1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পটুয়াখালী সরকারি কলেজর অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম খন্দকার মঞ্জুর আহসান (রহঃ) এর প্রথম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে দোয়া-মাহফিল অনুষ্ঠিত অবিলম্বে ঈমান বিধ্বংসী সিলেবাস বাতিল করতে হবে -খেলাফত আন্দোলন মানবজাতির যাবতীয় পথভ্রষ্টতার মূলে রয়েছে তার মৌলিক আক্বীদা থেকে বিচ্যুত হওয়া -পীর ছাহেব ছারছীনা। শীত নিবারণে পটুয়াখালীতে Universal Amity Foundation এর শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ অব্যাহত। বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহকে বরিশাল সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী দুমকীতে মুক্তিযুদ্ধের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে পটুয়াখালী মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী প্রধান বিচারপতির সাথে সম্মেলনের মধ্য দিয়ে শেষ হলো পুলিশ সপ্তাহ – ২০২৩ জাতীয় শিক্ষাব্যবস্থায় ধর্মীয় শিক্ষা সঙ্কোচন বরদাশত করা হবে না কওমি মাদরাসা শিক্ষক পরিষদ লাখ লাখ কোটি টাকা লুট করে আ.লীগ নেতারা বিশ্বধনীদের খাতায় নাম লেখাচ্ছে : বুলু দুর্যোগ মোকাবিলা-শান্তিরক্ষায় সুনাম অর্জন করেছে সেনাবাহিনী – কক্সবাজারে সেনাপ্রধান সংকটকে সম্ভাবনায় রূপ দিতে কাজ করছে সরকার : ওবায়দুল কাদের বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

পটুয়াখালীতে সাংবাদিক মনিরুল ইসলামের উপর হামলা

  • আপডেট করা হয়েছে রবিবার, ১ মার্চ, ২০২০
  • ২৯৩ বার পড়া হয়েছে

কলাপাড়া প্রতিনিধিঃ

পটুয়াখালীর ম‌হিপুর প্রেসক্লাব সভাপ‌তি ও জি‌টি‌ভির স্থানীয় প্র‌তি‌নি‌ধি ম‌নিরুল ইসলাম এর ওপর হামলা চালিয়ে ক্যামেরা , ওমোবাইল ছিনতাই ছিনতাই করেছে মহিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মালেক আকনের ছেলে মহিপুর শ্রমিক লীগের বহিষ্কৃত সাবেক সভাপতি সোহাগ আকন সহ তার সন্ত্রাসী বাহিনী । এ সময় সন্ত্রাসীদের হামলা আহত হয়েছে সাংবাদিক মনিরের ছেলে শিহাব (১৭) ও তার ব্যবসার পরিচালক মনির খান । সাংবাদিক মনির কে জখম অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
সাংবাদিক মনির জানায় তার উপর হামলাকারী সোহাগ আকন ২০১৪ সালে পর্যটকদের শ্লীলতাহানি সহ ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার হয় । ওই সময় সাংবাদিক মনির সোহাগের ওই ঘটনায় সংবাদ পরিবেশন করায় তার উপর ক্ষিপ্ত হয় সোহাগ আকন ।
পরবর্তীতে সোহাগ আকন সাংবাদিক মনির এর নিজস্ব ব্যবসায়িক কাজে বিভিন্ন সময় হুমকি-ধামকি দিয়ে আসছিল । সাংবাদিক মনির মহিপুর এলাকায় বালির ব্যবসা করেন । সম্প্রতি সোহাগ আকন মনিরের ব্যবসার পরিচালক মনির খানের কাছে চাঁদা দাবি করেন । গতরাত আনুমানিক ৮ টার দিকে সাংবাদিক মনির তার ছেলের শিহাব ও ব্যবসার পরিচালক মনির খানকে নিয়ে মহিপুর আমবাগান এলাকায় গেলে সোহাগ আকন তার দলবল নিয়ে মনির খানের উপরে হামলা চালায় । মনির খানকে হামলাকারীদের হাত থেকে বাঁচাতে গেলে সন্ত্রাসীরা সাংবাদিক মনির এর উপর হামলা চালিয়ে তার সাথে থাকা মোবাইল ও ক্যামেরা ছিনতাই করে নিয়ে যায় এসময় সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক মনির ও তার ছেলে শিহাব গুরুতর জখম হয় । স্থানীয় লোকজন পরবর্তীতে তাদেরকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে । রাত আনুমানিক দশটার দিকে সাংবাদিক মনিরকে গুরুতর অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় ।
এ বিষয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম জানান, ব্যবসায়িক কারণে উভয়ের মধ্যে পূর্ব থেকে দ্বন্দ্ব রয়েছে যার জেরে আজকের ঘটনা ঘটেছে ।খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । এখনপর্যন্ত সাংবাদিক মনিরের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি , অভিযোগ না পেলেও আমরা তদন্ত করে দেখছি । আর অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories