1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ কাউখালীতে “৫২” তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -গণমিছিলে পীর সাহেব চরমোনাই

আমরা দুনিয়ায় যেমন কামাই করেছি তেমনি ফল ভোগ করছি -ছারছীনার পীর ছাহেব

  • আপডেট করা হয়েছে শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৩৯ বার পড়া হয়েছে
ছারছীনা দরবার শরীফের মরহুম পীর ছাহেবদ্বয়ের ঈছালে ছওয়াব কেবলাদ্বয়ের ঈছালে ছওয়াব মাহফিলের ২য় দিন বাদ মাগরীব আলোচনার পর মুনাজাত পরিচালনা করছেন ছারছীনার পীর ছাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা.জিিআ.)

ছারছীনা থেকে মোঃ আবদুর রহমান: আমীরে হিযবুল্লাহ ছারছীনা শরীফের পীর ছাহেব কেবলা বলেন- আল্লাহ তা’য়ালার হুকুম মোতাবেক আমাদের আমল করতে হবে। তাই আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টি অর্জনের জন্য আমরা বাইয়াত হয়েছি। আর আমরা বাইয়াত গ্রহণ করে তরিকার ছবক মশক করি এর কারণ হলো আত্মশুদ্ধি করা। আর আত্মশুদ্ধির জন্য জ্ঞানার্জন প্রয়োজন হয়। ইলেম তথা জ্ঞানার্জন করা ফরজ। হযরত রাসূল (সঃ) এরশাদ করেছেন- ইলম অর্জন করা প্রত্যেক মুসলমান নর-নারীর উপর ফরজ।

সুতরাং ইলেম শিখতে হবে। এর কোন বিকল্প নেই। ইলেম শিক্ষা করা তদানুযায়ী আমল করার জন্য নাকি ইলেম নিয়ে ঘরে বসে থাকার জন্য ? বর্তমান যুগে ইলেম শিক্ষার নামে ফেতনা চলছে। অনেকে শরীয়াতের হুকুম লংঘন করে ইলেম শিক্ষা দিচ্ছে। সমাজের মানুষকে বুঝানো হচ্ছে, আমরা মানুষকে আল্লাহর দীন শিখাচ্ছি অথচ সুস্পষ্টভাবে আল্লাহ তা’য়ালার হুকুমের লংঘন করা হচ্ছে। এসব আলেমের দ্বারা কি বাস্তবে দীন শিখানো হচ্ছে? নাকি দীন শিখানোর নামেও ফেতনার বীজ বপন করা হচ্ছে।

যার কারণে আমাদের উপর বালা মুছিবত ধেয়ে আসছে। মহান আল্লাহ বলেছেন- জলে ও স্থলে যে বিপদাপদ পরিলক্ষিত হয়, তা মানুষের হাতের কামাই তথা অর্জন। সুতরাং আমরা দুনিয়ায় যেমন কামাই করেছি তেমনি ফল ভোগ করছি। সুতরাং আমাদের সকলকে তওবা এস্তেগফার করতে হবে।

গতকাল ছারছীনা দরবার শরীফের মরহুম পীর ছাহেবদ্বয়ের ঈছালে ছওয়াব মাহফিলের ২য় দিন বাদ মাগরীব হযরত পীর ছাহেব কেবলা একথা বলেন।

তিনদিনব্যাপী মাহফিলে গতকাল আলোচনা করেন- বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর ছাত্র বিষয়ক সম্পাদক ও হযরত পীর ছাহেব কেবলার ছোট ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু বকর মোহাম্মদ ছালেহ নেছারুল্লাহ, মাওঃ মোঃ মামুনুল হক, মাওঃ মোঃ হায়দার হোসাইন প্রমূখ।

আজ বাদ এশা মিলাদ-ক্বিয়াম এর পরে হযরত পীর ছাহেব কেবলা আখেরী মুনাজাত পরিচালনা করবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories