1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

Create Apple ID from Mobile Bangla Tutorial

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮
  • ৬৪৮ বার পড়া হয়েছে

আপনি যদি আইফোন ইউজার হোন অথবা অ্যাপল এর কোনো প্রোডাক্ট ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে আপনার একটি অ্যাপল আইডি থাকা বাধ্যতামূলক। তাছাড়া অনেক সময় নিজে বযবহার না করলেও অনেকেই বলে অ্যাপল আইডি খুলে দেয়ার জন্য।

তাই এখন আর কোনো ঝামেলাই হবেনা অ্যাপল আইডি খুলতে। কারন আপনি অ্যান্ড্রয়েড মোবাইল দিয়েও অ্যাপল আইডি খুলতে পারবেন। অথবা তাকে এই পোস্টের লিংক পাঠিয়ে দিন। ব্যাস! ঝামেলা শেষ।

চলুন শুরু করা যাক কিভাবে একটি অ্যাপল আইডি খুলতে হয়।

প্রথমেই আপনার একটি জিমেইল থাকা লাগবে অথবা নতুন করে একটি জিমেইল খুলে নিতে পারেন।

তারপর গোগল সার্চে গিয়ে Apple ID লিখে সার্চ দিন।

সবার উপরের লিংকে ক্লিক করুন। অথবা এই লিংকে ক্লিক করুন

তারপর নিচের চিত্রের মত আসবে

একটু নিচের দিকে আসলে দেখতে পাবেন Create Your Apple ID. সেখানে ক্লিক করুন।

অথবা এই লিংকে ক্লিক করে সরাসরি সেই পেইজে চলে জান। লিংক Create Your Apple ID

তারপর উল্লেখিত তথ্যগুলো দিন

-First Name

-Last Name

-Country

-Birth date

-Gmail ID (যে জিমেইল দ্বারা আইডি খুলতে চান সেটা।)

-Password (নতুন বা জিমেইলেরটাও দিতে পারেন। আপনার ইচ্ছা)

-Security questions ( তিনটি সিকিউরিটি কুয়েশ্চেন সিলেট করে সেগুলোর উত্তর লিখতে হবে। যে কোনো কিছু লিখতে পারেন। তবে সেগুলো মনে রাখতে হবে। পরবর্তিতে পাসওয়ার্ড ভুলে গেলে প্রয়োজন হবে)

 

 

তারপর নিচের ক্যাপচা পূরণ করে Continue  তে ক্লিক করুন। কাজ শেষ। তারপর এই ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে যে কোনো অ্যাপল প্রোডাক্টে লগিন করতে পারবেন।

ট্রিকটি ভিডিও আকারে দেখতে চাইলে নিচের লিংকে ক্লিক করুন।

ইউটিউব লিংক 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories