1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যিনি স্বাস্থ্য সুরক্ষা বিধি মানেন না, তিনি সমাজ ও রাষ্ট্রের জন্য ক্ষতিকর। -বিএমপি কমিশনার। মঠবাড়িয়ায় যায়যায়দিন পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বিনা কারণে বাইরে বের হলেই গ্রেপ্তার : ডিএমপি কমিশনার সাত দিন বন্ধ থাকবে অভ্যন্তরীণ ফ্লাইট সাঈদ খোকনের বিষয়ে মন্তব্য করতে চাই না : তাপস লকডাউনে বন্ধ থাকবে অলি-গলির চা ও পানের দোকান মাঠে থাকছে সেনা-বিজিবি-পুলিশ-র‌্যাব-আনসার সড়ক দূর্ঘটনায় আহত ডিবিসি চ্যানেলের বরিশাল ব্যুরো প্রধানের পাশে পুলিশ কমিশনার বিএমপি সরকারি চাকরিজীবীদের প্রজাতন্ত্রের সেবক হিসেবে দায়িত্ব পালন করতে হবে : প্রাণিসম্পদ মন্ত্রী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির চতুর্থ সভা অনুষ্ঠিত
শিরোনাম
বিনা কারণে বাইরে বের হলেই গ্রেপ্তার : ডিএমপি কমিশনার সাত দিন বন্ধ থাকবে অভ্যন্তরীণ ফ্লাইট মাঠে থাকছে সেনা-বিজিবি-পুলিশ-র‌্যাব-আনসার সড়ক দূর্ঘটনায় আহত ডিবিসি চ্যানেলের বরিশাল ব্যুরো প্রধানের পাশে পুলিশ কমিশনার বিএমপি সরকারি চাকরিজীবীদের প্রজাতন্ত্রের সেবক হিসেবে দায়িত্ব পালন করতে হবে : প্রাণিসম্পদ মন্ত্রী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির চতুর্থ সভা অনুষ্ঠিত ভয়েস অব আমেরিকার বাংলা বিভাগের সাবেক প্রধান ইকবাল আহমেদের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক বিএনপি নির্বাচনী ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালাচ্ছে : ওবায়দুল কাদের জীবন-জীবিকা রক্ষার এই বাজেট বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ আরো একধাপ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা নগর আদালত প্রতিষ্ঠিত হলে নাগরিকরা দ্রুত বিচার পাবেন

খেলার উৎসাহ উদ্দীপনা কে কাজে লাগিয়ে পুলিশি সেবাকে পৌঁছে দিতে হবে জনগণের দোরগোড়ায় -বিএমপি কমিশনার।

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১২৯ বার পড়া হয়েছে

বরিশাল প্রতিনিধি :

গতকাল পুলিশ লাইনস মাঠে বিএমপি কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম-বার মহোদয়ের সভাপতিত্বে অত্যন্ত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে বিএমপি’র ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
শুরুতেই খেলায় অংশগ্রহণকারীদের পক্ষ থেকে মাননীয় পুলিশ কমিশনার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানানোর মধ্য দিয়ে ফাইনাল ম্যাচের শুভ উদ্বোধন হয়।
এ সময় দুটো ক্যাটাগরিতে অনুষ্ঠিত টুর্নামেন্টের প্রথম ফাইনালে অতিঃ পুলিশ কমিশনার জনাব প্রলয় চিসিম ও অতিঃ উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপারেশন এন্ড প্রসিকিউশন) জনাব আকরামুল হাসান এর সমন্বয়ে গঠিত দল বনাম
উপ-পুলিশ কমিশনার সদর দপ্তর (অতিরিক্ত ডিআইজি পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত) জনাব আবু রায়হান মুহাম্মদ সালেহ্ ও উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপারেশন এন্ড প্রসিকিউশন) জনাব খাঁন মুহাম্মদ আবু নাসের এর সমন্বয়ে গঠিত দলের মধ্যকার তীব্র প্রতিদ্বন্দ্বিতা মূলক খেলায় উপ-পুলিশ কমিশনার সদরদপ্তর এর দল চ্যাম্পিয়ন হয়।
অপর খেলার ফাইনালে মোটরযান শাখা দলের আমিনুল ও জাকির এস.এ.এফ-১ দলকে ২-১ ম্যাচে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।
খেলা শেষে মাননীয় পুলিশ কমিশনার বিএমপি মহোদয় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে শিরোপা তুলে দিয়ে বিজয়ী ও বিজিত দলকে শুভেচ্ছা জানিয়ে খেলাধুলা ও শরীরচর্চার গুরুত্ব সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান কালে মাননীয় আইজিপি মহোদয়ের উদ্ধৃতি দিয়ে বলেন, ‘খেলাধুলা আমাদের প্রশিক্ষণের একটা অংশ। খেলাধুলা ও শরীরচর্চার যে উদ্দেশ্য নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে তা হলো শরীর গঠনের মধ্য দিয়ে মন-মানসিকতাকে সুস্থ ও সুন্দর রেখে ভাতৃত্ববোধ ও ঐক্য সংঘটিত করা। সহমর্মিতা, ধৈর্য ও কর্মস্পৃহা বৃদ্ধি করা। আর এই টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে আমাদের সেই লক্ষ্য অনেকাংশেই সফল হয়েছে।’
উল্লেখ্য যে ফাইনাল ম্যাচ শেষে দুটো ক্যাটাগরির একটিতে প্লেয়ার অব দা টুনামেন্ট নির্বাচিত হন অতিঃ পুলিশ কমিশনার বিএমপি জনাব প্রলয় চিসিম।
অপরটিতে প্লেয়ার অব দা টুনামেন্ট নির্বাচিত হন জনাব আমিনুল।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে খেলোয়াড়দের পক্ষ থেকে মাননীয় পুলিশ কমিশনার মহোদয়কে শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করেন অতিঃ পুলিশ কমিশনার বিএমপি।
উল্লেখ্য যে খেলা চলাকালীন পুরোটা সময়ে মনমুগ্ধকর ধারাভাষ্য দিয়ে সবাইকে খেলায় আকৃষ্ট করে রাখেন সিনিঃ সহকারি পুলিশ কমিশনার কোতোয়ালি মডেল থানা জনাব রাসেল।
খেলাটি বরিশাল মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেজ এ লাইভ সম্প্রচার করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার বিএমপি দক্ষিণ জনাব মোঃ মোকতার হোসেন পিপিএম সেবা, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক বিএমপি জনাব মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম, উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি জনাব মোঃ খাইরুল আলম, উপ-পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন বিএমপি জনাব খান মুহাম্মদ আবু নাসের , উপ-পুলিশ কমিশনার ডিবি বিএমপি জনাব মোঃ মনজুর রহমান পিপিএম-বার সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ। এছাড়া ও উপস্হিত ছিলেন সকল টিমের খেলোয়াড় ও আগত উল্লেখযোগ্য দর্শকবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন