1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

এক ফোন থেকে আরেক ফোনে কিভাবে ফোন নাম্বার ট্রান্সফার করবেন?

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮
  • ৫৭৪ বার পড়া হয়েছে

বন্ধুরা, সবাই কেমন আছেন। আশা করছি সবাই অনেক ভালো আছেন।

নতুন ফোন কেনার পর প্রথমেই আমাদের যে সমস্যায় পড়তে হয় তা হলো, নতুন ফোনে পুরাতন ফোনের কন্টাক্ট বা ফোন নাম্বার গুলো নিয়ে আসা। এক্ষেত্রে যে নাম্বারগুলো সিম কার্ডে সেভ করা থাকে সেগুলো অটোমেটিক নতুন ফোনে চলে আসে। কিন্তু ফোনে সেভ করা নাম্বার নিয়ে সমস্যায় পড়তে হয়।
আপনার হয়তো অনেক দরকারি নাম্বার থাকতে পারে। আর একটা একটা করে নতুন করে নাম্বার সেভ করাও তো প্রায় অসম্ভব।

তাই অনেকে বিভিন্ন অ্যাপ ব্যবহারের মাধ্যমে নাম্বার ট্রান্সফার করে থাকেন। এক্ষেত্রে উভয় ফোনেই একই অ্যাপ ইনস্টল দিয়ে রাখতে হয় যা অনেকটা বিরক্তিক।

এই ট্রিক এ আমি দেখাবো কিভাবে কোনো ধরনের অ্যাপ ব্যবহার না করে আপনার এক মোবাইলের কন্টাক্ট অন্য মোবাইলে ট্রান্সফার করে নিয়ে আসতে পারবেন।
এজন্য আপনার এন্ড্রয়েড ফোনের কন্টাক্ট লিস্টে গিয়ে উপরে ডানপাশে তিনিটি ডট চিহ্ন আছে। সেখানে ক্লিক করে সেটিংস এ গিয়ে Export/Imoort অপশন দেখা যাবে। Expor এ ক্লিক করলে সবগুলো কন্টাক্ট একটা ফাইলে জমা হবে যা ডাউনলোড ফোল্ডারে পাওয়া যাবে।

যে মোবাইলে কন্টাক্ট গুলো নিতে চান সে মোবাইলে ব্লুটুথ বা শেয়ার ইটের মাধ্যমে এই ফাইলটি ট্রান্সফার করতে হবে।

তারপর একইভাবে এই ফোনের কন্টাক্ট সেটিংস এর Export/ Import অপশনে গিয়ে Import এ ক্লিক করলেই কাজ শেষ!
সবগুলো মোবাইল নাম্বার নামসহ নতুন মোবাইলে সেভ হয়ে যাবে।

বিস্তারিত এই ভিডিওতে দেখানো হয়েছে। ধন্যবাদ।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories