1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

পটুয়াখালী নতুন অভিনব পদ্ধতি,পরিধানের লুঙ্গির ভাঁজে ইয়াবা !

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩২৯ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :

পটুয়াখালী র‍্যাব -৮ এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানির অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে ২৩ ফেব্রুয়ারী বিকাল ২:০০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার গলাচিপা থানাদিন তেতুলতলা বাজার এলাকায় অভিযান চালিয়ে লিকন হাওলাদার নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
নতুন অভিনব পদ্ধতি অবলম্বন করে বিভিন্ন সময় মাদক ক্রয় বিক্রয় করে।
এবারের অভিনব পদ্ধতি ছিল একটু ব্যতিক্রম পরিধানের লুঙ্গির ভাঁজে সেলাই পূর্বক ইয়াবা বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে যাওয়ার সময় র‍্যাব ঘটনাস্থলে পৌঁছালে র‍্যাবের উপস্থিতি ইয়াবা ব্যবসায়ী টের পেয়ে কৌশলে পালানোর সময় হাতেনাতে ধরা পড়েন জনসম্মুখে তার পরিধানের লুঙ্গির ভাজ থেকে ৩৯ পিস ইয়াবা জব্দ করা হয়।
আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের কাছ থেকে জানা যায়, ধৃত আসামি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি গলাচিপা ও আশেপাশের এলাকায় ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে।
এ ব্যাপারেপটুয়াখালী র‍্যাব-৮ ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন জানান,র‍্যাবের প্রতিষ্ঠানলগ্ন থেকেই সন্ত্রাস,মাদক,চোরাকারবারি,জলদস্যু সহ বিভিন্ন অভিযানে সুনামের সহিত কাজ করে যাচ্ছে,নতুন অভিনব পদ্ধতিতে ইয়াবা বহন করার সময় লুঙ্গির ভাজ থেকে ৩৯ পিস ইয়াবাসহ লিকন হাওলাদারকে গ্রেপ্তার করা হয়। আসামীকে পটুয়াখালী গলাচিপা থানায় হস্তান্তর করা হয় এবং র‍্যাব বাদী হয়ে মামলা রুজু প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories