1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

পটুয়াখালীতে সাংবাদিক মনিরুল ইসলামের উপর হামলা

  • আপডেট করা হয়েছে রবিবার, ১ মার্চ, ২০২০
  • ৩৫৫ বার পড়া হয়েছে

কলাপাড়া প্রতিনিধিঃ

পটুয়াখালীর ম‌হিপুর প্রেসক্লাব সভাপ‌তি ও জি‌টি‌ভির স্থানীয় প্র‌তি‌নি‌ধি ম‌নিরুল ইসলাম এর ওপর হামলা চালিয়ে ক্যামেরা , ওমোবাইল ছিনতাই ছিনতাই করেছে মহিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মালেক আকনের ছেলে মহিপুর শ্রমিক লীগের বহিষ্কৃত সাবেক সভাপতি সোহাগ আকন সহ তার সন্ত্রাসী বাহিনী । এ সময় সন্ত্রাসীদের হামলা আহত হয়েছে সাংবাদিক মনিরের ছেলে শিহাব (১৭) ও তার ব্যবসার পরিচালক মনির খান । সাংবাদিক মনির কে জখম অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
সাংবাদিক মনির জানায় তার উপর হামলাকারী সোহাগ আকন ২০১৪ সালে পর্যটকদের শ্লীলতাহানি সহ ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার হয় । ওই সময় সাংবাদিক মনির সোহাগের ওই ঘটনায় সংবাদ পরিবেশন করায় তার উপর ক্ষিপ্ত হয় সোহাগ আকন ।
পরবর্তীতে সোহাগ আকন সাংবাদিক মনির এর নিজস্ব ব্যবসায়িক কাজে বিভিন্ন সময় হুমকি-ধামকি দিয়ে আসছিল । সাংবাদিক মনির মহিপুর এলাকায় বালির ব্যবসা করেন । সম্প্রতি সোহাগ আকন মনিরের ব্যবসার পরিচালক মনির খানের কাছে চাঁদা দাবি করেন । গতরাত আনুমানিক ৮ টার দিকে সাংবাদিক মনির তার ছেলের শিহাব ও ব্যবসার পরিচালক মনির খানকে নিয়ে মহিপুর আমবাগান এলাকায় গেলে সোহাগ আকন তার দলবল নিয়ে মনির খানের উপরে হামলা চালায় । মনির খানকে হামলাকারীদের হাত থেকে বাঁচাতে গেলে সন্ত্রাসীরা সাংবাদিক মনির এর উপর হামলা চালিয়ে তার সাথে থাকা মোবাইল ও ক্যামেরা ছিনতাই করে নিয়ে যায় এসময় সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক মনির ও তার ছেলে শিহাব গুরুতর জখম হয় । স্থানীয় লোকজন পরবর্তীতে তাদেরকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে । রাত আনুমানিক দশটার দিকে সাংবাদিক মনিরকে গুরুতর অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় ।
এ বিষয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম জানান, ব্যবসায়িক কারণে উভয়ের মধ্যে পূর্ব থেকে দ্বন্দ্ব রয়েছে যার জেরে আজকের ঘটনা ঘটেছে ।খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । এখনপর্যন্ত সাংবাদিক মনিরের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি , অভিযোগ না পেলেও আমরা তদন্ত করে দেখছি । আর অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories