1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আত্মশুদ্ধি লাভ করাই সিয়ামের মূল লক্ষ্য। -ছারছীনার পীর ছাহেব। বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি ছারছীনা দরবার সুন্নাতের অনুসারী দরবার। – আলহাজ্ব এম. এম. এনামুল হক সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা
শিরোনাম
বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে- ইসলামী আন্দোলন বাংলাদেশ আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা ভারত-বাংলাদেশ সম্পর্ক ব্যাপক ও প্রাণবন্ত : রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দ

ছারছীনা দরবার শরীফের বার্ষিক মাহফিল উপলক্ষে যাতায়াতের সুবিধার্থে দেশের বিভিন্ন স্থান থেকে রিজার্ভ লঞ্চ ও বাসের সূচি

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ২৬২৮ বার পড়া হয়েছে

মোঃ আবদুর রহমানঃ

ছারছীনা দরবার শরীফের ১৩০ তম বার্ষিক ঈছালে ছওয়াব মাহফিল ও মরহুম হুজুর কেবলাদ্বয়ের ঈছালে ছওয়াব মাহফিল আগামী ১১মার্চ রোজ বুধবার শুরু হবে এবং ১৩ মার্চ রোজ শুক্রবার বাদ জুমআ তিনদিনব্যাপী মাহফিলের আখেরী মুনাজাত অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ। উক্ত মাহফিলে অংশগ্রহণের জন্য দেশের বিভিন্ন স্থান থেকে বাস, লঞ্চ ও অন্যান্য যানবাহন রিজার্ভ করা হয়েছে।

ঢাকা দক্ষিণ সাংগঠণিক এলাকা : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর সাংগঠনিক এলাকা ঢাকা দক্ষিণ এলাকা থেকে এম. ভি. রাজহংস-৮ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ১০ মার্চ রোজ মঙ্গলবার বাদ মাগরীব সদরঘাট ছিন্নমূল এতিমখানা মসজিদ সংলগ্ন ঘাট থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে। লঞ্চের কেবিন সহ যাবতীয় তথ্যের জন্য মাওঃ মোঃ শাহজাহান-০১৮৮৬০৭০২১৭ ও মোঃ জাকির হোসেন-০১৭১৪০৫৮৫৫৪ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

ঢাকা পূর্ব, পশ্চিম ও উত্তর সাংগঠণিক এলাকা : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর সাংগঠনিক এলাকা ঢাকা পূর্ব, পশ্চিম ও উত্তর এলাকা থেকে এম. ভি. ফারহান-৯ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ১০ মার্চ রোজ মঙ্গলবার বাদ মাগরীব সদরঘাট ছিন্নমূল এতিমখানা মসজিদ সংলগ্ন ঘাট থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে। লঞ্চের কেবিন সহ যাবতীয় তথ্যের জন্য আলহাজ¦ হারুন-আর-রশিদ-০১৭১১৫২৮৫১৯, আলহাজ¦ তোফাজ্জেল হোসেন-০১৭৪৮৯৩০৪৫৬ ও মাওঃ মোঃ মনির হোসেন-০১৭১১৪০০৭৬৬ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

ঢাকা ডেমরা এলাকা : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর ঢাকা ডেমরা এলাকা থেকে এম. ভি. মানিক-৫ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ১০ মার্চ রোজ মঙ্গলবার বিকাল ৫ ঘটিকায় সান্দিরা বালুরঘাট, রাণীমহল, ঢাকা থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে। লঞ্চের কেবিন সহ যাবতীয় তথ্যের জন্য মাওঃ মোঃ আ.জ.ম. সালেহ-০১৯১৬৩৮৩৭৮১ ও মোঃ আমির হোসেন-০১৯১১৮২৮২২১ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

নারায়ণগঞ্জ : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে এম. ভি. গাজী সালাউদ্দীন নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ১০ মার্চ রোজ মঙ্গলবার বাদ আছর নারায়ণগঞ্জ লঞ্চঘাট থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে। লঞ্চের কেবিন সহ যাবতীয় তথ্যের জন্য ০১৬৮৫১০১১৯৩ ও ০১৯১৫৯৪২৮৭৮ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

ফতুল্লা (নারায়ণগঞ্জ) : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ ফতুল্লা (নারায়ণগঞ্জ) এলাকার উদ্যোগে থেকে এম. ভি. সুন্দরবন-৬ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ১০ মার্চ রোজ মঙ্গলবার সকাল ৯.৩০ মিনিটের সময় ফতুল্লা লঞ্চঘাট থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

চাঁদপুর থেকে : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ চাঁদপুর জেলা শাখার উদ্যোগে এম. ভি. রাসেল-৪ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ১০ মার্চ রোজ মঙ্গলবার রাত ৮.৩০ মিনিটের সময় চাঁদপুর পুরাতন লঞ্চঘাট (স্টীমার ঘাটের পাশর্^) থেকে ও রাত ৯.৩০ মিনিটের সময় হরিণা ফেরিঘাট থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে। লঞ্চের কেবিন সহ যাবতীয় তথ্যের জন্য ০১৯২৭০৬১০২৩, ০১৭১২৭৪২১৬২ ও ০১৮২৭৩৯০৫৩০ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

হাইমচর (চাঁদপুর) থেকে : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ চাঁদপুর জেলা শাখার হাইমচর থানার উদ্যোগে এম. ভি. জাহিদ-৭ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ১০ মার্চ রোজ মঙ্গলবার সন্ধ্যা ৭.০০ ঘটিকায় তেলির মোড় ঘাট থেকে ও ৭.৩০ মিনিটের সময় কাটাখালী লঞ্চঘাট থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে। লঞ্চের কেবিন সহ যাবতীয় তথ্যের জন্য ০১৮৫৫৭৬২৬৪২, ০১৯৫১৮০৭৩৭৩ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

মতলব (চাঁদপুর) থেকে : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ চাঁদপুর জেলার মতলব থানার উদ্যোগে এম. ভি. পূবালী-২ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ১০ মার্চ রোজ মঙ্গলবার সকাল ৮ ঘটিকায় দূর্গাপুর, ৮.৩০ মিনিটে শ্রী রায়েরচর, ৯.০০ ঘটিকায় কালির বাজার, ১০.০০ ঘটিকায় কালিপুর বাজার, ১০.৩০ মিনিটে ষাটনল, ১১.০০ ঘটিকায় সটাকি, ১১.৩০ দশানী, ১২.০০ ঘটিকায় মোহনপুর, ১.০০ ঘটিকার সময় এখলাসপুর লঞ্চঘাট থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে। লঞ্চের কেবিন সহ যাবতীয় তথ্যের জন্য ০১৮১৯৯৮৯৭৫৫, ০১৯১৯৬৭৭০০৭ ও ০১৯৯৮৬৭৭৫২ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

দাউদকান্দি (কুমিল্লা) থেকে : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ কুমিলাø জেলার দাউদকান্দি শাখার উদ্যোগে এম. ভি. অভিযান-৩ ও এম. ভি. অভিযান-৫ নামে দুইটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ১০ মার্চ রোজ মঙ্গলবার সকাল ৯.০০ ঘটিকার সময় দাউদকান্দি ব্রিজের নিচ থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে। লঞ্চের কেবিন সহ যাবতীয় তথ্যের জন্য ০১৮১৭৬৬৪১৩৬ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

পাথরঘাটা (বরগুনা) থেকে : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ বরগুনা জেলার পাথরঘাটা থানার উদ্যোগে এম. ভি. সম্পা নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ১১ মার্চ রোজ বুধবার সকাল ৭.৩০ মিনিটের সময় পাথরঘাটা থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে। লঞ্চের কেবিন সহ যাবতীয় তথ্যের জন্য ০১৭১৮২০০৮৮৪ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।
হোমনা (কুমিল্লা) থেকে ঃ বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ কুমিল্লা জেলা শাখার হোমনা থানার উদ্যোগে তিশা পরিবহনের একটি বাস রিজার্ভ করা হয়েছে। বাসটি ১১ মার্চ রোজ বুধবার বাদ আসর হোমনা পল্লী বিদ্যুৎ রোড হতে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে রওয়ানা হবে। বাসের সিটের জন্য ০১৯১৯০৬০৩০৭ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

কলাপাড়া (পটুয়াখালী) থেকে : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ পটুয়াখালী জেলা শাখার কলাপাড়া থানার উদ্যোগে শালুক নামে একটি বাস রিজার্ভ করা হয়েছে। বাসটি ১১ মার্চ রোজ বুধবার সকাল ৭.৩০ মিনিটের সময় পাথরঘাটা কত কলাপাড়া ফেরীঘাট হতে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে রওয়ানা হবে। বাসের সিটের জন্য ০১৭৩৭২৫৮১৫০ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

ভৈরব থেকে : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ ভৈরব জেলার উদ্যোগে এম. ভি. রাসেল-৫ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ১০ মার্চ রোজ মঙ্গলবার দুপুর ১২.০০ ঘটিকার সময় ভৈরব ফেরীঘাট থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে। লঞ্চের কেবিন সহ যাবতীয় তথ্যের জন্য ০১৭১১৬৬৪৩৫০ ও ০১৭৩৫৩০৪৮৩১ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন