1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আঃলীগ ইয়াহুদীদের সাথে আঁতাত করে না -ছারছীনার মাহফিলে শ.ম রেজাউল একটি কুচক্রি মহল ইসলাম বিরোধী কারিকুলামকে দেশবাসীর উপর চাপিয়ে দিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে লিপ্ত আছে -শাহ্ হুসাইন ইসলামী নীতি নৈতিকতা বিরোধী শিক্ষা কারিকুলামের সংশোধন চাই -ছারছীনার পীর ছাহেব ছারছীনা শরীফের বর্তমান হযরত পীর ছাহেব কেবলার নির্দেশে আমরা ঐক্যবদ্ধ থেকেছি এবং তাঁর রূহানী দোয়া নিয়ে সম্মুখ পানে এগিয়ে চলেছি খোদাভীরু ও চরিত্রবান লোক তৈয়ার করাই তরীকা চর্চার মূল উদ্দেশ্য -ছারছীনার পীর ছাহেব ছারছীনা দরবার শরীফের ১৩২ তম তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল শুরু ছারছীনা দরবার শরীফের ১৩২ তম মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন : আগামীকাল বাদ মাগরীব উদ্বোধন বরিশাল জেলা পরিষদের দায়িত্ব নিলেন এ কে এম জাহাঙ্গীর আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন নাটোরে আনসার ও ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত
শিরোনাম
আঃলীগ ইয়াহুদীদের সাথে আঁতাত করে না -ছারছীনার মাহফিলে শ.ম রেজাউল এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে বিডিইউ উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সরকার বস্তিবাসী ও ছিন্নমূল মানুষের পুর্নবাসনে বদ্ধপরিকর : ডেপুটি স্পিকার রাষ্ট্রপতির সঙ্গে ভুটানে নিযুক্ত বাংলাদেশের নয়া রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রকৃতির ক্ষতি করে এমন প্রকল্প গ্রহণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন কূটনীতিকরা তাদের ‘আচরণবিধি’ মেনে চলবেন : প্রত্যাশা ঢাকার সশস্ত্র বাহিনী দিবসে সিলেটে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এক জমি বারবার বন্ধক রাখা যাবে না : ভূমিমন্ত্রী

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে দৌলতখানে বাসমাশিসের মানববন্ধন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২৭৩ বার পড়া হয়েছে

দৌলতখান (ভালা) প্রতিনিধি :

‘জাতির জনকের সম্মান রাখবো মোরা অম্লান’ এই স্লগানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে দৌলতখানে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ডিসেম্বর) সকাল ১১টায় বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি (বাসমাশিস) দৌলতখান শাখার আয়োজনে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মানবন্ধনে বক্তব্য রাখেন, দৌলতখান সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দ্বীপক হালদার, বরিশাল (বাসমাশিস) আঞ্চলিক কমিটির সদস্য ও দৌলতখান সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শাখাওয়াত হোসেন সোহাগ।

মানববন্ধনে বক্তারা বলেন, বঙ্গবন্ধু আমাদের অস্তিত্বের জায়গা। বঙ্গবন্ধুকে আঘাত করা মানে বাংলাদেশকে আঘাত করা। দেশের বাইরেও যখন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা , সম্মানের সাথে স্মরণ করা হচ্ছে তখন এই মুজিববর্ষে এরকম ঘটনা ঘটেছে। বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি (বাসমাশিস) দৌলতখান শাখা এরকম ঘটনার প্রতি তীব্র নিন্দা জানিয়েছেন।

এসময় দৌলতখান সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা তানিয়া পারভিন, দৌলতখান বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক রফিকুল ইসলাম, সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক হামিদ উল্লাহ ও জাহাঙ্গীর উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories