1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ কাউখালীতে “৫২” তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -গণমিছিলে পীর সাহেব চরমোনাই

পটুয়াখালীর সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর আলম শিপনের কৃতজ্ঞতা প্রকাশ

  • আপডেট করা হয়েছে শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৪০৩ বার পড়া হয়েছে
পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীতে করোনা রুগীদের চিকিৎসা সেবা প্রদানের জন্য নাভানা কর্তৃক দেয়া অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিনটি সাধারন অক্সিজেন সিলিন্ডার নয়। এ অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিনটির সাহা্য্যে বাতাসে অবস্থিত অক্সিজেন থেকে ধারন করে প্রায় ২০% চঞ্চেন্ত্রাতে / ঘন করে রুগীকে দেয়া হয়। অর্থাৎ এটি অক্সিজেন প্রক্রিয়াজাত করন ডিভাইস। একই মেশিনের সাথে নেবুলাইজার মেশিন যুক্ত রয়েছে। শ্বাসকষ্টজনিত রুগীদের রোগ নিরাময় করবে।
পটুয়াখালীতে নাভানা কর্তৃক প্রদত্ত ৪টিসহ বিভিন্ন সংস্থা ও ব্যক্তি থেকে এ পর্যন্ত প্রাপ্ত ৮টি ডিভাইস এর মধ্যে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ২টি এবং জেলার ৬টি উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ১ টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হয়েছে।
পটুয়াখালী জেলা আওয়ামী লীগের নেতা সাবেক সদর উপজপলা পরিষদের চেয়ারম্যান এড. মোঃ সুলতান আহমেদ মৃধা কর্তৃক নাভানা কোম্পানী থেকে উন্নতমানের ৪টি অক্সিজেন কনসেন্ট্রেটর জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী এর কাছে হস্তান্তর করেছেন। এর একটি মেশিন মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেয়া হয়। ছবিতে সেই মেশিন দিয়ে শ্বাসকষ্ট রুগীকে বাতাসে থাকা অক্সিজেন ধারন করে অক্সিজেন দিচ্ছেন স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স এবং টেকনোসিয়ানরা।
পটুয়াখালীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন জেলা প্রশাসক মোঃ মতিউল চৌধুরীকে সহ নাভানা কর্তৃপক্ষকে এবং সাবেক উপজেলা চেয়ারম্যান এড. মোঃ সুলতান আহম্মেদ মৃধাকে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে অভিনন্দন জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories