1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আঃলীগ ইয়াহুদীদের সাথে আঁতাত করে না -ছারছীনার মাহফিলে শ.ম রেজাউল একটি কুচক্রি মহল ইসলাম বিরোধী কারিকুলামকে দেশবাসীর উপর চাপিয়ে দিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে লিপ্ত আছে -শাহ্ হুসাইন ইসলামী নীতি নৈতিকতা বিরোধী শিক্ষা কারিকুলামের সংশোধন চাই -ছারছীনার পীর ছাহেব ছারছীনা শরীফের বর্তমান হযরত পীর ছাহেব কেবলার নির্দেশে আমরা ঐক্যবদ্ধ থেকেছি এবং তাঁর রূহানী দোয়া নিয়ে সম্মুখ পানে এগিয়ে চলেছি খোদাভীরু ও চরিত্রবান লোক তৈয়ার করাই তরীকা চর্চার মূল উদ্দেশ্য -ছারছীনার পীর ছাহেব ছারছীনা দরবার শরীফের ১৩২ তম তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল শুরু ছারছীনা দরবার শরীফের ১৩২ তম মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন : আগামীকাল বাদ মাগরীব উদ্বোধন বরিশাল জেলা পরিষদের দায়িত্ব নিলেন এ কে এম জাহাঙ্গীর আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন নাটোরে আনসার ও ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত
শিরোনাম
আঃলীগ ইয়াহুদীদের সাথে আঁতাত করে না -ছারছীনার মাহফিলে শ.ম রেজাউল এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে বিডিইউ উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সরকার বস্তিবাসী ও ছিন্নমূল মানুষের পুর্নবাসনে বদ্ধপরিকর : ডেপুটি স্পিকার রাষ্ট্রপতির সঙ্গে ভুটানে নিযুক্ত বাংলাদেশের নয়া রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রকৃতির ক্ষতি করে এমন প্রকল্প গ্রহণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন কূটনীতিকরা তাদের ‘আচরণবিধি’ মেনে চলবেন : প্রত্যাশা ঢাকার সশস্ত্র বাহিনী দিবসে সিলেটে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এক জমি বারবার বন্ধক রাখা যাবে না : ভূমিমন্ত্রী

প্রতিহিংসার রাজনীতি করে না আওয়ামী লীগ : ওবায়দুল কাদের

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৯৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করেনা বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল। বিএনপি নেত্রী খালেদা জিয়াকে জেলের মধ্যে মেরে ফেলার রাজনীতি শেখ হাসিনা করেন না বলেও জানান তিনি।

বৃহস্পতিবার(১৩ ফেব্রুয়ারি)গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের আরও বলেন,খালেদা জিয়াকে সরকার জেলে নেয়নি। তত্ত্বাবধায়ক সরকারের আমলে দায়ের করা মামলায় আদালতের বিচারে বিএনপি নেত্রী জেলে গেছেন। তার মামলাটি রাজনৈতিক মামলা নয়, দূর্নীতির মামলা। রাজনৈতিক মামলা হলে তার মুক্তি নিয়ে সরকার বিবেচনা করতে পারতো।দূর্নীতি মামলায় তাকে মুক্তি দেয়ার একমাত্র এখতিয়ার আদালতের। খালেদা জিয়াকে জেলে মেরে ফেলার ষড়যন্ত্র করেছে সরকার বিএনপির মহাসচিবের এমন বক্তব্য সঠিক নয়।

খালেদা জিয়ার অসুস্থতা ও মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, চিকিৎসকরা বলছেন বিএনপি নেত্রীর রোগগুলো নিয়ন্ত্রনে আছে। অথচ বিএনপি নেতারা তাকে অসুস্থ বানিয়ে রাজনীতি করছে। খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দেয়ার জন্য পরিবারের পক্ষ থেকে বিভিন্নভাবে আবেদন করা হয়েছে। টেলিভিশনের পর্দায় এ আবেদন করেছেন তারা।লিখিতভাবে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে প্যারোলের জন্য আবেদন করেননি। এখন লিখিত আবেদন করলেও এই আবেদন কারণসহ যুক্তিসংগত হতে হবে। যুক্তিযুক্ত কারণ ছাড়া সরকার প্যারোল বিবেচনা করতে পারে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রীর অঙ্গিকার অনুযায়ী টুঙ্গিপাড়ায় প্রত্যেক পরিবারের একজন যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা হবে।বেকার যুবকদের চাকুরির দেয়া হবে। টুঙ্গিপাড়ার প্রতিটি ঘরে বিদ্যুৎ গেছে, গ্যাসও যাবে বলে জানান ওবায়দুল কাদের।

এর আগে দুপুরে টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের হ্যালিপ্যাড মাঠে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন করেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক চৌধুরী ও সভাপতিত্ব করেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইলিয়াস হোসেন।

সে সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, শেখ হেলাল উদ্দিন এমপি, কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, শেখ সালাহউদ্দিন জুয়েল এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সংগঠনিক মির্জা আজম এমপি, এস এম কামাল হোসেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের প্রমূখ বক্তব্য রাখেন।

পরে দ্বিতীয় অধিবেশনে আবুল বাশার খায়েরকে সভাপতি ও মোঃ বাবুল শেখকে সাধারন সম্পাদক টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ এবং শেখ সাইফুল ইসলামকে সভাপতি ও ফোরকান বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে পৌর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories