1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

ছারছীনা দরবার শরীফের বার্ষিক মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন, আজ বাদ মাগরীব উদ্বােধন।

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০
  • ১১১৮ বার পড়া হয়েছে

ছারছীনা থেকে ইমরান হুসাইন

শতাব্দির ঐতিহ্যবাহী ছারছীনা দরবার শরীফের প্রতিষ্ঠাতা আল্লামা শাহ্সূফী নেছারুদ্দিন আহমদ (রহঃ) ও শাহ্সূফী আলহাজ হযরত মাওলানা শাহ্ আবু জাফর মোহাম্মদ ছালেহ (রহঃ) এর ঈছালে ছওয়াব ও ছারছীনা মাদরাসার ১৩০ তম বার্ষিক মাহফিল আগামীকাল।আখেরি মুনাজাত অনুষ্ঠিত হবেআগামী বুধবার বাদ জোহর । তিনদিনব্যাপী মাহফিলে প্রত্যহ বাদ ফজর ও বাদ মাগরীব হযরত পীর ছাহেব গুরুত্বপূর্ণ তা’লীম প্রদান করবেন। দরবার শরীফের বিশষ্ট ওলামায়ে কেরামগণ ওয়াজ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করবেন।

মাহফিল এন্তেজামিয়া কমিটির পক্ষে মাদরাসার অধ্যক্ষ ড. সৈয়দ মুহাঃ শরাফত আলী আমাদের সংবাদদাতাকে জানান- ইতোমধ্যে মাহফিলের সার্বিক সকল কার্যক্রম প্রায় সম্পন্ন করা হয়েছে। এখন শেষ পর্যায়ের প্রস্তুতি চলছে। মাদরাসার পক্ষ থেকে নিরাপত্তা, সেবা, হারানো বিভাগ ইত্যাদি বিভিন্ন বিভাগ দায়িত্বে নিয়োজিত থাকবে। এছাড়াও সরকারের পক্ষ থেকেও নিরাপত্তার কাজেও পুলিশ, ফায়ার সার্ভিস, ডাক্তার নিয়োজিত থাকবেন।

ঢাকা : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর সাংগঠনিক এলাকা ঢাকা দক্ষিণ থেকে এমভি রাজহংস-৮ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি আগামী মঙ্গলবার বাদ মাগরিব সদরঘাট ছিন্নমূল এতিমখানা মসজিদ সংলগ্ন ঘাট থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশে ছেড়ে যাবে। ঢাকা পূর্ব, পশ্চিম ও উত্তর এলাকার মুসল্লিদের নিয়ে এমভি ফারহান-৯ লঞ্চটিও আগামী মঙ্গলবার বাদ মাগরিব একই স্থান থেকে ছেড়ে যাবে। ডেমরা থেকে এমভি মানিক-৫ নামে লঞ্চ একই দিন ৫টায় সান্দিরা বালুরঘাট, রাণীমহল থেকে ছেড়ে যাবে।
নারায়ণগঞ্জ : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে এমভি গাজী সালাউদ্দীন নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি মঙ্গলবার বাদ আছর নারায়ণগঞ্জ লঞ্চঘাট থেকে ছেড়ে যাবে। এছাড়া ফতুল্লা লঞ্চঘাট থেকে এমভি সুন্দরবন-৬ লঞ্চটি মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ছেড়ে গেছে।
চাঁদপুর : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ চাঁদপুর জেলা শাখার উদ্যোগে এমভি রাসেল-৪ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে চাঁদপুর পুরাতন লঞ্চঘাট (স্টিমার ঘাটের পাশে) থেকে ও রাত সাড়ে ৯টায় হরিণা ফেরিঘাট থেকে ছেড়ে যাবে। এমভি জাহিদ-৭ লঞ্চটি মঙ্গলবার সন্ধ্যা ৭টায় হাইমচরের তেলির মোড় ঘাট থেকে ও সাড়ে ৭টার সময় কাটাখালী লঞ্চঘাট থেকে ছেড়ে যাবে। এছাড়া, মতলব থানার উদ্যোগে এমভি পূবালী-২ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি মঙ্গলবার সকাল ৮টায় দূর্গাপুর, সাড়ে ৮টায় শ্রী রায়েরচর, ৯টায় কালির বাজার, ১০টায় কালিপুর বাজার, সাড়ে ১০টায় ষাটনল, ১১টায় সটাকি, সাড়ে ১১টায় দশানী, ১২টায় মোহনপুর, ১টার সময় এখলাসপুর লঞ্চঘাট থেকে ছেড়ে গেছে।
কুমিল্লা : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ কুমিল্লা জেলার দাউদকান্দি শাখার উদ্যোগে এমভি অভিযান-৩ ও এমভি অভিযান-৫ নামে দুইটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চ দুটি মঙ্গলবার সকাল ৯টার সময় দাউদকান্দি ব্রিজের নিচ থেকে ছেড়ে যাবে। এছাড়া হোমনা পল্লী বিদ্যুৎ রোড থেকে তিশা পরিবহনের বাসটি বুধবার বাদ আসর ছারছীনা দরবার শরীফের উদ্দেশে রওয়ানা হয়েছে।
পাথরঘাটা (বরগুনা) : বরগুনার পাথরঘাটা থেকে এমভি সম্পা লঞ্চটি বুধবার সকাল সাড়ে ৭টায় পাথরঘাটা থেকে ছেড়ে যাবে।
কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালীর কলাপাড়া থেকে শালুক নামের বাসটি বুধবার সকাল সাড়ে ৭টায় কলাপাড়া ফেরিঘাট থেকে রওয়ানা হবে।
ভৈরব : ভৈরব থেকে এমভি রাসেল-৫ লঞ্চটি মঙ্গলবার দুপুর ১২টার সময় ভৈরব ফেরিঘাট থেকে ছেড়ে গেছে।

এছাড়াও পটুয়াখালী, বরগুনা, বরিশাল, খুলনা, বাগেরহাট, রংপুর, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থান থেকে রিজার্ভ বাস ছেড়ে আসবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories