1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

ঈমানকে শেষ করার জন্য একদল দুশমন বিরতিহীনভাবে বিভিন্ন পায়তারা চালাচ্ছে -ছারছীনার পীর ছাহেব

  • আপডেট করা হয়েছে শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫০৯ বার পড়া হয়েছে

ছারছীনা থেকে মোঃ আবদুর রহমানঃ আমীরে হিযবুল্লাহ ছারছীনা শরীফের পীর ছাহেব বলেন- আলেমগণ নবীদের ওয়ারিশ তথা উত্তরাধীকারী। সে হবে হক্কানী আলেম। যারা ঠিকমত কুরআন, হাদীস, তাফসীর, ফেকাহ পড়েছে অথচ নামাজ ঠিকমত পড়ে না, রোজা ঠিকমত রাখে না, ঘরে পর্দা করে না, সুদখায়, ঘুষ দেয়, সর্বদা মিথ্যা বলে, হিংসা-হাছাদ করে, গীবত শেকায়েত করছে তারা হক্কানী আলেম নয়। হক্কানী আলেম নেক আমল দ্বারা হয়, বদ আমল দ্বারা নয়? কেননা হক্কানী আলেমের অনুসরণ করলে রাসূলের অনুসরণ করা হয়। আর রাসূলকে অনুসরণ করলে আল্লাহকে পাওয়া যায়। শুধুমাত্র লম্বা জামা আর টুপি থাকলেও তাকে ভালো করে পরখ করতে হবে যে, তার আমল কি? আমল যদি ভালো হয়, তাকে অনুসরণ করা যাবে, নচেৎ তার অনুসরণ করা উচিৎ হবে না। আজ সমাজে আলেমদের মধ্যে অনেকে মুনাফেকী, হিংসা, রিয়া ও মিথ্যার মত কুরিপুতে লিপ্ত। যদি এই সমস্ত বদগুনের অধিকারী কোন আলেম হয় অথবা এগুলোর কোন একটি তার মধ্যে পাওয়া যায়, তাহলে তার থেকে দুরে সরে পড়বে নচেৎ ঈমান শেষ হয়ে যাবে। কারণ আমাদের ঈমানকে শেষ করার জন্য একদল দুশমন বিরতিহীনভাবে বিভিন্ন পায়তারা চালাচ্ছে।
গতকাল ছারছীনা দরবার শরীফের মরহুম পীর ছাহেব কেবলাদ্বয়ের ঈছালে ছওয়াব মাহফিলের শেষদিন বাদ মাগরীব হযরত পীর ছাহেব কেবলা একথা বলেন।
মাহফিলে অন্যান্যের মধ্যে আলোচনা করেন- ছারছীনা আলিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওঃ রুহুল আমিন ছালেহী, মাওঃ আবদুল গফ্ফার কাসেমী, মাওঃ রুহুল আমিন আফসারী, মাওঃ সিরাজুম মুনীর তাওহীদ, মাওঃ কাজী মুহাঃ মফিজ উদ্দিন প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories