1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০১:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আত্মশুদ্ধি লাভ করাই সিয়ামের মূল লক্ষ্য। -ছারছীনার পীর ছাহেব। বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি ছারছীনা দরবার সুন্নাতের অনুসারী দরবার। – আলহাজ্ব এম. এম. এনামুল হক সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা
শিরোনাম
বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে- ইসলামী আন্দোলন বাংলাদেশ আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা ভারত-বাংলাদেশ সম্পর্ক ব্যাপক ও প্রাণবন্ত : রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দ

আগামীকাল থেকে শুরু হচ্ছে ঐতিহ্যবাহী সোনাকান্দা দরবার শরীফের বার্ষিক মাহফিল।

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৭০ বার পড়া হয়েছে

সোনাকান্দা (কুমিল্লা) সংবাদদাতাঃ

আগামীকাল ২৭ ও ২৮ ফেব্রæয়ারি বৃহস্পতি ও শুক্রবার কুমিল্লা সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফের বাৎসরিক ইছালে ছাওয়াবের মাহফিল শুরু হচ্ছে।
বাদ জোহর থেকে মাগরিব পর্যন্ত বাংলাদেশ ইসলামী যুব কাফেলা ও বাংলাদেশ ইসলামী কাফেলা ছাত্র কর্তৃক ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান, মহান আল্লাহ রাব্বুল আলামীন ও প্রিয়নবী হযরত মুহাম্মাদ (সা.) এর শানে হামদ-না’ত এবং ছাত্রদের অংশগ্রহণে প্রশিক্ষণ মূলক ওয়াজ-নসিহত পরিবেশন দ্বারা মাহফিল শুরু করা হবে। বাদ মাগরিব দরবারের গদ্দীনশীন পীর ও বালাদেশ তা’লিমে হিযবুল্লাহর আমীর শাহসূফি হযরত মাওলানা মাহমুদুর রহমান মাসনুন তরীক্বা অনুযায়ী তরীক্বতের ওয়াযিফা আদায় শেষে জিকিরের তা’লীম প্রদান করবেন।
মাহফিলকে কেন্দ্র করে প্রত্যক্ষভাবে গোটা কুমিল্লা এবং পরোক্ষভাবে সারাদেশে থাকা মুরিদ, মু’তাকিদ, আশেকীন, মুহিব্বীন, মাদরাসার ছাত্র-শিক্ষক এবং বাংলাদেশ তা’লীমে হিযবুল্লাহর কর্মীদের মাঝে আধ্যাত্মিক তৃপ্তি ও পবিত্র আনন্দ উৎসবের আবহ বিরাজ করছে।Image may contain: 1 person, outdoor
মাহফিলকে ফলপ্রসু করে তোলার জন্য ইতোমধ্যে কুমিল্লা সোকান্দা দারুল হুদা দরবার শরীফের পীর ও বাংলাদেশ তা,লীমে হিযবুল্লাহর আমীর প্রিন্সিপাল আলহাজ মাওলানা মাহমুদুর রহমান প্রশাসন, এলাকাবাসী, দরবারের মুরিদ-মু’তাকিদ, আশেকীন-মুহিব্বীন, মাদরাসার ছাত্র-শিক্ষক এবং বাংলাদেশ তা’লীমে হিযবুল্লাহর সর্বস্তরের কর্মীদের প্রতি মাহফিলের প্রত্যেকটি পর্যায় ক্ষেত্র নির্বিঘœ-নিরাপদ ও সফল করে তোলার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার আহবান জানিয়েছেন। মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাস মাহফিলের বিদ্যুত সরবরাহ, স্বাস্থ্যসেবা, পানীয় সরবরাহ, পয়োনিস্কাশন ও নিরাপত্তাদি নিশ্চিত ও নির্বিঘœ করে তোলার জন্য সবাইকে দায়িত্ব পালন করার অনুরোধ জানিয়েছেন।
পবিত্র কোরআন খতম, খতমে ইউনুস ও খতমে আম্বীয়াসহ অন্যান্য বুজুর্গ বুজুর্গ খতম, জিকির-আজকার, বুজুর্গ বুজুর্গ সূরা তেলাওয়াত, খন্ডিত তেলাওয়াত, তাওবাহ-ইস্তিগফার নিয়ে মাহফিলে হাজির হওয়ার জন্য পীর সাহেব সবাইকে অনুরোধ জানিয়েছেন।
আখেরি মুনাজাত অনুষ্ঠিত হবে শনিবার বাদ ফজর। মুনাজাত পরিচালনা করবেন বাংলাদেশ তা,লীমে হিযবুল্লাহ,র আমীর ও কুমিল্লা সোকান্দা দারুল হুদা দরবার শরীফের পীর প্রিন্সিপাল আলহাজ মাওলানা মাহমুদুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন