1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আত্মশুদ্ধি লাভ করাই সিয়ামের মূল লক্ষ্য। -ছারছীনার পীর ছাহেব। বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি ছারছীনা দরবার সুন্নাতের অনুসারী দরবার। – আলহাজ্ব এম. এম. এনামুল হক সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা
শিরোনাম
বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে- ইসলামী আন্দোলন বাংলাদেশ আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা ভারত-বাংলাদেশ সম্পর্ক ব্যাপক ও প্রাণবন্ত : রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দ

চরমোনাইর তিন দিনব্যাপী মাহফিল শেষে আখেরি মোনাজাতে মুসলিম উম্মাহর শান্তি কামনা

  • আপডেট করা হয়েছে রবিবার, ১ মার্চ, ২০২০
  • ১৭৪ বার পড়া হয়েছে

মোঃ সাইফুল ইসলাম চরমোনাই থেকেঃ

ভারত, ফিলিস্তিন, মিয়ানমারসহ বিশ্ব মুসলিমের হেফাজত ও শান্তি কামনা করে আখেরি মোনাজাতের মাধ্যমে ঐতিহাসিক চরমোনাই মাদরাসা ময়দানে বার্ষিক মাহফিলের সমাপ্তি হয়েছে। গতকাল ফজর নামাজ বাদ বিদায়ী বয়ানের পরে মুরিদান ও উপস্থিত মুসল্লিদের নিয়ে আখেরি মোনাজাত পরিচালনা করেন পীর ছাহেব চরমোনাই। গত বুধবার বাদ জোহর আমীরুল মুজাহিদীন আলহাজ হযরত মাওলানা মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাইর উদ্বোধনী বয়ানের মধ্য দিয়ে মাহফিল শুরু হয়। গতকাল সমাপনী অধিবেশন ও আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হয় লাখ লাখ মুসল্লির এ মিলনমেলা। দেশ বিদেশের লাখ লাখ মুসল্লি এ মাহফিলে অংশ নেন।

সমাপনী অধিবেশনের বয়ানে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর ছাহেব চরমোনাই সম্প্রতি ভারতে মুসলিম নির্যাতনের কড়া সমালোচনা করে বলেন, মোদি সরকার খুব বেড়ে গেছে, তার জানা নেই এই ভূখন্ড মুসলমানদের। কালের আবর্তে এখন তারা ক্ষমতায় অধিষ্ঠিত হয়েছেন। পীর ছাহেব চরমোনাই নরেন্দ্র মোদিকে দ্রুততম সময়ের মধ্যে মুসলিম নির্যাতন বন্ধে যথাযথ পদক্ষেপ নেয়ার এবং ইসলামের স্বর্ণোজ্জল ইতিহাস থেকে শিক্ষা নেয়ারও আহবান জানান।
আখেরি মোনাজাতে পীর ছাহেব চরমোনাই কাশ্মীরসহ সারা ভারত এবং মিয়ানমার, ফিলিস্তিন ও সিরিয়াসহ বিশ্বের নির্যাতিত মুসলমানদের নিরাপত্তা ও সমগ্র মুসলিম উম্মাহর শান্তি কামনা করেন। পীর ছাহেব আগামী বুধবার রাজধানী ঢাকার জাতীয় মসজিদ বাইতুল মোকাররমের উত্তর গেইট থেকে বিক্ষোভ এবং শুক্রবার সারা দেশে জেলায় জেলায় বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন