1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আত্মশুদ্ধি লাভ করাই সিয়ামের মূল লক্ষ্য। -ছারছীনার পীর ছাহেব। বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি ছারছীনা দরবার সুন্নাতের অনুসারী দরবার। – আলহাজ্ব এম. এম. এনামুল হক সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা
শিরোনাম
বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে- ইসলামী আন্দোলন বাংলাদেশ আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা ভারত-বাংলাদেশ সম্পর্ক ব্যাপক ও প্রাণবন্ত : রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দ

কিভাবে ফোনের সিমকার্ড লক করে রাখবেন দেখে নিন।

  • আপডেট করা হয়েছে বুধবার, ২২ আগস্ট, ২০১৮
  • ২৮৮ বার পড়া হয়েছে

 আপনি যদি চান কেউ নিজের ফোন ছাড়া এই সিমটি অন্য কোনো ফোনে ব্যবহার করতে পারবেনা এবং এই ফোনেও সে অন্য কোনো সিম বার বার চেঞ্জ করতে পারবেনা কিন্তু আপনি পারবেন যখন তখন, তাহলে এই ট্রিক টি আপনার জন্য।

 

এ জন্য ফোনের সেটিংস থেকে Security settings এ যেতে হবে। তারপর সেখানে SIM card lock অথবা Set Up SIM Card Lock অপশন থেকে যে সিমে এটা চালু কতে চান সে সিমে ক্লিক করতে হবে।

সেখানে পিন নাম্বার দিতে বলবে। ১২৩৪ এই পিনটি দিতে হবে। এটা সব ফোনেই ডিফল্ট থাকে। আপনি চাইলে এই পিনটি চেঞ্জ করে নিতে পারবেন। এজন্য চেঞ্জ পিন অপশনে গিয়ে নতুন পিন সেট করে নিতে হবে।

এটা আবার বন্ধ করতে হলে আবার এখানে এসে পিন দিয়ে বন্ধ করতে হবে। তিনবার ভুল পিন দিলে সিমটি লক হয়ে যাবে। তাই ভুল পিন দেয়া যাবেনা। যদি ভুল পিন দিয়ে থাকেন অথবা পিন ভুলে গিয়ে থাকেন তাহলে সিমের কাস্টমার কেয়ারে ফোন করে পিন নিয়ে নিতে পারবেন।

অথবা এই পুরো প্রক্রিয়াটি এই ভিডিওতে দেখে নিন। কোনো সমস্যা হলে কমেন্ট করুন। ১ ঘন্টার মধ্যে উত্তর পাবেন ইন শা আল্লাহ।

 

 

আরো ভালো ভালো ট্রিক্স এবং ভিডিও পেতে ইউটিউব চ্যানেলটই ঘুরে আসুন..

ক্লিক করুন……… All Bangla Tricks

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন