1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ২২ মে ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আত্মশুদ্ধি লাভ করাই সিয়ামের মূল লক্ষ্য। -ছারছীনার পীর ছাহেব। বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি ছারছীনা দরবার সুন্নাতের অনুসারী দরবার। – আলহাজ্ব এম. এম. এনামুল হক সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা
শিরোনাম
বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে- ইসলামী আন্দোলন বাংলাদেশ আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা ভারত-বাংলাদেশ সম্পর্ক ব্যাপক ও প্রাণবন্ত : রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দ

সুখবর! ফেসবুক থেকেও ইউটিউবের মত টাকা ইনকাম করা যাবে। [বিস্তারিত]

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮
  • ২৪৩ বার পড়া হয়েছে

ফেইসবুক মনিটাইজেশন!

অবশেষে ফেইসবুক বাংলাদেশে ইউটিউবের আদলে মনিটাইজেশন সিস্টেম চালু করলো। এখন থেকে ফেইসবুকেও ভিডিও আপলোড করে টাকা ইনকাম করা যাবে। তবে সেক্ষেত্রে ফেইসবুক একটি শর্ত দিয়ে দিছে, আর তা হলো মনিটাইজেশন পেতে অবশ্যই ফেইসবুক পেইজ লাগবে (ফেইসবুক প্রোফাইলে হবে না)। ফেইসবুকের সর্বশেষ আপডেটে গতকাল থেকে বাংলাদেশে ফেইসবুক মনিটাইজেশন চালু করলো। আরো বিস্তারিত দেখতে নিচের লিংকে ক্লিক করুন:
https://www.facebook.com/help/publisher/267128784014981

ইউটিউবে যেমন এক হাজার সাবস্ক্রাইবার এবং চার হাজার ঘন্টা ভিউ লাগতো মনিটাইজেশন পেতে তেমনি ফেইসবুক ও কিছু নিয়ম চালু করেছে মনিটাইজেশন পেতে। সর্বমোট পাঁচটি ধাপ পুরন করতে হবে মনিটাইজেশন পেতে হলে, ধাপ গুলো হলো:
1. পেইজ ছাড়া মনিটাইজেশন দিবে না ফেইসবুক।
2. পেইজে কমপক্ষে দশ হাজার ফলোয়ার থাকতে হবে।
3. কমপক্ষে তিন মিনিটের ভিডিওতে এক মিনিট ভিউ হতে হবে এবং শেষ ষাট দিনে ত্রিশ হাজার মিনিট ভিউ হতে হবে।
4. ফেইসবুকের নিয়ম ভঙ্গ করে এমন কন্টেন্ট/ ভিডিও থাকা যাবে না।
5. কান্ট্রি এ্যাভেইল্যাবল হতে হবে (অলরেডি গতকাল থেকে বাংলাদেশ এ্যাভেইল্যাবল)।

উপরের সব গুলো নিয়ম মেনে আপনার কোন পেইজটি ফেইসবুক মনিটাইজেশনের জন্য ইলিজিবল সেটা চেক করতে নিচের লিংকে ক্লিক করুন:
https://www.facebook.com/business/m/join-ad-breaks

যদি মনিটাইজেশন এ্যাভেইল্যাবল হয়ে থাকে তাহলে ফেইসবুক ক্রিয়েটর স্টুডিও থেকে আপনার পেইজটি ম্যানেজ করতে পারবেন, ফেইসবুক ক্রিয়েটর স্টুডিওতে যেতে নিচের লিংকে ক্লিক করুন:
https://www.facebook.com/creator/studio

আমরা সবাই যেন ফেইসবুক মনিটাইজেশন ভালো কাজে ব্যবহার করি, সস্তা জনপ্রিয়তা এবং কিছু টাকা ইনকামের আশায় ইউটিউবের মতো নোংরামি না করি।

হ্যাপি ফেইসবুকিং।

@Copyright: Mazedul Hoque

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন