1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

কোরআন-সুন্নাহর খাঁটি অনুসরণেই রয়েছে শান্তি ও মুক্তির নিশ্চয়তা -আখেরী মুনাজাতের পূর্বে ছারছীনার পীর ছাহেব

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪০০ বার পড়া হয়েছে
মোঃ আবদুর রহমান আমড়াগাছিয়া থেকে :
আমীরে হিযবুল্লাহ ছারছীনা শরীফের হযরত পীর ছাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ বলেছেন, বিশ্বব্যাপী মুসলমানরা আজ নির্যাতিত ও নিপীড়িত। আমুসলিমদের কাছে তারা আজ অসহায়। সততা, নৈতিকতা ও ন্যায়ের পথ ছেড়ে, কোরআন সুন্নাহর পথ পরিহার করে তারা মানব রচিত পথে জীবন পরিচালনা করছে। এজন্যই আজ মুসলমানদের এহেন করুণ অবস্থা। এর থেকে মুক্তি পেতে হলে মুসলমানদের অবশ্যই কোরআন-সুন্নাহর খাঁটি অনুসারী হতে হবে। তাহলেই দুনিয়াতে শান্তি ও পরকালে মুক্তি পাওয়া যাবে।
তিনি আরও বলেন,মহানবী (সা.) শেষ নবী। তার পরে আর কোনও নবী আসবে না। অতএব নবী দাবীকারী কাদিয়ানীরা সুস্পষ্ট কাফের। তাই এ বিশাল মাহফিল থেকে কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার জন্য তিনি সরকারের কাছে জোড় দাবী জানান।
তিনি আরও বলেন,আপনার আপনাদের সন্তানদেরকে আদর্শ ও নেক সন্তান হিসেবে গড়ে তোলার জন্য এবং পরকালীন নাজাতের জন্য দ্বীনিয়ার শিক্ষায় শিক্ষিত করুন। নিজে যেমন হক্ব দরবার ছারছীনায় এসে আল্লাহ ও তাঁর রসূলকে পাওয়ার সর্বোত্তম কাজে রত আছেন। তেমনি নিজ সন্তানকে এ হক্ব পতে চলতে,এর সাথে আমরণ জড়িত থাকতে প্রয়োজনে সবাই সন্তানকে লিখিত অসিয়ত করে যাবেন।
পীর ছাহেব কেবলা মাহফিলে আগত সকলকে খাঁটি তাওবা করান এবং আমলী জিন্দেগী গঠনের মাধ্যমে সিরাতুল মোস্তাকিমের পথে জীবন পরিচালনা করার আহবান জানান।
গতকাল বাদ জুমআ বরগুনা জেলার আমতলী উপজেলাধীন আমড়াগাছিয়া হুসাইনপুরস্থ খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের তিনদিনব্যাপী মাহফিলের শেষদিন আখেরী মুনাজাতের পূর্বে একথা বলেন।
মাহফিলে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, স্বরূপকাঠী পৌরসভার মেয়র গোলাম কবির, আমতলী কেন্দ্রীয় মসজিদের খতিব মাওঃ আবু জাফর মোহাম্মদ শামসুদ্দোহা, আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তালুকদার এ. কে. এম নূরুল হক প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories