1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

খেলার উৎসাহ উদ্দীপনা কে কাজে লাগিয়ে পুলিশি সেবাকে পৌঁছে দিতে হবে জনগণের দোরগোড়ায় -বিএমপি কমিশনার।

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৩৮৯ বার পড়া হয়েছে

বরিশাল প্রতিনিধি :

গতকাল পুলিশ লাইনস মাঠে বিএমপি কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম-বার মহোদয়ের সভাপতিত্বে অত্যন্ত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে বিএমপি’র ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
শুরুতেই খেলায় অংশগ্রহণকারীদের পক্ষ থেকে মাননীয় পুলিশ কমিশনার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানানোর মধ্য দিয়ে ফাইনাল ম্যাচের শুভ উদ্বোধন হয়।
এ সময় দুটো ক্যাটাগরিতে অনুষ্ঠিত টুর্নামেন্টের প্রথম ফাইনালে অতিঃ পুলিশ কমিশনার জনাব প্রলয় চিসিম ও অতিঃ উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপারেশন এন্ড প্রসিকিউশন) জনাব আকরামুল হাসান এর সমন্বয়ে গঠিত দল বনাম
উপ-পুলিশ কমিশনার সদর দপ্তর (অতিরিক্ত ডিআইজি পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত) জনাব আবু রায়হান মুহাম্মদ সালেহ্ ও উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপারেশন এন্ড প্রসিকিউশন) জনাব খাঁন মুহাম্মদ আবু নাসের এর সমন্বয়ে গঠিত দলের মধ্যকার তীব্র প্রতিদ্বন্দ্বিতা মূলক খেলায় উপ-পুলিশ কমিশনার সদরদপ্তর এর দল চ্যাম্পিয়ন হয়।
অপর খেলার ফাইনালে মোটরযান শাখা দলের আমিনুল ও জাকির এস.এ.এফ-১ দলকে ২-১ ম্যাচে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।
খেলা শেষে মাননীয় পুলিশ কমিশনার বিএমপি মহোদয় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে শিরোপা তুলে দিয়ে বিজয়ী ও বিজিত দলকে শুভেচ্ছা জানিয়ে খেলাধুলা ও শরীরচর্চার গুরুত্ব সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান কালে মাননীয় আইজিপি মহোদয়ের উদ্ধৃতি দিয়ে বলেন, ‘খেলাধুলা আমাদের প্রশিক্ষণের একটা অংশ। খেলাধুলা ও শরীরচর্চার যে উদ্দেশ্য নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে তা হলো শরীর গঠনের মধ্য দিয়ে মন-মানসিকতাকে সুস্থ ও সুন্দর রেখে ভাতৃত্ববোধ ও ঐক্য সংঘটিত করা। সহমর্মিতা, ধৈর্য ও কর্মস্পৃহা বৃদ্ধি করা। আর এই টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে আমাদের সেই লক্ষ্য অনেকাংশেই সফল হয়েছে।’
উল্লেখ্য যে ফাইনাল ম্যাচ শেষে দুটো ক্যাটাগরির একটিতে প্লেয়ার অব দা টুনামেন্ট নির্বাচিত হন অতিঃ পুলিশ কমিশনার বিএমপি জনাব প্রলয় চিসিম।
অপরটিতে প্লেয়ার অব দা টুনামেন্ট নির্বাচিত হন জনাব আমিনুল।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে খেলোয়াড়দের পক্ষ থেকে মাননীয় পুলিশ কমিশনার মহোদয়কে শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করেন অতিঃ পুলিশ কমিশনার বিএমপি।
উল্লেখ্য যে খেলা চলাকালীন পুরোটা সময়ে মনমুগ্ধকর ধারাভাষ্য দিয়ে সবাইকে খেলায় আকৃষ্ট করে রাখেন সিনিঃ সহকারি পুলিশ কমিশনার কোতোয়ালি মডেল থানা জনাব রাসেল।
খেলাটি বরিশাল মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেজ এ লাইভ সম্প্রচার করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার বিএমপি দক্ষিণ জনাব মোঃ মোকতার হোসেন পিপিএম সেবা, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক বিএমপি জনাব মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম, উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি জনাব মোঃ খাইরুল আলম, উপ-পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন বিএমপি জনাব খান মুহাম্মদ আবু নাসের , উপ-পুলিশ কমিশনার ডিবি বিএমপি জনাব মোঃ মনজুর রহমান পিপিএম-বার সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ। এছাড়া ও উপস্হিত ছিলেন সকল টিমের খেলোয়াড় ও আগত উল্লেখযোগ্য দর্শকবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories