1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মালয়েশিয়ার কুয়ালালামপুরে ছারছীনার পীর ছাহেবের মাহফিল অনুষ্ঠিত একজন প্রকৃত মু’মিন বান্দার জন্য আত্মশুদ্ধি অর্জন করা অতীব জরুরী। -ছারছীনার পীর ছাহেব আগামীকাল ঢাকার মহাখালিস্থ মসজিদে গাউসুল আজমে ছারছীনার পীর ছাহেব কেবলার মাহফিল মুখে সুন্নি বললে সুন্নী হওয়া যায়না, আমলের মাধ্যমে সুন্নী হতে হয় -ছারছীনার পীর ছাহেব জুলাই গণহত্যার বিচার না হলে সরকারের বিপ্লবী ভূমিকা ম্লান হবে : রিজভী গণঅভ্যুত্থানে নিহতদের পরিবার ও আহতদের দীর্ঘমেয়াদি পুনর্বাসন করা হবে : নাহিদ ইসলাম সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে সত্যিকারের জনবান্ধব পুলিশ হোন : স্বরাষ্ট্র উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না : মির্জা ফখরুল অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন
শিরোনাম
একজন প্রকৃত মু’মিন বান্দার জন্য আত্মশুদ্ধি অর্জন করা অতীব জরুরী। -ছারছীনার পীর ছাহেব মুখে সুন্নি বললে সুন্নী হওয়া যায়না, আমলের মাধ্যমে সুন্নী হতে হয় -ছারছীনার পীর ছাহেব জুলাই গণহত্যার বিচার না হলে সরকারের বিপ্লবী ভূমিকা ম্লান হবে : রিজভী সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে সত্যিকারের জনবান্ধব পুলিশ হোন : স্বরাষ্ট্র উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না : মির্জা ফখরুল অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন গার্মেন্টস কর্মী হত্যা মামলায় সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামানকে গ্রেফতার ইসরাইলি দখলদারিত্বের বিরুদ্ধে জাতিসংঘ বাংলাদেশের কো-স্পন্সর প্রস্তাব গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ ঢাকা মহানগরীর উদ্যোগে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) এরআনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে বরিশালের দুই সাংবাদিক

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৩৪২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার (বরিশাল) :

জাতীয় সাংবাদিক সংস্থা’র ২০২১-২২ কার্যমেয়াদের জন্য কেন্দ্রীয় নির্বাহী পরিষদ গঠিত হয়েছে। সংস্থার গঠনতন্ত্রের ৭ (ঙ) ধারায় প্রদত্ত ক্ষমতা বলে গতকাল সভাপতি নতুন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ ঘোষণা করেন। এতে দু’টি গুরুত্বপূর্ণ পদে স্থান পেয়েছেন বরিশালের দুই সাংবাদিক। কেন্দ্রীয় কমিটির পরিকল্পনা সচিব পদ পেয়েছেন এম.আর প্রিন্স এবং কেন্দ্রীয় প্রশিক্ষণ সচিব পদ পেয়েছেন মোঃ মামুন-অর-রশিদ। সারাদেশ ব্যাপী সর্ববৃহৎ এই সাংবাদিক সংস্থার সদস্য সংখ্যা বারো হাজারের অধিক।

নবনির্বাচিত প্রশিক্ষণ সচিব মামুন-অর-রশিদ বরিশালের স্থানীয় দৈনিক দখিনের সময়’র যুগ্ম বার্তা সম্পাদক, খ্যাতনামা সংবাদিক নাঈমুল ইসলাম খান সম্পাদিত দৈনিক আমাদের নতুন সময়ে সাংবাদিকতা করছেন ২০১৮ সাল থেকে, জনপ্রিয় অনলাইন বরিশাল বাণী ও আপডেট নিউজ এর সম্পাদক-প্রকাশক, বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাবের সদস্য। তিনি ১৯৮৪ সালে বাকেরগঞ্জ উপজেলার বাদলপাড়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মাস্টার্স সম্পন্ন শেষে গত প্রায় দেড়যুগ যাবত লেখালেখির সাথে যুক্ত রয়েছেন। ইতঃপূর্বে তিনি ‘সাংবাদকি গিয়াস কামাল স্মৃতিপদক’ এবং ‘মাওলানা আকরম খাঁ’ পদকে ভুষিত হয়েছেন।

নবনির্বাচিত কেন্দ্রীয় পরিকল্পনা সচিব এম আর প্রিন্স জেলা সাংবাদিক সংস্থার সভাপতি, মেট্রোপলিটন প্রেস ক্লাবের সহ সভাপতি, স্থানীয় দৈনিক প্রথম সকাল’র যুগ্ম সম্পাদক। তাছাড়া তিনি বিটিভি সহ বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়ায় কাজ করেছেন। নব নির্বাচিত নির্বাহী পরিষদের সভাপতি হয়েছেন- মুহম্মদ আলতাফ হোসেন, সহ-সভাপতি- মোঃ শাহজাহান মোল্লা, মোঃ আলমগীর গনি ও ইলিয়াস আহম্মেদ, মহাসচিব- মোঃ আবুল বাসার মজুমদার, যুগ্ম মহাসচিব- মুহাম্মদ কামরুল ইসলাম, সহকারী মহাসচিব- মোঃ আবু মূসা, সাংগঠনিক সচিব- মোঃ আবদুল মজিদ, অর্থ সচিব- মোঃ মনজুর হোসেন, দফতর সচিব- মোঃ জহুরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সচিব- আহম্মদ আলী, প্রশিক্ষণ সচিব- মামুন-অর-রশিদ, পরিকল্পনা সচিব- এম.আর প্রিন্স, জনকল্যাণ সচিব- মোঃ শাহবুদ্দিন গোলদার, পাঠাগার সচিব- শেহাব উদ্দিন আহম্মদ টিপু, মানবাধিকার সচিব- সাজ্জাদুল কবির, আইন সচিব- এ্যাডঃ সি এ খান, তথ্য ও গবেষণা সচিব- আবদুল নাহিদ মিয়া, ক্রিড়া ও সংস্কৃতি সচিব- সাব্বির আহম্মেদ সেন্টু , নির্বাহী সদস্য এ্যাডঃ মনজুরুল হক, খন্দকার নুরুননাহার সিমা, মুসা খান রানা, খাইরুল ইসলাম, হালিম সৈকত ও মোঃ আনিছুর রহমান প্রধান ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories