1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ কাউখালীতে “৫২” তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -গণমিছিলে পীর সাহেব চরমোনাই

কিভাবে ফোনের সিমকার্ড লক করে রাখবেন দেখে নিন।

  • আপডেট করা হয়েছে বুধবার, ২২ আগস্ট, ২০১৮
  • ৪৫৪ বার পড়া হয়েছে

 আপনি যদি চান কেউ নিজের ফোন ছাড়া এই সিমটি অন্য কোনো ফোনে ব্যবহার করতে পারবেনা এবং এই ফোনেও সে অন্য কোনো সিম বার বার চেঞ্জ করতে পারবেনা কিন্তু আপনি পারবেন যখন তখন, তাহলে এই ট্রিক টি আপনার জন্য।

 

এ জন্য ফোনের সেটিংস থেকে Security settings এ যেতে হবে। তারপর সেখানে SIM card lock অথবা Set Up SIM Card Lock অপশন থেকে যে সিমে এটা চালু কতে চান সে সিমে ক্লিক করতে হবে।

সেখানে পিন নাম্বার দিতে বলবে। ১২৩৪ এই পিনটি দিতে হবে। এটা সব ফোনেই ডিফল্ট থাকে। আপনি চাইলে এই পিনটি চেঞ্জ করে নিতে পারবেন। এজন্য চেঞ্জ পিন অপশনে গিয়ে নতুন পিন সেট করে নিতে হবে।

এটা আবার বন্ধ করতে হলে আবার এখানে এসে পিন দিয়ে বন্ধ করতে হবে। তিনবার ভুল পিন দিলে সিমটি লক হয়ে যাবে। তাই ভুল পিন দেয়া যাবেনা। যদি ভুল পিন দিয়ে থাকেন অথবা পিন ভুলে গিয়ে থাকেন তাহলে সিমের কাস্টমার কেয়ারে ফোন করে পিন নিয়ে নিতে পারবেন।

অথবা এই পুরো প্রক্রিয়াটি এই ভিডিওতে দেখে নিন। কোনো সমস্যা হলে কমেন্ট করুন। ১ ঘন্টার মধ্যে উত্তর পাবেন ইন শা আল্লাহ।

 

 

আরো ভালো ভালো ট্রিক্স এবং ভিডিও পেতে ইউটিউব চ্যানেলটই ঘুরে আসুন..

ক্লিক করুন……… All Bangla Tricks

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories