1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে ১৮ কোটি মানুষের ৩৬ কোটি হাতের সম্মিলিত প্রয়াসে আমাদের উন্নয়নশীল দেশে উত্তরণ ঘটেছে : আইজিপি পটুয়াখালীতে জেলা প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ পালিত আযানের পূর্বে ও পরে দরুদ এবং সালাম পড়ার বিধান সুন্নতে নববীর আমলের পরিবেশ করতেই সমগ্র বাংলায় দীনিয়া মাদ্রাসা প্রতিষ্ঠা করছি – ছারছীনার পীর ছাহেব বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের মাধ্যমে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে রূপান্তরিত হয়েছিল : তথ্যমন্ত্রী হোয়াইট হাউসে হিজাব পরে প্রেস ব্রিফিং, ইতিহাস গড়লেন সামিরা কমনওয়েলথে অনুপ্রেরণাদায়ী শীর্ষ ৩ মহিলা নেতার অন্যতম শেখ হাসিনা -কমনওয়েলথ মহাসচিব বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম : প্রেসিডেন্ট বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির পূণ্যভুমি -ধর্ম প্রতিমন্ত্রী।
শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে ১৮ কোটি মানুষের ৩৬ কোটি হাতের সম্মিলিত প্রয়াসে আমাদের উন্নয়নশীল দেশে উত্তরণ ঘটেছে : আইজিপি পটুয়াখালীতে জেলা প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ পালিত বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের মাধ্যমে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে রূপান্তরিত হয়েছিল : তথ্যমন্ত্রী কমনওয়েলথে অনুপ্রেরণাদায়ী শীর্ষ ৩ মহিলা নেতার অন্যতম শেখ হাসিনা -কমনওয়েলথ মহাসচিব বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম : প্রেসিডেন্ট সরকার পবিত্র ঈদ-ই-মীলাদুন্নবী (সঃ) দিবসটিকে রাষ্ট্রীয়ভাবে পালনের সিদ্ধান্ত গ্রহণ করায় ছারছীনার পীর ছাহেবের পক্ষ থেকে অভিনন্দন ক্যান্সারের ওপর বেশি করে গবেষণার গুরুত্বারোপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইন শৃঙ্খলা সক্ষমতা বাড়া‌তে বাংলাদেশ পুলিশে যুক্ত হচ্ছে দুটি অত্যাধুনিক হেলিকপ্টার এসব কথায় কান দিলে চলে না: টিকার সমালোচনা প্রসঙ্গে প্রধানমন্ত্রী

গলাচিপায় দোকান ঘর নির্মাণে বাধার হামলায় আহত-২

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ৮০ বার পড়া হয়েছে

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি :

পটুয়াখালীর গলাচিপা উপজেলার গলাচিপা পৌরসভার ২নং ওয়ার্ডের শ্যামলীবাগ এলাকায় রাতের আধারে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে দোকান ঘর নির্মাণ করার সংবাদ পাওয়া গেছে। এতে করে মিলন গাজী ও বরকত গাজী নামে দ্ইু জন আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে।
মামলা সূত্রে জানা যায়, গলাচিপা থানার গলাচিপা পৌরসভার শ্যামলীবাগ ২নং ওয়ার্ডের জৈনপুরী খানকাহ মাদ্রাসার পূর্ব পাশে ব্রীজ সংলগ্ন গলাচিপা মৌজার জে এল নং ৪৯এর অন্তর্গত ৩৪নং খতিয়ানে ৬৫ দাগে ২১ শতাংশ ও ৬৬নং দাগের ৩ শতাংশ মোট ২৪ শতাংশ জমি নিয়ে প্রতিবেশী ১নং বিবাদী মো. তাওহীদ হোসেন, পিতা মৃত হাদিস মিয়া গং দের সাথে জমি জমা নিয়ে দির্ঘদিন যাবত বিরোধ চলে, তারই ধারাবাহিকতায় বিবাদীরা বহুদিন যাবত ক্ষিপ্ত হয়ে ক্ষতি করার জন্য উঠে পরে লাগে। এ দিকে এই জমি জমার বিষয় আদালতে উঠলে বিজ্ঞ আদালত দেওয়ানী মোকদ্দমা নং ১০১ চলমান আছে। তাই বিজ্ঞ পটুয়াখালী আদালত উক্ত জমিতে নিষেধাজ্ঞা জারী করে। বাদী বরকত গাজী বলেন, আমার রেকর্ডিও জমিতে ২৬শে অক্টোবর রাত ৩টার দিকে বিবাদী তাওহীদ হোসেন এর নেতৃত্বে আব্দুল আল নোমান, মো. আলী আজগর সৌরভ, মো. মনু সওদাগর, মো. কামাল, মো. কালাম, মোঃ আনোয়ার হোসেন, তাইয়বা, ও উত্তম চন্দ্র ঘোষ সহ আরো অনেকে একত্রিত হয়ে রাতের আধারে দোকান ঘর নির্মাণ করছে। এই সংবাদ পাওয়ার পরে আমি ও আমার চাচাতো ভাই মিলন গাজী ঘটনাস্থলে গিয়ে বাধা প্রধান করলে বিবাদীগনরা আগে থেকেই প্রস্তুতি নিয়ে রাখা দেশিও অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। বিবাদী তাওহীদ হোসেন আমাকে লক্ষ্য করে রড দিয়ে হামলা করলে তা মিলন গাজীর মুখে লাগে এবং সামনের দুইটি দাঁত ঘটনাস্থলেই ভেঙ্গে পরে যায়। পরর্বতীতে আবার হামলা করলে বরকত গাজী ফিরালে সেই রডের বারি তার ডান কানে লাগে এবং কেটে যায়। আমাদের ডাক চিৎকারে এলাকার লোকজন এলে বিবাদীগন আমাদেরকে খুন জখমের হুমকি ধমকি দিয়ে দ্রুত চলে যায়। এলাকার মানুষের সহযোগীতায় আমাদেরকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্যে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করান এবং এই জমি জমা নিয়ে এর আগেও থানায় অনেকবার বসাবসি হলে তারা আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে কাজ করার চেষ্টা করেন। তারা আদালতের নিষেধাজ্ঞা ও শালিস বিচার ব্যবস্থা কিছুই মানে না। তারা রাতের আধারে অবৈধ দোকান ঘর তুলে তাই আমি আইনের কাছে সঠিক বিচার কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন