1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মালয়েশিয়ার কুয়ালালামপুরে ছারছীনার পীর ছাহেবের মাহফিল অনুষ্ঠিত একজন প্রকৃত মু’মিন বান্দার জন্য আত্মশুদ্ধি অর্জন করা অতীব জরুরী। -ছারছীনার পীর ছাহেব আগামীকাল ঢাকার মহাখালিস্থ মসজিদে গাউসুল আজমে ছারছীনার পীর ছাহেব কেবলার মাহফিল মুখে সুন্নি বললে সুন্নী হওয়া যায়না, আমলের মাধ্যমে সুন্নী হতে হয় -ছারছীনার পীর ছাহেব জুলাই গণহত্যার বিচার না হলে সরকারের বিপ্লবী ভূমিকা ম্লান হবে : রিজভী গণঅভ্যুত্থানে নিহতদের পরিবার ও আহতদের দীর্ঘমেয়াদি পুনর্বাসন করা হবে : নাহিদ ইসলাম সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে সত্যিকারের জনবান্ধব পুলিশ হোন : স্বরাষ্ট্র উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না : মির্জা ফখরুল অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন
শিরোনাম
একজন প্রকৃত মু’মিন বান্দার জন্য আত্মশুদ্ধি অর্জন করা অতীব জরুরী। -ছারছীনার পীর ছাহেব মুখে সুন্নি বললে সুন্নী হওয়া যায়না, আমলের মাধ্যমে সুন্নী হতে হয় -ছারছীনার পীর ছাহেব জুলাই গণহত্যার বিচার না হলে সরকারের বিপ্লবী ভূমিকা ম্লান হবে : রিজভী সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে সত্যিকারের জনবান্ধব পুলিশ হোন : স্বরাষ্ট্র উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না : মির্জা ফখরুল অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন গার্মেন্টস কর্মী হত্যা মামলায় সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামানকে গ্রেফতার ইসরাইলি দখলদারিত্বের বিরুদ্ধে জাতিসংঘ বাংলাদেশের কো-স্পন্সর প্রস্তাব গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ ঢাকা মহানগরীর উদ্যোগে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) এরআনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

পটুয়াখালীতে প্রশ্নফাঁস চক্রের সদস্য আটক

  • আপডেট করা হয়েছে বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৪৫ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :

পটুয়াখালীতে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী ও গুজব রটানো চক্রের সদস্য এইচএম ফাহাদকে (১৮) আটক করেছে র‍্যাব।
বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে র‍্যাব-৮, সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিনের নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দলের অভিযানে তাকে আটক করা হয়।

ফাহাদ মির্জাগঞ্জ উপজেলার দক্ষিণ ঘটকের আন্দুয়া এলাকার হাজী গোলাম মোস্তাফার ছেলে। আটকের পর পাবলিক পরীক্ষা আইনে ফাহাদকে মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।
জানা যায়, চক্রটি পাবলিক পরীক্ষা চলাকালীন সময়ে একটি প্রতারক চক্র অনলাইনে ভুয়া প্রশ্নপত্রকে মূল প্রশ্নপত্র বলে চালিয়ে প্রচুর অর্থ হাতিয়ে নেয়। আটক এইচএম ফাহাদ মোবাইল প্রযুক্তি ব্যবহারে অত্যন্ত দক্ষ। তিনি ভুল তথ্য দিয়ে ভিন্ন ভিন্ন নামে দুটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলেন। আটককালে তার কাছে থেকে ভুয়া প্রশ্নপত্র ফাঁস কাজে ব্যবহৃত একটি মোবাইল এবং বিপুল পরিমাণ ভুয়া নমুনা প্রশ্নপত্র জব্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories