1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

মাদক কারবারীদের সমাজ থেকে বয়কট করতে হবে- এসপি মইনুল

  • আপডেট করা হয়েছে বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৩২৫ বার পড়া হয়েছে

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি :

” আপনার পুলিশ আপনার পাশে
তথ্য দিন, সেবা নিন
বিট পুলিশিং বাড়ি বাড়ি,
নিরাপদ সমাজ গড়ি “
এ স্লোগান সমূহকে উপজীব্য করে পুলিশের সেবাকে জনগনের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে বাংলাদেশ পুলিশের অভিভাবক সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ডঃ বেনজীর আহমেদ বিপিএম-বার মহোদয়ের নির্দেশক্রমে পটুয়াখালী জেলায় বিট পুলিশিং কার্যক্রম জোরালোতর হচ্ছে। পটুয়াখালী জেলায় ৯১ টি বিট রয়েছে এবং বিট পুলিশিং এর আওতায় পটুয়াখালী জেলায় গড়ে মাসিক ৫৫০ থেকে ৬৫০টি উঠান বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।
এরই ধারাবাহিকতায় গতকাল ১৯ জানুঃ ২০২১ খ্রিস্টাব্দ তীব্র শৈত্যপ্রবাহের মধ্যে পটুয়াখালী জেলার অতি দুর্গম ও বিচ্ছিন্ন দ্বীপাঞ্চল রাঙ্গাবালী থানা এলাকায় বিট পুলিশিং সমাবেশ এবং অন্য আরেকটি উঠান বৈঠকে অংশগ্রহণ করার লক্ষ্যে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম মহোদয় পটুয়াখালী সদর থেকে ৭০ কিলোমিটার দূরে তেতুলিয়া, বুড়াগৌরাঙ্গ ও ভয়ংকরী আগুনমুখা নদী স্পীডবোট যোগে অতিক্রম করে তথায় উপস্থিত হন।
দুপুর ১৫ঃ৩০ ঘটিকায় ১ নং বিটের অন্তর্গত রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিট পুলিশিং সমাবেশে সহস্রাধিক জনসাধারন অংশগ্রহণ করেন। সমাবেশে অতিঃ পুলিশ সুপার কলাপাড়া সার্কেল, সিনিঃ সহকারী পুলিশ সুপার গলাচিপা সার্কেল, অফিসার ইনচার্জসহ সংশ্লিষ্ট বিট অফিসার,উপজেলা আওয়ামীলীগের সুযোগ্য সভাপতি (সাবেক উপজেলা চেয়ারম্যান) ও সাধারণ সম্পাদকসহ সরকারি কলেজের সম্মানিত অধ্যক্ষ, ছাত্র-ছাত্রীবৃন্দ, স্থানীয় নেতৃবৃন্দ,গণ্যমান্য ব্যক্তিবর্গও সাংবাদিক বন্ধুগন উপস্থিত ছিলেন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম মহোদয় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ বাল্যবিবাহ, পারিবারিক নির্যাতন, যৌন নির্যাতন, শ্লীলতাহানি, ইভটিজিং, ধর্ষণ, অপহরন ও সাইবার বুলিং প্রভৃতি বিষয়ে সর্বসাধারনের করনীয়-বর্জনীয় সহ পুলিশের এ সকল নির্যাতনের ব্যাপারে যুগান্তকারী ভূমিকা সম্পর্কে আলোকপাত করেন।
অবশেষে বিট পুলিশিং সমাবেশ থেকে সদরে ফেরার পথে রাঙ্গাবালী থানার ০৩ নং বিটের অন্তর্গত কোরালিয়া লঞ্চঘাট নামক জায়গায় বিট পুলিশিং এর আওতায় একটি উঠান বৈঠকে আইনশৃঙ্খলা বিষয়ক বিভিন্ন বিষয়ে পুলিশ সুপার মহোদয় বক্তব্য প্রদান করেন।
উল্লেখ্য, সমাজে টেকসই শান্তি ও নিরাপত্তা ব্যবস্থা, জননিরাপত্তা বিধান এবং সকল ধরনের অপরাধকে দূরীভূত করার লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম একটি বলিষ্ঠ ও যুগোপযোগী মাধ্যম বিধায় পুলিশ সুপার মহোদয় বিট পুলিশিং কার্যক্রমকে ফলপ্রসূ করার জন্য সকলের নিকট উদাত্ত আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories