1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

কোনো অপশক্তি আর ক্ষমতার মসনদে বসতে পারবে না : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

  • আপডেট করা হয়েছে বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩২৫ বার পড়া হয়েছে

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি :

কোনো অপশক্তি আর ক্ষমতার মসনদে বসতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, মুজিববর্ষে সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ উৎপাটন করে বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চাই। মুজিববর্ষে আমরা কোনো অন্ধকারের অপশক্তি দেখতে চাই না। সিটি কর্পোরেশনের নির্বাচনে অন্ধকারের অপশক্তি পরাজিত হয়েছে।

তিনি বলেন, কোনো অপশক্তিকে বাংলাদেশের ক্ষমতার মঞ্চে দেখতে চাই না। মুক্তিযুদ্ধের ধারার বাংলাদেশ নির্মাণ করব এটাই মুজিবর্ষের অঙ্গীকার। মুক্তিযুদ্ধবিরোধী কোনো অপশক্তিকে আর বাংলাদেশের ক্ষমতার মঞ্চে আসতে দিতে পারি না। সেই শপথ মুক্তিযোদ্ধাদের নিতে হবে।

মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর আদর্শে আমরা যারা উজ্জীবিত, আমরা মুক্তিযুদ্ধের মূলধারা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ চালাব। কোনো অপশক্তি আর এই মসনদে বসতে পারবে না।

তিনি বলেন, আওয়ামী লীগ নবীন-প্রবীণদের সংগঠন। প্রবীণদের অভিজ্ঞতা ও নবীনদের প্রাণ শক্তিতে আওয়ামী লীগ পরিচালিত হবে। আওয়ামী লীগে সুবিধাবাদিদের কোনো স্থান নেই। বসন্তের কোকিলদের আওয়ামী লীগের নেতা বানাবেন না।

তথ্যসূত্র : দৈনিক যুগান্তর https://www.jugantor.com/politics/277642/

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories