1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আত্মশুদ্ধি লাভ করাই সিয়ামের মূল লক্ষ্য। -ছারছীনার পীর ছাহেব। বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি ছারছীনা দরবার সুন্নাতের অনুসারী দরবার। – আলহাজ্ব এম. এম. এনামুল হক সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা
শিরোনাম
বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে- ইসলামী আন্দোলন বাংলাদেশ আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা ভারত-বাংলাদেশ সম্পর্ক ব্যাপক ও প্রাণবন্ত : রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দ

ঈমানকে শেষ করার জন্য একদল দুশমন বিরতিহীনভাবে বিভিন্ন পায়তারা চালাচ্ছে -ছারছীনার পীর ছাহেব

  • আপডেট করা হয়েছে শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩২১ বার পড়া হয়েছে

ছারছীনা থেকে মোঃ আবদুর রহমানঃ আমীরে হিযবুল্লাহ ছারছীনা শরীফের পীর ছাহেব বলেন- আলেমগণ নবীদের ওয়ারিশ তথা উত্তরাধীকারী। সে হবে হক্কানী আলেম। যারা ঠিকমত কুরআন, হাদীস, তাফসীর, ফেকাহ পড়েছে অথচ নামাজ ঠিকমত পড়ে না, রোজা ঠিকমত রাখে না, ঘরে পর্দা করে না, সুদখায়, ঘুষ দেয়, সর্বদা মিথ্যা বলে, হিংসা-হাছাদ করে, গীবত শেকায়েত করছে তারা হক্কানী আলেম নয়। হক্কানী আলেম নেক আমল দ্বারা হয়, বদ আমল দ্বারা নয়? কেননা হক্কানী আলেমের অনুসরণ করলে রাসূলের অনুসরণ করা হয়। আর রাসূলকে অনুসরণ করলে আল্লাহকে পাওয়া যায়। শুধুমাত্র লম্বা জামা আর টুপি থাকলেও তাকে ভালো করে পরখ করতে হবে যে, তার আমল কি? আমল যদি ভালো হয়, তাকে অনুসরণ করা যাবে, নচেৎ তার অনুসরণ করা উচিৎ হবে না। আজ সমাজে আলেমদের মধ্যে অনেকে মুনাফেকী, হিংসা, রিয়া ও মিথ্যার মত কুরিপুতে লিপ্ত। যদি এই সমস্ত বদগুনের অধিকারী কোন আলেম হয় অথবা এগুলোর কোন একটি তার মধ্যে পাওয়া যায়, তাহলে তার থেকে দুরে সরে পড়বে নচেৎ ঈমান শেষ হয়ে যাবে। কারণ আমাদের ঈমানকে শেষ করার জন্য একদল দুশমন বিরতিহীনভাবে বিভিন্ন পায়তারা চালাচ্ছে।
গতকাল ছারছীনা দরবার শরীফের মরহুম পীর ছাহেব কেবলাদ্বয়ের ঈছালে ছওয়াব মাহফিলের শেষদিন বাদ মাগরীব হযরত পীর ছাহেব কেবলা একথা বলেন।
মাহফিলে অন্যান্যের মধ্যে আলোচনা করেন- ছারছীনা আলিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওঃ রুহুল আমিন ছালেহী, মাওঃ আবদুল গফ্ফার কাসেমী, মাওঃ রুহুল আমিন আফসারী, মাওঃ সিরাজুম মুনীর তাওহীদ, মাওঃ কাজী মুহাঃ মফিজ উদ্দিন প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন