশ সদস্যদের প্রশিক্ষণের একটা অংশ। খেলাধুলা শরীর গঠনে সহায়তার পাশাপাশি শৃঙ্খলাবোধ জাগ্রত করে, যা পুলিশের পেশাগত কাজে অত্যন্ত সহায়ক। তিনি প্রতিটি ইউনিটে নিয়মিত খেলাধুলার আয়োজন করার জন্য ইউনিট কমান্ডারদের নির্দেশনা প্রদান করেন।
তিনি বলেন, বাংলাদেশ বর্তমানে বৈশ্বিক পরিমন্ডলে ক্রিকেট পরাশক্তি হিসেবে আর্বিভূত হয়েছে। পুলিশের এক‌টি টিম গঠ‌নের মধ্য দি‌য়ে পুলিশ ক্রিকেট টিমকে এগিয়ে নিয়ে যেতে হবে, যাতে অদূর ভবিষ্যতে বাংলাদেশ পুলিশ জাতীয় দলে খেলার যোগ্যতা অর্জন করতে পারে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories