1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ২৫ মার্চ ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ কাউখালীতে “৫২” তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -গণমিছিলে পীর সাহেব চরমোনাই

Gmail Password রিকভার করুন সহজ ৪টি উপায়ে।

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৩ আগস্ট, ২০১৮
  • ৫৩৩ বার পড়া হয়েছে

অনেক সময় আমরা আমাদের জিমেইলের পাসওয়ার্ড ভুলে যাই। আবার অনেকের একাধিক জিমেইল থাকার কারনে সেগুলোর পাসওয়ার্ড মনে রাখা সম্ভব হয় না। সে যে কারনেই হোক, আপনি যদি আপনার পাসওয়ার্ড ভুলে গিয়ে থাকেন তাহলে এই ট্রিকটি আপনার জন্যই।

 

জিমেইলের পাসওয়ার্ড ভুলে গেলে ৪টি উপায়ে আপনার জিমেইলে নতুন পাসওয়ার্ড সেট করতে পারবেন। ৪টি উপায়ের যে কোনো একটি দিয়েই জিমেইলের পাসওয়ার্ড রিকভার করা যাবে।

১। মোবাইল নাম্বার দিয়ে।

এই পদ্বতিটি মোটামোটি সবার কাছেই পরিচিত। অনেক সময় দেখা যায়, যে নাম্বারটি জিমেইলে দেয়া হয়েছিলো সেই নাম্বারটি আপনি আর ব্যবহার করছেন না, হারিয়ে বা নষ্ট হয়ে গেছে। চিন্তিত হওয়ার কোনো কারন নেই আপনার জন্য আছে আরো ৩টি বিকল্প পদ্বতি। পরের পদ্বতিটি এপ্লাই করুন।

২। অন্য জিমেইল দিয়ে। 

নতুন জিমেইল খোলার সময় একটি রিকভারি জিমেইল দিতে হয়। সেটা দিয়েও আপনি এই জিমেইলের পাসওয়ার্ড উদ্দ্বার করতে পারবেন। কিন্ত অনেক সময় দেখা যায় জিমেইলটি হয়তো অন্য কেউ খুলে দিয়েছিলো অথবা সেই জিমেইলের পাসওয়ার্ডও ভুলে গেছেন অথবা সেই জিমেইলটি-ই আর মনে করতে পারছেন না। তবুও চিন্তিত হবার কোনো কারন নেই। কারন আপনার জন্য আরো ২টি উপায় বাকি আছে। গোগল আপনার প্রতি এতোটা নির্দয় নয়। সে চায় প্রকৃত মালিক যেনো তার জিমেইলটি ফেরত পায়। তাই আপনাকে আরো দুইটি সুযুগ দিবে।

আমার ধারনা অধিকাংশ মানুষ-ই উপরের দুইটির একটি দ্বারা তাদের জিমেইলের পাসওয়ার্ড রিকভার করে ফেলেন। তারপরও যাদের সমস্যা হয়, আপনারা বাকি দুইটি পদ্বতি নিচের ভিডিওতে দেখে নিন।

 

 

আশা করছি এবার আপনাদের সমস্যা সমাধান হবেই।

 

এছাড়াও আরো ভালো ভালো ভিডিও পেতে ইউটিউব চ্যানেলটি ঘুরে আসতে পারেন। কারন এই চ্যানেলে কোনো ফেইক ভিডিও দেয়া হয়না।

এই ওয়েবসাইটে যদি আপনার কোনো চ্যানেল বা সাইটের পোস্ট দিতে চান তাহলে যোগাযোগ করুন

Facebook Page www.facebook.com/allbanglatricks পেইজে গিয়ে মেসেজ দিন অথবা যে কোনো পোস্টে কমেন্ট করে জানান।

কিভাবে পোস্ট করতে হয় শিখিয়ে দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories