1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আত্মশুদ্ধি লাভ করাই সিয়ামের মূল লক্ষ্য। -ছারছীনার পীর ছাহেব। বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি ছারছীনা দরবার সুন্নাতের অনুসারী দরবার। – আলহাজ্ব এম. এম. এনামুল হক সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা
শিরোনাম
বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে- ইসলামী আন্দোলন বাংলাদেশ আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা ভারত-বাংলাদেশ সম্পর্ক ব্যাপক ও প্রাণবন্ত : রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দ

মাদক কারবারীদের সমাজ থেকে বয়কট করতে হবে- এসপি মইনুল

  • আপডেট করা হয়েছে বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ১৬২ বার পড়া হয়েছে

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি :

” আপনার পুলিশ আপনার পাশে
তথ্য দিন, সেবা নিন
বিট পুলিশিং বাড়ি বাড়ি,
নিরাপদ সমাজ গড়ি “
এ স্লোগান সমূহকে উপজীব্য করে পুলিশের সেবাকে জনগনের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে বাংলাদেশ পুলিশের অভিভাবক সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ডঃ বেনজীর আহমেদ বিপিএম-বার মহোদয়ের নির্দেশক্রমে পটুয়াখালী জেলায় বিট পুলিশিং কার্যক্রম জোরালোতর হচ্ছে। পটুয়াখালী জেলায় ৯১ টি বিট রয়েছে এবং বিট পুলিশিং এর আওতায় পটুয়াখালী জেলায় গড়ে মাসিক ৫৫০ থেকে ৬৫০টি উঠান বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।
এরই ধারাবাহিকতায় গতকাল ১৯ জানুঃ ২০২১ খ্রিস্টাব্দ তীব্র শৈত্যপ্রবাহের মধ্যে পটুয়াখালী জেলার অতি দুর্গম ও বিচ্ছিন্ন দ্বীপাঞ্চল রাঙ্গাবালী থানা এলাকায় বিট পুলিশিং সমাবেশ এবং অন্য আরেকটি উঠান বৈঠকে অংশগ্রহণ করার লক্ষ্যে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম মহোদয় পটুয়াখালী সদর থেকে ৭০ কিলোমিটার দূরে তেতুলিয়া, বুড়াগৌরাঙ্গ ও ভয়ংকরী আগুনমুখা নদী স্পীডবোট যোগে অতিক্রম করে তথায় উপস্থিত হন।
দুপুর ১৫ঃ৩০ ঘটিকায় ১ নং বিটের অন্তর্গত রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিট পুলিশিং সমাবেশে সহস্রাধিক জনসাধারন অংশগ্রহণ করেন। সমাবেশে অতিঃ পুলিশ সুপার কলাপাড়া সার্কেল, সিনিঃ সহকারী পুলিশ সুপার গলাচিপা সার্কেল, অফিসার ইনচার্জসহ সংশ্লিষ্ট বিট অফিসার,উপজেলা আওয়ামীলীগের সুযোগ্য সভাপতি (সাবেক উপজেলা চেয়ারম্যান) ও সাধারণ সম্পাদকসহ সরকারি কলেজের সম্মানিত অধ্যক্ষ, ছাত্র-ছাত্রীবৃন্দ, স্থানীয় নেতৃবৃন্দ,গণ্যমান্য ব্যক্তিবর্গও সাংবাদিক বন্ধুগন উপস্থিত ছিলেন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম মহোদয় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ বাল্যবিবাহ, পারিবারিক নির্যাতন, যৌন নির্যাতন, শ্লীলতাহানি, ইভটিজিং, ধর্ষণ, অপহরন ও সাইবার বুলিং প্রভৃতি বিষয়ে সর্বসাধারনের করনীয়-বর্জনীয় সহ পুলিশের এ সকল নির্যাতনের ব্যাপারে যুগান্তকারী ভূমিকা সম্পর্কে আলোকপাত করেন।
অবশেষে বিট পুলিশিং সমাবেশ থেকে সদরে ফেরার পথে রাঙ্গাবালী থানার ০৩ নং বিটের অন্তর্গত কোরালিয়া লঞ্চঘাট নামক জায়গায় বিট পুলিশিং এর আওতায় একটি উঠান বৈঠকে আইনশৃঙ্খলা বিষয়ক বিভিন্ন বিষয়ে পুলিশ সুপার মহোদয় বক্তব্য প্রদান করেন।
উল্লেখ্য, সমাজে টেকসই শান্তি ও নিরাপত্তা ব্যবস্থা, জননিরাপত্তা বিধান এবং সকল ধরনের অপরাধকে দূরীভূত করার লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম একটি বলিষ্ঠ ও যুগোপযোগী মাধ্যম বিধায় পুলিশ সুপার মহোদয় বিট পুলিশিং কার্যক্রমকে ফলপ্রসূ করার জন্য সকলের নিকট উদাত্ত আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন