1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পটুয়াখালী সরকারি কলেজর অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম খন্দকার মঞ্জুর আহসান (রহঃ) এর প্রথম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে দোয়া-মাহফিল অনুষ্ঠিত অবিলম্বে ঈমান বিধ্বংসী সিলেবাস বাতিল করতে হবে -খেলাফত আন্দোলন মানবজাতির যাবতীয় পথভ্রষ্টতার মূলে রয়েছে তার মৌলিক আক্বীদা থেকে বিচ্যুত হওয়া -পীর ছাহেব ছারছীনা। শীত নিবারণে পটুয়াখালীতে Universal Amity Foundation এর শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ অব্যাহত। বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহকে বরিশাল সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী দুমকীতে মুক্তিযুদ্ধের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে পটুয়াখালী মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী প্রধান বিচারপতির সাথে সম্মেলনের মধ্য দিয়ে শেষ হলো পুলিশ সপ্তাহ – ২০২৩ জাতীয় শিক্ষাব্যবস্থায় ধর্মীয় শিক্ষা সঙ্কোচন বরদাশত করা হবে না কওমি মাদরাসা শিক্ষক পরিষদ লাখ লাখ কোটি টাকা লুট করে আ.লীগ নেতারা বিশ্বধনীদের খাতায় নাম লেখাচ্ছে : বুলু দুর্যোগ মোকাবিলা-শান্তিরক্ষায় সুনাম অর্জন করেছে সেনাবাহিনী – কক্সবাজারে সেনাপ্রধান সংকটকে সম্ভাবনায় রূপ দিতে কাজ করছে সরকার : ওবায়দুল কাদের বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

ছিন্নমূল,অসহায় শীতার্তদের পাশে গভীর রাতে পটুয়াখালীর পুলিশ সুপার

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৩৭৩ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :

পটুয়াখালীতে শীতের তীব্রতা বাড়ায় অসহায় ছিন্নমূল মানুষের মাঝে ১২ ডিসেম্বর ২০২০খ্রিঃ দিবাগত গভীর রাতে ঘুরে ঘুরে কম্বল বিতরণ করেন পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম। এ সময় পটুয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান (প্রশাসন ও অপরাধ), মোঃ মুকিত হাসান খান (অতিরিক্ত পুলিশ সুপার,সদর সার্কেল),মোঃ বিল্লাল হোসেন (অতিরিক্ত পুলিশ সুপার,সদর) সহ সদর থানার অফিসার ইনচার্জ প্রমুখ উপস্থিত ছিলেন।
১২ ডিসেম্বর ২০২০ খ্রিস্টাব্দ দিবাগত রাত ১২.০০ ঘটিকায় পৌরসভার লঞ্চঘাটে খোলা আকাশের নিচে অসহায় নারী,পুরুষ ও শিশুদের মাঝে সর্বপ্রথম এ কম্বল বিতরণের মাধ্যমে যাত্রা শুরু করা হয়। অতঃপর শহরের বিভিন্ন জায়গায় সরেজমিন প্রদক্ষিণ করে সত্যিকার অর্থেই যারা জীর্ন শীর্ন অবস্থায় কুটিরে কিংবা রাস্তা দোকানের পাশে মানবেতরভাবে শীতের সাথে লড়াই করছেন তাদের মাঝে কম্বল বিতরণ করা হয়।পৌরসভাস্থ পটুয়াখালী সেতুর নিচে, বাস টার্মিনালে এমনকি হেতালিয়া বাধঘাটে এ সময় শতাধিক ছিন্নমূল জনগণের মাঝে কম্বল বিতরণ করা হয়। অনেককেই এ সময় শুধুমাত্র নিজের পরিধেয় বস্ত্র পরিহিত অবস্থায় দেখা যায়। কাউকে আবার খড়কুটো দিয়ে আগুন জ্বালিয়ে গভীর রাতে শীতকে আলিঙ্গন করতে দেখা যায়। আচমকা কম্বল পেয়ে এসময় সকলের ছল ছল চোখে ছিল উচ্ছ্বসিত হাসি।
নিজের পরিবার, আপনজনদের সাথে তীব্র শীতের মাঝে আমরা কতই না আনন্দ পিঠাপুলি কিংবা জাকজমক উৎসব করে বেড়াই! মোহাম্মদ মইনুল হাসান, পিপিএম, পুলিশ সুপার পটুয়াখালী সমাজের সকল সামর্থ্যবান/ বিত্তশালী বিভিন্ন শ্রেণী পেশার সম্মানিত জনসাধারনকে এসকল শীতার্তদের পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories