1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পটুয়াখালী সরকারি কলেজর অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম খন্দকার মঞ্জুর আহসান (রহঃ) এর প্রথম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে দোয়া-মাহফিল অনুষ্ঠিত অবিলম্বে ঈমান বিধ্বংসী সিলেবাস বাতিল করতে হবে -খেলাফত আন্দোলন মানবজাতির যাবতীয় পথভ্রষ্টতার মূলে রয়েছে তার মৌলিক আক্বীদা থেকে বিচ্যুত হওয়া -পীর ছাহেব ছারছীনা। শীত নিবারণে পটুয়াখালীতে Universal Amity Foundation এর শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ অব্যাহত। বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহকে বরিশাল সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী দুমকীতে মুক্তিযুদ্ধের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে পটুয়াখালী মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী প্রধান বিচারপতির সাথে সম্মেলনের মধ্য দিয়ে শেষ হলো পুলিশ সপ্তাহ – ২০২৩ জাতীয় শিক্ষাব্যবস্থায় ধর্মীয় শিক্ষা সঙ্কোচন বরদাশত করা হবে না কওমি মাদরাসা শিক্ষক পরিষদ লাখ লাখ কোটি টাকা লুট করে আ.লীগ নেতারা বিশ্বধনীদের খাতায় নাম লেখাচ্ছে : বুলু দুর্যোগ মোকাবিলা-শান্তিরক্ষায় সুনাম অর্জন করেছে সেনাবাহিনী – কক্সবাজারে সেনাপ্রধান সংকটকে সম্ভাবনায় রূপ দিতে কাজ করছে সরকার : ওবায়দুল কাদের বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

মাদক কারবারীদের সমাজ থেকে বয়কট করতে হবে- এসপি মইনুল

  • আপডেট করা হয়েছে বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ২৭২ বার পড়া হয়েছে

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি :

” আপনার পুলিশ আপনার পাশে
তথ্য দিন, সেবা নিন
বিট পুলিশিং বাড়ি বাড়ি,
নিরাপদ সমাজ গড়ি “
এ স্লোগান সমূহকে উপজীব্য করে পুলিশের সেবাকে জনগনের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে বাংলাদেশ পুলিশের অভিভাবক সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ডঃ বেনজীর আহমেদ বিপিএম-বার মহোদয়ের নির্দেশক্রমে পটুয়াখালী জেলায় বিট পুলিশিং কার্যক্রম জোরালোতর হচ্ছে। পটুয়াখালী জেলায় ৯১ টি বিট রয়েছে এবং বিট পুলিশিং এর আওতায় পটুয়াখালী জেলায় গড়ে মাসিক ৫৫০ থেকে ৬৫০টি উঠান বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।
এরই ধারাবাহিকতায় গতকাল ১৯ জানুঃ ২০২১ খ্রিস্টাব্দ তীব্র শৈত্যপ্রবাহের মধ্যে পটুয়াখালী জেলার অতি দুর্গম ও বিচ্ছিন্ন দ্বীপাঞ্চল রাঙ্গাবালী থানা এলাকায় বিট পুলিশিং সমাবেশ এবং অন্য আরেকটি উঠান বৈঠকে অংশগ্রহণ করার লক্ষ্যে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম মহোদয় পটুয়াখালী সদর থেকে ৭০ কিলোমিটার দূরে তেতুলিয়া, বুড়াগৌরাঙ্গ ও ভয়ংকরী আগুনমুখা নদী স্পীডবোট যোগে অতিক্রম করে তথায় উপস্থিত হন।
দুপুর ১৫ঃ৩০ ঘটিকায় ১ নং বিটের অন্তর্গত রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিট পুলিশিং সমাবেশে সহস্রাধিক জনসাধারন অংশগ্রহণ করেন। সমাবেশে অতিঃ পুলিশ সুপার কলাপাড়া সার্কেল, সিনিঃ সহকারী পুলিশ সুপার গলাচিপা সার্কেল, অফিসার ইনচার্জসহ সংশ্লিষ্ট বিট অফিসার,উপজেলা আওয়ামীলীগের সুযোগ্য সভাপতি (সাবেক উপজেলা চেয়ারম্যান) ও সাধারণ সম্পাদকসহ সরকারি কলেজের সম্মানিত অধ্যক্ষ, ছাত্র-ছাত্রীবৃন্দ, স্থানীয় নেতৃবৃন্দ,গণ্যমান্য ব্যক্তিবর্গও সাংবাদিক বন্ধুগন উপস্থিত ছিলেন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম মহোদয় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ বাল্যবিবাহ, পারিবারিক নির্যাতন, যৌন নির্যাতন, শ্লীলতাহানি, ইভটিজিং, ধর্ষণ, অপহরন ও সাইবার বুলিং প্রভৃতি বিষয়ে সর্বসাধারনের করনীয়-বর্জনীয় সহ পুলিশের এ সকল নির্যাতনের ব্যাপারে যুগান্তকারী ভূমিকা সম্পর্কে আলোকপাত করেন।
অবশেষে বিট পুলিশিং সমাবেশ থেকে সদরে ফেরার পথে রাঙ্গাবালী থানার ০৩ নং বিটের অন্তর্গত কোরালিয়া লঞ্চঘাট নামক জায়গায় বিট পুলিশিং এর আওতায় একটি উঠান বৈঠকে আইনশৃঙ্খলা বিষয়ক বিভিন্ন বিষয়ে পুলিশ সুপার মহোদয় বক্তব্য প্রদান করেন।
উল্লেখ্য, সমাজে টেকসই শান্তি ও নিরাপত্তা ব্যবস্থা, জননিরাপত্তা বিধান এবং সকল ধরনের অপরাধকে দূরীভূত করার লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম একটি বলিষ্ঠ ও যুগোপযোগী মাধ্যম বিধায় পুলিশ সুপার মহোদয় বিট পুলিশিং কার্যক্রমকে ফলপ্রসূ করার জন্য সকলের নিকট উদাত্ত আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories